সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় নারীর প্রতি সহিংসতা রোধ সেমিনারে এমপি হানিফ ফুলবাড়ীতে করোনা নমুনা সংগ্রহের বুথ ভেঙ্গে চুরমার তদন্ত কমিটি গঠন। দেড়শ বছরেরও বেশী সময় ধরে এক আঙিনায় মসজিদ-মন্দির। এ যেন ধর্মীয় সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত। আসল পুলিশের হাতে ৪ ভুয়া পুলিশ আটক ভক্ত হবি তো, বোকা হবি কেন? মাদারীপুরে আড়িয়াল খাঁ’র নদী ভাঙ্গনে ৬টি ঘর,৩শ’মিটার সড়ক ও ইটভটার এক অংশ বিলীন। শারদীয় দৃর্গা পুজার নবমীর দিনে পুজা মন্ডব ছিল জন শুন্য কুষ্টিয়া দৌলতপুর মহিষকুন্ডির মাদক ব্যবসায়ীরা এখন ত্রাস: বাধা দিলেই মারধরসহ প্রাণনাশের হুমকি নওগাঁ দুবলহাটি নুরুলের হোমিও মাদক সেবন করে অন্ধ হয়ে মারা গেছে ১১ জন, অন্ধ হয়ে মৃত্যুর পথোযাত্রী-৪ নওগাঁ দুবলহাটি নুরুলের হোমিও মাদক সেবন করে অন্ধ হয়ে মারা গেছে ১১ জন, অন্ধ হয়ে মৃত্যুর পথোযাত্রী-৪
ঘোষণা:

সুন্দরবনের অপরাধ দমনে পুলিশের অভিযান শুরু-

স্টাফ রিপোর্টার হাসিবুর রহমান,সময়ের পথঃ-

সুন্দরবনের বনদস্যু, বিষদস্যু, বন্যপ্রাণি শিকারিসহ সকল প্রকার বনঅপরাধ দমনে অভিযানে নেমেছে পুলিশ। পুলিশ সদর দপ্তরের নির্দেশনা অনুযায়ী শুক্রবার বিকেল থেকে বাগেরহাটের শরণখোলা থানা পুলিশের পৃথক দুটি দল বনের বিভিন্ন অপরাধপ্রবন এলাকায় এ অভিযান শুরু করে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, পুলিশ মহা পরিদর্শকের নির্দেশে তারা সুন্দরবনের অপরাধ দমনে বিকেল চারটায় পূর্ব সুন্দরবনের শরণখোলা রেঞ্জে অফিস থেকে আনুষ্ঠানিকভাবে তাদের অভিযান শুরু হয়। পুলিশের ২০জন সদস্য এ অভিযানে অংশ নিয়েছে। একেক দলে ১০জন করে দুটি দলে ভাগ হয়ে এ অভিযান কার্যক্রম পরিচালনা করছে।

ওসি জানান, মোরেলগঞ্জ সার্কেলেরে অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলামের নেতৃত্বে একটি দল বনের ভোলা এলাকায় এবং তার নেতৃত্বে বনের সুপতি এলাকায় অভিযান চলমান রয়েছে। পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত সুন্দরবনে তাদের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন