1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নওগাঁ টিটিসিতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে-খাদ্যমন্ত্রী স্বপ্ন পূরক ব্লাড ডোনেশন এর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পিং হরিণাকুণ্ডুতে বিভিন্ন মামলার ১১ আসামি গ্রেপ্তার রাজারহাটে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের তিস্তার ভাঙন কবলিত এলাকা পরিদর্শন, সিলেট নগরীর বাগবাড়ী নরশিংটিলায় তীব্র পানির সংকট, সংকট নিরসনে নেই কোন পদক্ষেপ সাতক্ষীরায় মোবাইলে এস,এম ,এস দিয়ে ডেকে নিয়ে ছাত্রীকে ধর্ষনের পর হত্যা কুষ্টিয়ায় দুর্বৃত্তের গুলিতে জামাত নেতা মোস্তফার সহযোদ্ধা খুন -আটক -৪ রাস্তাজুড়ে খানাখন্দ, কাদাপানিতে দুর্ভোগ তিন গ্রামের মানুষের সাংবাদিক মহিউদ্দিন শিরু’র ১২তম মৃত্যুবার্ষিকী শনিবার কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে পিস্তল,গুলি, জাল টাকা সহ মাদক ব্যবসায়ী আরজু গ্রেফতার

জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন পূজা চেরি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২০ আগস্ট, ২০২১
  • ১৭৭ বার পড়া হয়েছে

জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন পূজা চেরি

বিনোদন প্রতিবেদকঃ ছুন্নত মল্লিক

হালের দর্শকপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি। শিশুশিল্পী হিসেবে শোবিজে পা রাখেন তিনি। নায়িকা চরিত্রে অভিনয় করে অল্প দিনের মধ্যে সে খোলস ছাড়িয়ে বেরিয়ে আসেন তিনি। অভিনয় গুণে খুব কম সময়ের মধ্যে দ্যুতি ছড়িয়ে দর্শক মনেও জায়গা করে নেন এই অভিনেত্রী।

‘পোড়ামান-২’ সিনেমার মাধ্যমে প্রথম নায়িকা হিসেবে বড় পর্দায় হাজির হন পূজা। যদিও তার মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ‘নূরজাহান’। এরপর ‘দহন’, ‘প্রেম আমার-২’ প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

আজ পূজা চেরির জন্মদিন। আজকের এই দিনে খুলনার গাজিরহাটে জন্মগ্রহণ করেন জয়িতা রায় পূজা। তবে সবাই তাকে চেনে পূজা চেরি নামেই। তাইতো পূজা চেরির নাম নিয়ে অনেকের মনেই প্রশ্ন রয়েছে।

জানা যায়, জন্মের পর পূজা এতই সুন্দরী ছিলেন যে, তাদের গুরুদেব তার নাম দেন চেরি। আসলে গুরুদেব থাকতেন জাপানে। সেখানকার চেরি ফুলের সৌন্দর্য নজর কাড়ে সকলেরই। সেই সূত্রেই পূজার সঙ্গে জুড়ে যায় চেরি।

জন্মদিন প্রসঙ্গে জানতে চাইলে নিউজজি’কে পূজা বলেন, ‘রাত ১২টার পর থেকেই ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছায় পাচ্ছি। ঘরোয়াভাবেই কাটবে এবারের জন্মদিন। রাতে পরিবার নিয়ে একটি কেক কেটেছি। তবে আমার একবার ইচ্ছে আছে বড় আয়োজন করে জন্মদিন পালন করার।’

তিনি বলেন, ‘গত বছর থেকেই পরিকল্পনাটি মাথায় ঘুরপাক খাচ্ছে। তবে ২০২০ সালে মার্চে আসা করোনাভাইরাস আমাদের সবকিছু এলোমেলো করে দিয়েছে। চাইলেও এখন অনেক কিছু করা সম্ভব হচ্ছে না। পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী জন্মদিন বড় আয়োজন করে পালন করার ইচ্ছে আছে।’

পূজার ছোটবেলায় খুব ইচ্ছে ছিল নায়িকা হবেন। হয়েছেনও তবে, সে গল্পটি বেশ কঠিন। মনের ভেতর যখন স্বপ্নটি ধারণ করেন তখন সেটি কখনো হতাশ করেছে, আবার কখনো আশার আলো দেখিয়েছে। তবে কখনো মন খারাপ করেননি। অপেক্ষা করেছেন আজকের দিনটির জন্য। কথায় আছে অপেক্ষার ফল সুমিষ্ট হয়। আজ সেটাই হয়েছে, পূজা আজ নায়িকা। সবার ভালোবাসা নিয়ে এগিয়ে যাচ্ছেন।

তার সাফল্যের মূলমন্ত্র ধৈর্য-সততা-পরিশ্রম আর অভিনয়কে ভালোবাসা। অভিনয়ের সঙ্গে জড়িয়ে থাকা মানুষগুলোকে মূল্যায়ন ও শ্রদ্ধা করা। পূজা বলেন, ‘আমি ধৈর্য ধরেছি, সততার সঙ্গে কাজ করেছি, পরিশ্রম করেছি। এছাড়া চরিত্র নিয়ে আমাকে অনেক সাধনা করতে হয়েছে। সব সময় নিজের চরিত্রটাকে প্রাধান্য দিয়েছি। যে চরিত্রে কাজ করে দর্শককে মুগ্ধ করতে পারব বলে ধারণা করেছি, সেই চরিত্রেই কাজ করছি।’

পূজা অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘জ্বীন’, ‘সাইকো’, ‘শান’, ‘হৃদিতা’ নামের চারটি সিনেমা। নির্মাণাধীন সৈকত নাসির পরিচালিত ‘মাসুদ রানা’। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে সিনেমাগুলো মুক্তি পাবে বলে জানান পূজা।

.(সময়ের পথ/পরিবারের সদস্যদের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা রইলো দোয়া ও শুভকামনা অবিরাম)

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত