1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০১:১৮ পূর্বাহ্ন

প্রবাসী জয় নেহালের উদ্যোগে গরিব ও অসহায়দের মাঝে খাবার বিতরণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ৯০ বার পড়া হয়েছে

প্রবাসী জয় নেহালের উদ্যোগে গরিব ও অসহায়দের মাঝে খাবার বিতরণ

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি।

মহামারী করোনার মধ্যে কুষ্টিয়ার কর্মজীবী ও খেটে খাওয়া মানুষ আজ পথে বসেছে। তারই ধারাবাহিকতায় গত শুক্রবার ২০ আগস্ট পবিত্র মহররম উপলক্ষে জুম্মার নামাজের আগে কুষ্টিয়া পৌর গোরস্থানের সম্মুখে ৩০০ শত প্যাকেট উন্নত মানের রান্নাকৃত খাবার বিতরণ করা হয়। উক্ত খাবার বিতরণের সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক পলাশ, শাকিব এজাজ উৎসাস সহ আরো অনেকে।

প্রতি শুক্রবারে প্রবাসী জয় নেহাল এর পক্ষ থেকে কুষ্টিয়া পৌর গোরস্থানের সম্মুখে খাবার বিতরণ করা হয় দরিদ্রদের মাঝে। কিন্তু এবারের বিতরণ টা একটু ব্যতিক্রমী ছিল। পৌর গোরস্থানের সম্মুখে অবস্থানরত অসহায় দরিদ্র, রিকশাচালক, ভ্যানচালক থেকে শুরু করে সকল ধরনের দুঃস্থ ব্যক্তিদের মাঝে উক্ত খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
প্রবাসী জয় নেহাল বলেন, আমি সুদূর প্রবাসে থাকলেও কুষ্টিয়াতে আমার নাড়ী পোতা আছে, এই নাড়ির টানে তাই মনটা বারবার ফিরে যায় কুষ্টিয়ার অসহায় মানুষের মাঝে। আমার সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি কুষ্টিয়ার অসহায় দরিদ্রদের মাঝে কিছু খাবার তুলে দিতে। আমি বিভিন্ন সময়ে আমার শুভাকাঙ্ক্ষীদের মাধ্যমে সেসকল খাবার গুলো তুলে দিয়েছি অসহায়দের মাঝে। আজ পবিত্র মহরম উপলক্ষে কিছু অসহায় দরিদ্রদের মাঝে খাবার তুলে দিতে পেরে আমি নিজেকে গর্বিত মনে করছি। আপনারা আমার জন্য দোয়া করবেন এই করোনা মহামারীর এই দুঃসময়ে আমি যেন আপনাদের পাশে থেকে সেবা করে যেতে পারি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত