বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
জুয়াড় স্পট দুমড়ে মুচড়ে দিয়েছে সিএমপি!‌‌‌‌! ফুলবাড়ীতে ক্ষতিগ্রস্ত কৃষকদের ক্ষতিপূরণ বাবদ নগদ অর্থ প্রদান যশোর উন্নয়ন ও বিভাগ বাস্তবায়ন পরিষদ তাদের ১১ দফা বাস্তবায়, নড়াইলে অনুষ্ঠিত সংবাদ। লালমনিরহাটের কালীগঞ্জে মৃত ব্যক্তির নামে চেক নিয়ে ১০ হাজার টাকা নজরানা নিলেন যুবলীগ নেতা কাঞ্চন। মৃত্যুর সাথে লড়াই করে হেরে গেলেন নড়াইলের শাওন। নড়াইলে শিশু পরিবারের আট এতিমকে সংশোধনের জন্য দুই মাসের ছুটি সার্ভেয়ার মান্নানের তেলেছমতি কারবার : টাকা দিলে বাঁকা : না দিলে ফাঁকা রামগড়ে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত পীর বজলুর রহমান ( বুজু) ফকিরের মৃত্যু । কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যান কেরামত আলী বিশ্বাসসহ ১১জনের বিরুদ্ধে জমি জালিয়াতির অভিযোগ
ঘোষণা:

রামগড়ে মাছের পোনা অবমুক্ত করণ ও উপকরন বিতরণ-

এমদাদ খান রামগড় খাগড়াছড়ি,সময়ের পথঃ-

জাতীয় মৎস্য সপ্তাহ ২০২০ উপলক্ষে ‘মাছ উৎপাদন বৃদ্ধি করি, সুখী সমৃদ্ধ দেশ গড়ি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়ির জেলার রামগড়ে মাছের পোনা অবমুক্তকরণ ও চাষীদের মাঝে উপকরণ বিতরন করা হয়েছে।

রোববার সকাল ১১ টা দিকে রামগড় উপজেলা পরিষদ পুকুরে মাছের পোনা অবমুক্ত ও ছয়জন মৎস্য চাষীদের মাঝে ১০ কেজি জিওলাইট বিতরন করেন উপজেলা নির্বাহী অফিসার আ,ক,ম,বদরুদ্দোজা।

এ সময় রামগড় উপজেলা মৎস্য অফিসার বিজয় কুমার দাস, রামগড় ২নং পাতাচড়া ইউনিয়ন চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা, রামগড় উপজেলা প্রশাসনের বিভিন্ন পদস্থ কর্মকর্তা , সাংবাদিক ও মৎস্য চাষীগণ উপস্থিত ছিলেন।

স্বাধীনতা উত্তর বাংলাদেশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরেই মৎস্যখাতের ক্রমবিকাশের সূচনা হয়েছিল উল্লেখ করে রামগড় উপজেলা নির্বাহী অফিসার বলেন, জাতির পিতার দূরদর্শী পরিকল্পনায় এবং পরবর্তীতে তাঁরই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানাবিধ বাস্তবভিত্তিক পদক্ষেপে মৎস্যখাতের ব্যাপক উন্নতি ঘটেছে। মাছের উৎপাদন বেড়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন