সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় নারীর প্রতি সহিংসতা রোধ সেমিনারে এমপি হানিফ ফুলবাড়ীতে করোনা নমুনা সংগ্রহের বুথ ভেঙ্গে চুরমার তদন্ত কমিটি গঠন। দেড়শ বছরেরও বেশী সময় ধরে এক আঙিনায় মসজিদ-মন্দির। এ যেন ধর্মীয় সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত। আসল পুলিশের হাতে ৪ ভুয়া পুলিশ আটক ভক্ত হবি তো, বোকা হবি কেন? মাদারীপুরে আড়িয়াল খাঁ’র নদী ভাঙ্গনে ৬টি ঘর,৩শ’মিটার সড়ক ও ইটভটার এক অংশ বিলীন। শারদীয় দৃর্গা পুজার নবমীর দিনে পুজা মন্ডব ছিল জন শুন্য কুষ্টিয়া দৌলতপুর মহিষকুন্ডির মাদক ব্যবসায়ীরা এখন ত্রাস: বাধা দিলেই মারধরসহ প্রাণনাশের হুমকি নওগাঁ দুবলহাটি নুরুলের হোমিও মাদক সেবন করে অন্ধ হয়ে মারা গেছে ১১ জন, অন্ধ হয়ে মৃত্যুর পথোযাত্রী-৪ নওগাঁ দুবলহাটি নুরুলের হোমিও মাদক সেবন করে অন্ধ হয়ে মারা গেছে ১১ জন, অন্ধ হয়ে মৃত্যুর পথোযাত্রী-৪
ঘোষণা:

সুন্দরবনের পর্যটন শিল্প খুলে দেয়ার দাবিতে মানববন্ধন-

জহিরুল ইসলাম রাতুল ব্যুরো চীফ খুলনা,সময়ের পথঃ-

সুন্দরবনের পর্যটন শিল্প খুলে দেয়ার দাবিতে মানববন্ধন
অবিলম্বে সুন্দরবনের পর্যটন শিল্প খুলে দেয়ার দাবিতে মোংলায় পর্যটন ব্যবসায়ীরা মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।

সোমবার (৩১ আগস্ট) সকাল ১১টায় মোংলা ও পশুর নদীর পাড়ে সুন্দরবনের পর্যটন শিল্পের সাথে জড়িত ব্যবসায়ীরা এ মানববন্ধন অংশ নিয়ে সুন্দরবনের পর্যটন শিল্প খুলে দেয়ার আহ্বান জানান।
এ সময় বক্তারা বলেন, দেশের অন্যান্য স্থানে ইতিমধ্যে পর্যটন কেন্দ্র খুলে দেয়া হয়েছে। করোনার অজুহাতে গত প্রায় ৬ মাস ধরে সুন্দরনের অভ্যন্তরে সব পর্যটন কেন্দ্র ও এর সাথে সংশ্লিষ্ট সব ব্যবসা বন্ধ করে রাখা হয়েছে। সরকারের ঘোষণায় বন বিভাগের স্পটগুলোতে সুন্দরবনে সব প্রকার দেশি-বিদেশি দর্শনার্থীদের আসা বন্ধ রয়েছে। এতে সুন্দরবনের পর্যটনের উপর নির্ভরশীল ট্যুরিস্ট ব্যবসায়ী ও কর্মচারীসহ প্রায় ৫ হাজার পরিবার অভাব অনটনের মধ্যে মানবেতর জীবন যাপন করছে।

এই মানববন্ধনে বক্তব্য রাখেন পর্যটন ব্যবসায়ী খায়রুল ইসলাম খোকন, মো. মিজানুর রহমান, এম এ কাদের, রুপম খাঁন প্রমুখ। বক্তারা অবিলম্বে সুন্দরবনের পর্যটন খুলে দেয়ার অনুমতি প্রদানের জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

উল্লেখ্য, করোনা পরিস্থিতিতে গত ২৫ মার্চ থেকে সুন্দরবনের অভ্যন্তরে দেশি-বিদেশি পর্যটক প্রবেশসহ সব ধরনের ভ্রমণের উপর নিষেধাজ্ঞা আরোপ করে বন বিভাগ। যে নিষেধাজ্ঞা এখনও বহাল রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন