বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- দেশে করোনার সেকেন্ড ওয়েভ শুরু হয়ে গেছে- হাওড়া মংলা হাটের ফুটপাথ ব্যবসায়ী সমিতি সরকারের বিরুদ্ধে আন্দোলনে নামলেন- ডাকাতদলে আওয়ামী লীগ নেতা চেয়ারম্যান প্রার্থী! মাহবুব-উল আলম হানিফ এমপি সাথে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র মতবিনিময় সভা- রোয়াংছড়িতে নারী ও শিশু উন্নয়নের সচেতনামূলক যোগাযোগ শীর্ষক কার্যক্রম কর্মশালা- চট্টগ্রাম দক্ষিণ জেলার মহাসড়ক সংস্কারের মহাপরিকল্পনা হাতে নিচ্ছে সরকার- মাহবুব-উল আলম হানিফ এমপির সাথে নবগঠিত কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ- স্থায়ীকরণের দাবীতে উচ্চ মাধ্যমিক ও মাধ্যমিক স্কুলের শিক্ষক শিক্ষিকারা আন্দোলনে নামলেন- কুষ্টিয়ায় খাদ্য বান্ধব কর্মসূচির কার্ড বিতরণে অনিয়ম: গরিবের চাল ধনীদের পেটে- ইউপিডিএফের ঐক্যের ডাক জুম্ম স্বার্থপরিপন্থি রাষ্ট্র ও শান্তিচুক্তি বিরোধীতার শামিল-
ঘোষণা:

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দুর্নীতি এবং চাঁদাবাজিতে রোগীরদের নাভীশ্বাস-

প্রিয় দেশবাসী আসসালামু আলাইকুম,

আমি আজকে বলবো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দুর্নীতির এবং চাঁদাবাজির বিরুদ্ধে। প্রিয় সিলেটবাসী এবং সমগ্র দেশবাসী।
আপনারা জানেন আমাদের সিলেট বিভাগ তোতা বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের গরিব-ধনী সর্বস্তরের মানুষের চিকিৎসার শেষ ভরসাস্থল হল সিলেট এম এ জি মেডিকেল কলেজ হাসপাতাল। আমাদের দেশরত্ন দেশরত্ন বিশ্বনেত্রী মানবতার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওসমানী মেডিকেল কে আধুনিকায়ন করেছেন অনেকদিন হলো।
কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশ অমান্য করে আজকে মানুষ সিলেট এম এ জি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা পাচ্ছে না। বেড নিতে হলে টাকা লাগে। রোগী ফ্লোরে ঘুমায় কিন্তু সিট খালি থাকে। টাকা দিলে পাওয়া যায়।

আমি জানিনা পৃথিবীর কোন দেশে এমন কিছু আছে কিনা যে দেশের প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য করে আজকে যারা সিলেট এমএজি ওসমানী মেডিকেল পরিচালনা করতেছেন ওরা কারা। ওরা কোন সিন্ডিকেট। দেশবাসী জানতে চায়।
আপনারা কি আছেন আমার সাথে। আসুন আমাদের চিকিৎসার শেষ ভরসাস্থল এমএজি সিলেট মেডিকেল কলেজ হাসপাতালকে কালোবাজারির হাত থেকে চাঁদাবাজদের হাত থেকে সিন্ডিকেটের হাত থেকে রক্ষা করে এবং প্রতিবাদ জানাই।

এবং বিশ্বনেত্রী দেশরত্ন দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আমার সবিনয় নিবেদন আপনি এদিকে একটু খেয়াল রাখবেন লক্ষ্য রাখবেন।
নাজমা খান নাজু,
সময়ের পথ,
সিলেট বিভাগীয় ব্যুরো প্রধান।
সিলেট বাংলাদেশ।


আপনার মতামত লিখুন :

One response to “সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দুর্নীতি এবং চাঁদাবাজিতে রোগীরদের নাভীশ্বাস-”

  1. Md Raza Mia says:

    এটা একটা জঘন্যতম অপরাধ। এদেরকে দুর্নীতি দমন কমিশন এবং পুলিশ একশন ব্যাটালিয়ন সর্বস্তরের প্রশাসনের কাছে সবিনয় নিবেদন করছি। আপনারা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল কে রক্ষা করুন নইলে দেশের মানুষ একদিন রাস্তায় নেমে এর জবাব দিবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন