রবিবার, ০৫ জুলাই ২০২০, ০৬:৪৪ পূর্বাহ্ন
Headline :
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- সুপ্রিম কোর্ট সিদ্ধান্ত দিয়েছেন:ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে স্বাস্থ্যবিধি না মেনে চলছে কুষ্টিয়া সদরের আলামপুর বালিয়াপাড়া দ্বিতীয় বৃহত্তম পশুহাট- সভাপতি পরিবর্তন করতে জোর পূর্বক পদত্যাগ পত্রে স্বাক্ষর- পাটগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোঃ মশিউর রহমান এর বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহারের অভিযোগ- আজ সকাল থেকে এলাকার মানুষের করোনা টেস্ট করালেন ৮১ নং ওয়ার্ডের পৌরমাতা জুঁই বিশ্বাস- কুষ্টিয়ায় ইয়াবাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার- চেঙ্গেরখাল নদী থেকে কোন ধরণের বৈধতা না মেনে পাথর-বালু বোঝাই বার্জ-কার্গো ও নৌকা হইতে টেক্স আদায় করছে একটি চক্র- ফুলবাড়ী‌তে যাত্রীবাহী বাস উ‌ল্টে ৫ জন আহত- ফেনীতে বিএমএসএফ’র প্রতিষ্ঠা মাস উপলক্ষে আলোচনা সভা- কুষ্টিয়ার কৃষকরা এবার পাট চাষে ঝুঁকছেন-
Notice :

ভিজিএফের চাল নিয়ে ফেরার পথে যমুনায় নৌকাডুবি, নিখোঁজ ১২

সময়ের পথ ডেস্ক: ভিজিএফের চাল নিয়ে ফেরার পথে যমুনা নদীতে নৌকা ডুবে অন্তত ১২জন নিখোঁজ রয়েছে। বুধবার রাত ৯টার দিকে জামালপুরের দেওয়ানগঞ্জে উপজেলার ফুটানিবাজার ঘাট ছেড়ে যমুনা নদীতে এ নৌকাডুবির ঘটনা ঘটে।

সূত্র জানায়, ফুটানিবাজার ঘাট থেকে যমুনা নদীর মাঝে চর হলকা হাওড়াবাড়ী যাওয়ার পথে টিনের চরের কাছে পৌঁছালে মাঝ নদীতে নৌকাটি ডুবে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার ফুটানিবাজার থেকে ২৮ জনের মতো যাত্রী নিয়ে নৌকাটি চরহলকা হাওড়াবাড়ী এলাকার দিকে রওনা করে। পথে টিনের চরের এলাকায় প্রচণ্ড ঢেউয়ের তোড়ে নৌকাটি ডুবে যায়। এসময় ১৬ জন তীরে উঠতে সক্ষম হলেও বাকিরা নিখোঁজ থাকে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দেওয়ানগঞ্জ থানার ওসি এম এম মইনুল ইসলাম।

তিনি বলেন, অন্তত ২৮ জন যাত্রী নিয়ে চুকাইবাড়ী ইউনিয়ন থেকে ভিজিএফ চাল নিয়ে ফিরছিল নৌকাটি। পথে মাঝ নদীতে নৌকাটি ডুবে যায়। এ ঘটনায় এখন পর্যন্ত ১৬ জনকে জীবিত উদ্ধার করতে সক্ষম হয়েছে ফায়ার সার্ভিস।

দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান রাসেল জানান, বৈরী আবহাওয়ার কারণে উদ্ধার অভিযান সমাপ্ত করা হয়েছে। আগামীকাল সকালে নিখোঁজদের সন্ধানে আবার উদ্ধার অভিযান শুরু হবে।


আপনার মতামত লিখুন :

One response to “ভিজিএফের চাল নিয়ে ফেরার পথে যমুনায় নৌকাডুবি, নিখোঁজ ১২”

  1. John Doe says:

    Comment Test

    I care. So, what do you think of her, Han? Don’t underestimate the Force. I don’t know what you’re talking about. I am a member of the Imperial Senate on a diplomatic mission.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page