শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- মোঃ ময়েন উদ্দিন কে ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী- বিজেপি সরকারের মানুষ মারা কৃষি বিলের প্রতিবাদে লেলিন মূর্তির সামনেথেকে মহা মিছিল করলেন সিপিএম ও কংগ্রেস যৌথভাবে- কেন্দ্র সরকারের কালা আইনের বিরুদ্ধে কৃষকদের বিক্ষোভ সমাবেশ ধর্মতলায়- ঢাকা বিশ্ব বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী শুভর অস্বাভাবিক মৃত্যু লালমনিরহাটে শোকের ছায়া- কুষ্টিয়ায় চালকল মালিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়- দলের ভাবমূর্তি রক্ষায় কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের জরুরী হস্তক্ষেপ প্রয়োজন- জলাশয় থেকে এক ব্যক্তির পচাগলা মৃত দেহ উদ্ধার মালদা জেলার নিমতলা এলাকা থেকে- করোনায় আক্রান্ত হয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মারা গেলেন এক পুলিশ কর্মী- কুষ্টিয়ায় চাল আত্মসাতের ঘটনায় ইউপি চেয়ারম্যান সহ ৪ জন কারাগারে- কুষ্টিয়ায় পপুলার ডায়াগনস্টিক এর বিরুদ্ধে রুগীর সাথে প্রতারণা: থানায় অভিযোগ-
ঘোষণা:

মুজিব বর্ষ দিবসে কুষ্টিয়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষক কল্যাণ পরিষদের সদস্যদের মাঝে ক্রেস্ট বিতরণ-

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি,সময়ের পথঃ-

মুজিব বর্ষ দিবসে কুষ্টিয়া সরকারি কলেজে আজ বুধবার সকাল ১১ ঘটিকায় কলেজ শিক্ষক মিলনায়তনে কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষক কল্যাণ পরিষদের বাৎসরিক সাধারণ সভা ও শিক্ষকদের মাঝে ক্রেস্ট বিতরণ অনুষ্ঠিত হয়।
উক্ত বাৎসরিক সাধারণ সভা ও ক্রেস্ট বিতরণ অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত শিক্ষক ও উপাধ্যক্ষ প্রফেসর তোহুর আহমদ হিলালী স্যারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলেজের বর্তমান উপাধ্যক্ষ প্রফেসর আনছার হোসেন। মুজিব বর্ষ দিবসের এই ক্ষণে প্রাক্তন ও অবসরপ্রাপ্ত শিক্ষকদের পদভারে কুষ্টিয়া সরকারি কলেজ প্রাঙ্গণ আজ মুখরিত হয়েছিল, পরিণত হয়েছিল মিলন মেলায়।
উক্ত মিলন মেলাকে আরোও প্রাণবন্ত করে তুলতে উক্ত কলেজের অবসরপ্রাপ্ত হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষক প্রফেসর নেহাল উদ্দিন শেখ এর সৌজন্যে ও তারই ছেলে জয় নেহালের পক্ষ থেকে সকল অবসরপ্রাপ্ত শিক্ষকদেরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি ও সভাপতি। যদিও নেহাল উদ্দিন স্যার বর্তমানে তার ছেলে জয় নেহালের সাথে পরিবারবর্গ নিয়ে আমেরিকাতে অবস্থান করছেন যে কারণে তিনি উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন নাই।
জয় নেহাল সম্পর্কে ইতিপূর্বে অনেক লেখালেখি করেছি, তিনি একজন মানবদরদি, মানব সেবক ও করোনা যোদ্ধা হিসাবে ইতিমধ্যে ব্যাপক পরিচিতি লাভ করেছে। এই করোনাভাইরাস এর মধ্যে তিনি গরিব-দুঃখীদের সেবা করে গেছেন, এখনো করে যাচ্ছেন। জয় নেহাল কুষ্টিয়ার একটি স্বনামধন্য পরিবারের কৃতি সন্তান ও কুষ্টিয়া সরকারি কলেজে অধ্যায়নরত ছিলেন। একসময় তিনি কুষ্টিয়া সরকারি কলেজের বিএনসিসি দলের দলনেতা হিসেবে কাজ করে গেছেন সুনামের সাথে, ওই সময় আমি নিজেও বিএনসিসির একটি পদে তার সহযোদ্ধা হিসাবে দায়িত্বরত ছিলাম।
যে কারণে কলেজের শিক্ষকদের প্রতি রয়েছে তার অফুরন্ত ভালোবাসা ও সকল শিক্ষকদের কাছে তিনি ছিলেন একজন স্নেহের পাত্র। আজ তিনি শুধু আমেরিকাতে বসবাস করার কারণে এ দেশে আসতে না পারায় তিনি দুঃখ প্রকাশ করেছেন প্রতিবেদক এর কাছে। তিনি শিক্ষকদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে জেনে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শিক্ষকদের প্রতি। অবসরপ্রাপ্ত শিক্ষকরা বলেন, নেহাল স্যারের পরিবারের প্রতি রইল আমাদের দোয়া ও প্রার্থনা, তারা যেন সুদূর প্রবাসে থেকেও সুস্থ থাকেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন