সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় নারীর প্রতি সহিংসতা রোধ সেমিনারে এমপি হানিফ ফুলবাড়ীতে করোনা নমুনা সংগ্রহের বুথ ভেঙ্গে চুরমার তদন্ত কমিটি গঠন। দেড়শ বছরেরও বেশী সময় ধরে এক আঙিনায় মসজিদ-মন্দির। এ যেন ধর্মীয় সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত। আসল পুলিশের হাতে ৪ ভুয়া পুলিশ আটক ভক্ত হবি তো, বোকা হবি কেন? মাদারীপুরে আড়িয়াল খাঁ’র নদী ভাঙ্গনে ৬টি ঘর,৩শ’মিটার সড়ক ও ইটভটার এক অংশ বিলীন। শারদীয় দৃর্গা পুজার নবমীর দিনে পুজা মন্ডব ছিল জন শুন্য কুষ্টিয়া দৌলতপুর মহিষকুন্ডির মাদক ব্যবসায়ীরা এখন ত্রাস: বাধা দিলেই মারধরসহ প্রাণনাশের হুমকি নওগাঁ দুবলহাটি নুরুলের হোমিও মাদক সেবন করে অন্ধ হয়ে মারা গেছে ১১ জন, অন্ধ হয়ে মৃত্যুর পথোযাত্রী-৪ নওগাঁ দুবলহাটি নুরুলের হোমিও মাদক সেবন করে অন্ধ হয়ে মারা গেছে ১১ জন, অন্ধ হয়ে মৃত্যুর পথোযাত্রী-৪
ঘোষণা:

স্বপ্নযাত্রী ফাউন্ডেশন আনোয়ারা শাখার ঈদ পুনর্মিলনী ও অভিষেক অনুষ্ঠান সম্পূর্ণ

মোহাম্মদ রফিকুল ইসলাম : গত ৩ই আগষ্ট রোজ সোমবার সকাল ১০টায় আনোয়ারা উপজেলার অন্তর্গত ১নং বৈরাগ ইউনিয়ন পরিষদের হলরুমে জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড-১৮ প্রাপ্ত বাংলাদেশের শীর্ষস্থানীয় মানবতাবাদী ও স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নযাত্রী ফাউন্ডেশন’র নবগঠিত আনোয়ারা শাখার অভিষেক অনুষ্ঠান ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

স্বপ্নযাত্রী আনোয়ারা শাখার সম্মানিত সভাপতি কাজী আবু ফয়েজের সভাপতিত্বে অর্থ-সম্পাদক মাসুদ খান জুয়েল ও মাহিমা এর উপস্থাপনায় পবিত্র ধর্মগ্রন্থ কোরআন ও গীতা পাঠের মাধ্যমে উক্ত আনুষ্ঠান আরম্ভ হয়।

উক্ত অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের সম্মানিত প্রতিষ্ঠাতা সভাপতি লায়ন কামাল হোসেন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং বৈরাগ ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মোঃ সোলাইমান চৌধুরী ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট শফিউল আজম খান, বিশিষ্ট সমাজসেবিকা ও সংরক্ষিত মহিলা ইউ.পি সদস্য উম্মে হাবিবা সাজিয়া সুলতানা, বিশিষ্ট সমাজসেবক মোঃ কামাল উদ্দিন,স্বপ্নযাত্রী ফাউন্ডেশন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ জাহেদুল ইসলাম মুন্না,রাঙামাটি শাখার সাধারণ সম্পাদক ইসতিয়াক আজাদ।

তাছাড়া আরো উপস্থিত ছিলেন স্বপ্নযাত্রী ফাউন্ডশনের সহ প্রতিষ্ঠাতা ও সাংগঠনিক সম্পাদক নাঈম হোসেন,যুগ্ম সাধারন সম্পাদক মোঃআজিজ খান,স্বপ্নযাত্রী ফাউন্ডশনের সহ অর্থ সম্পাদক আবিদ বিন হারুন, দপ্তর সম্পাদক মোঃ রিদুয়ান হৃদয় , এবংচট্টগ্রাম মহানগর,চন্দনাইশ,কর্নফুলী,বাঁশখালী,আনোয়ারা সহ অন্যান্য শাখার সদস্যবৃন্দ।

অতিথিবৃন্দকে ফুলের তোড়া দিয়ে বরন করেন আনোয়ারা শাখার সকল কার্যকরীসদস্য ও সদস্য বৃন্দ। নবগঠিত শাখার দায়িত্বশীল এবং সদস্যদের শপথ বাক্য পাঠ করান সহ-প্রতিষ্ঠাতা মোঃ নাঈম হোসেন। স্বাগত বক্তব্য রাখেন কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মোঃ রিদওয়ান হৃদয়,আনোয়ারা শাখার লক্ষ্য, উদ্দেশ্য ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বক্তব্য রাখেন নব নির্বাচিত সাধারণ সম্পাদক শ্রীধাম মল্লিক রাতুল।গৃহীত কার্যক্রম নিয়ে বক্তব্য রাখেন নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রাফি ও সদস্যদের করনীয় নিয়ে বক্তব্য রাখেন নবনির্বাচিত সহ-সাংগঠনিক সম্পাদক জিয়াউদ্দিন মাসুম। তাছাড়া সকল অতিথিবৃন্দ বিভিন্ন দিকনির্দেশনামূলক এবং স্বপ্নযাত্রীর কার্যক্রমের প্রশংসা করে বক্তব্য রাখেন।বক্তব্যে সকলে স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের কার্যক্রম দেখে সংগঠনের একজন হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

অতিথিবৃন্দের আগ্রহের ভিত্তিতে উনাদের সংগঠনের উপদেষ্টা হিসেবে বরণ করে নেয়া হয়।

সভাপতি আবু ফয়েজ এর সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন