বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- রায়হান হত্যার প্রধান অভিযুক্ত এস আই আকবর গ্রেপ্তার- শারদীয় দুর্গোৎসবে ৪ দিনের ছুটিসহ ১২ দফা দাবি জানান সংবাদ সম্মেলনে- লালমনিরহাটে ভারতীয় গরু আটক করে ছেড়ে দিলেন হাতীবান্ধা থানা পুলিশ- আগামীকাল লালমনিরহাট জেলার ৩টি ইউনিয়ন ও ২ টি ওয়ার্ড উপ-নির্বাচন। মাদারীপুরে ফারিয়ার ৫ দফা দাবিতে মানববন্ধন- সুজানগরে শ্বশুর বাড়িতে এসে জামাই নিহত- শ্রীমা বলিতেন দেশাচার মানতে হয়- মুজিব শতবর্ষ ফুটবল টুর্ণামেন্টের শিরোপা জিতলো ডাঃ কামাল এ খান একাদশ- নড়াইলে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুন্টামেন্টের ফাইনাল খেলায় ফ্রেন্ডস ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে পল্লব রাজিব স্মৃতি ফুটবল একাদশ- বাবা ভক্তদের হদয় পদ্মে সর্বক্ষণ বিচরণ করতেন-
ঘোষণা:

রাজ্য সরকারের ঘোষণা মতো,আজ সকাল থেকে সারা রাজ্যে লকডাউন শুরু হয়-

আন্তর্জাতিক ডেস্ক সময়ের পথ,সাংবাদিক সমরেশ রায় ও মিতালী দাস কলকাতাঃ-

আজ সকাল থেকেই সারা রাজ্যে লকডাউন শুধু হয়েছে,রাজ্য সরকার লকডাউনে দোকান পাট,অফিস কাছারি বন্ধ রাখলেও,লকডাউন চলা অবস্থায় সকালে রাজধানী এক্সপ্রেস হাওড়া ঢোকে। কিন্তু যাত্রীরা বাড়ি পৌঁছানোর জন্য কিছুটা অসুবিধায় পড়ে অন্যান্য দিনের মতো গন পরিবহণ ব্যবস্থা না থাকায়,বাড়ি ফিরতে কিছুটা অসুবিধা হলেও, প্রশাসনের পক্ষ থেকে কয়েকটি জায়গায় যাওয়ার বাসের ব্যবস্থা করে দেন।

কিন্তু পর্যাপ্ত বাস দিতে পারেন নাই এদিকে স্টেশন চত্বরে কয়েকটা যাত্রীকে ঘোরাফেরা করতে দেখা গেছে। রাস্তার মোড়ে মোড়ে প্রশাসনের অফিসার দিরতার সহিত কর্তব্য পালন করেছেন এমনকী মাইকিং করে জনগণের উদ্দেশ্যে প্রচার করছেন এই ভয়াবহ করোনা থেকে নিজেদের সাবধান হতে। এমন কি কেউ যদি রাস্তায় বেরিয়েছেন তাহাকে বলতে শোনা গেছে একটা দিন বাড়িতে থাকলে কি হয়। রাস্তা থেকে বাড়ির দিকেও ফেরানোর চেষ্টা করছেন, দুই একটা গাড়ী রাস্তায় চলতে দেখলেও হাতে গোনা রাস্তা ঘাট ফাঁকা। বেশ কিছু জায়গার ছবি আমাদের চোখে ধরা পড়ে সরকারও প্রশাসনের কাজে খুশি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন