শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১২:২৫ অপরাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- মোঃ ময়েন উদ্দিন কে ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী- বিজেপি সরকারের মানুষ মারা কৃষি বিলের প্রতিবাদে লেলিন মূর্তির সামনেথেকে মহা মিছিল করলেন সিপিএম ও কংগ্রেস যৌথভাবে- কেন্দ্র সরকারের কালা আইনের বিরুদ্ধে কৃষকদের বিক্ষোভ সমাবেশ ধর্মতলায়- ঢাকা বিশ্ব বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী শুভর অস্বাভাবিক মৃত্যু লালমনিরহাটে শোকের ছায়া- কুষ্টিয়ায় চালকল মালিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়- দলের ভাবমূর্তি রক্ষায় কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের জরুরী হস্তক্ষেপ প্রয়োজন- জলাশয় থেকে এক ব্যক্তির পচাগলা মৃত দেহ উদ্ধার মালদা জেলার নিমতলা এলাকা থেকে- করোনায় আক্রান্ত হয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মারা গেলেন এক পুলিশ কর্মী- কুষ্টিয়ায় চাল আত্মসাতের ঘটনায় ইউপি চেয়ারম্যান সহ ৪ জন কারাগারে- কুষ্টিয়ায় পপুলার ডায়াগনস্টিক এর বিরুদ্ধে রুগীর সাথে প্রতারণা: থানায় অভিযোগ-
ঘোষণা:

রাত পোহালেই বিশ্বকর্মা পূজো বাজারে ঠাকুর ফল ফুলের দাম আগুন পূজো উদ্দোক্তারা বিপাকে-

আন্তর্জাতিক ডেস্ক সময়ের পথ,রিপোর্টার মিতালী দাস ও সমরেশ রায় কলকাতাঃ-

কলকাতার বিভিন্ন বাজারে ঠাকুর থেকে শুরু করে ফল, ফুলের বাজারে আগুন শুধু তাই নয় ঠাকুরো পাওয়া যাচ্ছে না। ফলে পূজো উদ্দোক্তারা আরো বিপাকে পড়েছেন।

এমনিতেই ঠাকুরের দাম বেশি তাহার উপর ঠাকুর বেশি না আসায় বাজারে শিল্পীরা সাথে সাথে ঠাকুরের দাম দিগুন করে দিচ্ছেন চারশ টাকার ঠাকুর আটশ থেকে হাজার টাকা চাইছেন। সাড়ে তিন হাজার টাকার ঠাকুর,চার থেকে পাঁচ হাজার টাকা চাইছেন। উদ্দোক্তারা কী করবেন ভেবে পাচ্ছেন না তেমনি ফল ও ফুলের দোকানেও শসা ষাট টাকা আপেল ও অন্যান্য একশ কুড়ি টাকা থেকে একশ পঞ্চাশ টাকা, গাঁদা ফুলের মালা ডজন ষাট টাকা থেকে সওর টাকা। তাই এবারের বাজেটের তুলনায় এত দাম বেশি হওয়ায় সবাই চিন্তিত কিন্তু ঠাকুর পাওয়া মুশকিল। শিল্পীরা বললেন করোনার জন্য এবারে ঠাকুর তেমন কেউ করেনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন