বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
ফুলবাড়ীতে ক্ষতিগ্রস্ত কৃষকদের ক্ষতিপূরণ বাবদ নগদ অর্থ প্রদান যশোর উন্নয়ন ও বিভাগ বাস্তবায়ন পরিষদ তাদের ১১ দফা বাস্তবায়, নড়াইলে অনুষ্ঠিত সংবাদ। লালমনিরহাটের কালীগঞ্জে মৃত ব্যক্তির নামে চেক নিয়ে ১০ হাজার টাকা নজরানা নিলেন যুবলীগ নেতা কাঞ্চন। মৃত্যুর সাথে লড়াই করে হেরে গেলেন নড়াইলের শাওন। নড়াইলে শিশু পরিবারের আট এতিমকে সংশোধনের জন্য দুই মাসের ছুটি সার্ভেয়ার মান্নানের তেলেছমতি কারবার : টাকা দিলে বাঁকা : না দিলে ফাঁকা রামগড়ে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত পীর বজলুর রহমান ( বুজু) ফকিরের মৃত্যু । কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যান কেরামত আলী বিশ্বাসসহ ১১জনের বিরুদ্ধে জমি জালিয়াতির অভিযোগ নড়াইলের কালনা সেতুতে পূরণ হতে চলেছে ১০ জেলাবাসীর স্বপ্ন।
ঘোষণা:

সরকারি কলেজের জায়গাকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় পৌর কাউন্সিলর গ্রেফতার-

আল আমিন বিন আমজাদ ফুলবাড়ীয়া দিনাজপুর প্রতিনিধি,সময়ের পথঃ-

দিনাজপুরের ফুলবাড়ী সরকারি কলেজের বিচারাধিন জমিতে স্থাপনা নির্মাণকে কেন্দ্র করে শিক্ষক ও শিক্ষার্থীকে মারপিট ঘটনায় গত বুধবার বিকেলে পৌর কাউন্সিলর রোকেয়া বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতার রোকেয়া বেগম ফুলবাড়ী পৌরসভার উত্তর সুজাপুর গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী ও ফুলবাড়ী পৌরসভার ১, ২, ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর।
জানা যায়, গত বুধবার (১৯ আগস্ট) সকালে ফুলবাড়ী সরকারি কলেজের বিচারাধীন জমিতে কাউন্সিলর রোকেয়া স্থাপনা নির্মাণ শুরু করেন। বিষয়টি জানতে পেরে কলেজের দর্শন বিভাগের প্রভাষক মো. এরশাদ হোসেন, কলেজে শিক্ষার্থী মাসুফ পারভেজ শুভ, মো. সাগর হোসেন ও সাব্বিরসহ ঘটনাস্থলে গিয়ে স্থাপনা নির্মাণ কাজ না করার জন্য বলেন। এতে পৌর কাউন্সিলর রোকেয়া বেগমসহ তার লোকজন ক্ষিপ্ত হয়ে শিক্ষক এরশাদ হোসেনসহ শিক্ষার্থীদের ওপর হামলাসহ মারপিট শুরু করেন। এতে প্রভাষক মো. এরশাদ হোসেন, কলেজে শিক্ষার্থী মাসুফ পারভেজ শুভ, মো. সাগর হোসেন ও সাব্বির আহত হন।
এ ব্যাপারে ফুলবাড়ী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. নজমুল হক ওইদিন বিকেলে বাদী হয়ে কলেজের ভিতর অনধিকার প্রবেশ, সরকারি কাজে বাঁধা প্রদান, সরকারি কর্মচারীর ওপর হামলা, মারপিট ও জখম অভিযোগ এনে পৌর কাউন্সিলর রোকেয়া বেগমসহ চারজনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-১১।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফখরুল ইসলাম জানান, ফুলবাড়ী সরকারি কলেজের বিচারাধীন জমি দখল করে অবৈধভাবে স্থাপনা নির্মাণ কাজে বাধা দেওয়ায় শিক্ষক ও শিক্ষার্থীদের মারপিট ঘটনায় কলেজ অধ্যক্ষ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলার সূত্র ধরে ওইদিন বিকেলেই রোকেয়া বেগমকে গ্রেফতার করে আদালতে সোপদ করা হয়েছে। মামলার অন্য আসামীদেরকেও গ্রেফতারের অভিযান চলছে। মামলা পাওয়া মাত্র রোকেয়া বেগমকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। বাঁকি আসামীদের গ্রেফতার চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন