শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১০:৪২ অপরাহ্ন
শিরোনাম:
বিপুল পরিমান ইয়াবাসহ আটক ০১!র‌্যাব-০৭ নড়াইলে বর্নাঢ্য আয়োজনের মধ্য কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত আজ নওগাঁয় কমিউনিটি পুলিশিং ডে ২০২০ পালন কুষ্টিয়া কুমারখালী সরকারী পাইলট বালিকা বিদ্যালয়ের এক নড়াইলের ছেলে সাদাত শান্তি পুরস্কারের চুড়ান্ত তালিকায়। ঈদ-এ মিলাদুন্নবী শোভাযাত্রা নিয়ে সংশয়ে আছেন কমিশনার! নড়াইলের পল্লীতে সরকারি টেন্ডার ও চিঠি ছাড়া রাস্তার গাছ কাটলো কারা কুষ্টিয়া পৌর মেয়র হিসেবে আতাউর রহমান আতার কোনো বিকল্প নেই সাইফুদ দৌলা তরুণ। সিলেটগামী ট্রেনের সিডিউল হঠাৎ বাতিল!! কুষ্টিয়ার মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভুয়া সনদ বিক্রির অন্তরালে জড়িত কারা উদঘাটন জরুরী-
ঘোষণা:

লালমনিরহাটে করোনার সংখ্যা বেড়েই চলেছে নেই সামাজিক দূরত্বের বালাই মোট আক্রান্ত ২৮৪ জন-

মোঃ শাহজাহান সাজু লালমনিরহাট প্রতিনিধি,সময়ের পথঃ-

লালমনিরহাটে আজ ১৬ জন করোনায় আক্রান্ত। ২৭ আনসার ব্যাটালিয়নে ৭, রেলওয়ের ১, গোকুন্ডায় ২, সাপটানা বাজারে ২, টিউমলপাড়ায় ৩ বাবুপাড়া ১জন আক্রান্ত। জেলায় এ পর্যন্ত মোট নমূনা সনাক্ত করা হয়েছে ২৩৬৫ জনের। এর মধ্যে ২২১৯ জনের ফলাফল এসেছে হাতে। এ নিয়ে জেলায় মোট ২৮৪ জন করোনায় আক্রান্ত হলেন। তবে আইসোলুশনে আছেন ৯৫ জন, সুস্থ্য ১৮৭জন ও মৃত্যু ২ জনের।
সদরে মোট নমূনা সংগ্রহ করা হয়েছে ৬৯৪ জনের মধ্যে ফলাফল এসেছে ৬১৯ জনের, আক্রান্ত ৯৭ জন, আইসোলুউশনে ৫৩ জন ও সুস্থ্য ৪৪ জন। আদিতমারীতে ২২৮ জনের নমূনা সংগ্রহের মধ্যে ২১৪ জনের ফলাফল এসেছে তার মধ্যে আক্রান্ত ২৫, সুস্থ্য ২৩ জন ও মৃত্যু ১ জনের।
কালীগঞ্জে ৪২১ জনের নমূনার মধ্যে ৪১৭ জনের ফলাফল আসে। এর মধ্যে ৩০ জন আক্রান্ত ২৫ জন সুস্থ্য ও আইসোলুউশনে আছেন ৫ জন।
হাতীবান্ধায় ৫২৩ জনের নমূনার মধ্যে ৪৮৪ জনের ফলাফল আসে। এর মধ্যে আক্রান্ত ৪২, সুস্থ্য ২৮, আইসোলুশনে ১৩ জন ও মৃত্যু ১ জন।
পাটগ্রামে ৪৯৯ জনের নমূনা সংগ্রহের মধ্যে ৪৮৫ জনের ফলাফল আসে এর মধ্যে ৯০ জন আক্রান্ত, সুস্থ ৬৭ জন, আইসোলুউশনে আছেন ২২ জন ও মৃত্যু ১ জনের হয়েছে। জেলা সিভিল সার্জন এসব তথ্য নিশ্চিত করেছেন। তবে জেলা প্রশাসনের করোনা নিয়ন্ত্রনে কোন উদ্যোগ দেখা যাচ্ছে না বলে সাধারণ মানুষ অসন্তোষ প্রকাশ করেছেন।

মোঃ শাহজাহান সাজু, লালমনিরহাট প্রতিনিধি।
মোবাঃ ০১৭১৯১০৭১০৫


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন