বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- রায়হান হত্যার প্রধান অভিযুক্ত এস আই আকবর গ্রেপ্তার- শারদীয় দুর্গোৎসবে ৪ দিনের ছুটিসহ ১২ দফা দাবি জানান সংবাদ সম্মেলনে- লালমনিরহাটে ভারতীয় গরু আটক করে ছেড়ে দিলেন হাতীবান্ধা থানা পুলিশ- আগামীকাল লালমনিরহাট জেলার ৩টি ইউনিয়ন ও ২ টি ওয়ার্ড উপ-নির্বাচন। মাদারীপুরে ফারিয়ার ৫ দফা দাবিতে মানববন্ধন- সুজানগরে শ্বশুর বাড়িতে এসে জামাই নিহত- শ্রীমা বলিতেন দেশাচার মানতে হয়- মুজিব শতবর্ষ ফুটবল টুর্ণামেন্টের শিরোপা জিতলো ডাঃ কামাল এ খান একাদশ- নড়াইলে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুন্টামেন্টের ফাইনাল খেলায় ফ্রেন্ডস ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে পল্লব রাজিব স্মৃতি ফুটবল একাদশ- বাবা ভক্তদের হদয় পদ্মে সর্বক্ষণ বিচরণ করতেন-
ঘোষণা:

সিনহা হত্যায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাইলেন সেনাপ্রধান-

ডেস্ক নিউজ,সময়ের পথঃ-

সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ জানিয়েছেন, অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খানকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। অবশ্যই দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি হতে হবে।

আজ বুধবার (২ সেপ্টেম্বর) চট্টগ্রামে রেজিমেন্টাল কালার প্যারেড শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন সেনাপ্রধান।

এদিন সকালে চট্টগ্রাম সেনানিবাসে ৬টি ইউনিটকে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য পতাকা তুলে দেন সেনাপ্রধান। এ সময় তিনি কুচকাওয়াজ পরিদর্শনের পাশাপাশি সালাম গ্রহণ করেন।

পরে তিনি সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মেজর সিনহাকে নিয়ে নানা বিষয় কথা বলেন।

এর আগে মঙ্গলবার এ হত্যার ঘটনায় পুলিশের দায়ের করা মামলার তিন সাক্ষীকে তৃতীয়বারের মতো তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

রিমান্ডপ্রাপ্তরা হলেন- টেকনাফের বাহারছড়ার মারিশবুনিয়ার নুরুল আমিন, নিজাম উদ্দীন ও মোহাম্মদ আইয়াস।

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে ‘গাড়ি তল্লাশিকে’ কেন্দ্র করে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। ঘটনার পর বাদী হয়ে টেকনাফ থানায় দুটি ও রামু থানায় একটি মামলা করে পুলিশ। এ মামলায় এখন পর্যন্ত সাত পুলিশ সদস্য, এপিবিএনের তিন সদস্য ও টেকনাফ পুলিশের করা মামলার তিন সাক্ষীসহ ১৩ জনকে গ্রেপ্তার করেছে র্যা ব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন