রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০১:২৩ অপরাহ্ন
শিরোনাম:
রূপসী পাড়ায় হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ- কৃষি বিল নিয়ে মানুষকে ভুল বোঝাচ্ছেন বিরোধীরা-বিজেপি নেতা জয় প্রকাশ মজুমদার কালীগঞ্জে সরকারি চাকরি দেওয়ার নামে তপন সাধুর প্রতারণা! কুষ্টিয়ার দাদা রাইস ব্রান্ডের নামে বরিশাল বাজারে যাচ্ছে নিন্মমানের চাল- শেখ হাসিনার সরকার বাংলাদেশের সকল নদী শাসনের জন্য কাজ করে যাচ্ছে- পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক নওগাঁর মান্দায় প্রেমের টানে প্রেমিকের বাড়ীতে প্রেমিকা ভোর ৪টায়- কুমারখালী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও অধ্যক্ষের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ- জনদুর্ভোগ চরমে কালিয়ার ডুমুরিয়া গ্রামের রাস্তার বেহাল অবস্থা- ফুলবাড়ীতে মহিলাসহ গরু চোর চক্রের তিন সদস্য আটক- কুষ্টিয়ায় বিট পুলিশিং কর্মশালার শুভ উদ্বোধন- কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতি সদর উদ্দিন খাঁন একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক-
ঘোষণা:

সুন্দরবনে জেলের মৃত্যু সাপের কামড়ে-

স্টাফ রিপোর্টার হাসিবুর রহমান,সময়ের পথঃ-

সুন্দরবনে মাছ ধরতে গিয়ে সাপের কামড়ে আবু হাওলাদার (৫৫) নামের এক জেলের মৃত্যু হয়েছে। রবিবার দিনগত রাত তিনটার দিকে পূর্ব বনবিভাগের শরণখোলা রেঞ্জের আড়াইবেকি এলাকায় মাছ ধরার সময় বিষধর সাপ দংশন করে তাকে। গহীন সুন্দরবন থেকে উদ্ধার করে ঘটনার ১২ঘন্টা পর সোমবার বিকেল তিনটার দিকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহত জেলে বাগেরহাটের শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের সোনাতলা গ্রামের হরমুজ আলী হাওলাদারের ছেলে। এদিন সন্ধ্যায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

সঙ্গী জেলে নাছির হাওলাদার সময়ের পথ কে জানান, শরণখোলা স্টেশন থেকে পাস নিয়ে তারা তিন জেলে বনের আড়াইবেকি খালে মাছ ধরতে যান। রাত তিনটার দিকে জাল তোলার সময় জালে জড়িয়ে থাকা বিষধর সাপ আবুর ডান হাতে দংশন করে। গহীন সুন্দরবন থেকে তাকে হাসপাতালে নিতে দেরি হওয়ায় তার মৃত্যু হয়।

পূর্ব সুন্দরবন বিভাগের শরণখোলা রেঞ্জের সহকারী বনসংরক্ষক (এসিএফ) মো. জয়নাল আবেদীন সাপের কামড়ে জেলে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, বনবিভাগ থেকে বৈধ পাস নিয়ে কোনো বনজীবি বিষধর ও হিংস্র প্রাণির আক্রমনে আহত বা নিহত হলে সেই পরিবারকে সরকারিভাবে আর্থিক সহায়তার বিধান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন