1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০১:০৫ পূর্বাহ্ন

সাতক্ষীরায় শখের বশে-রাতে সাঁতার কাটতে গিয়ে নকলনবিশের মৃত্যু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ৬৩ বার পড়া হয়েছে

সাতক্ষীরায় শখের বশে-রাতে সাঁতার কাটতে গিয়ে নকলনবিশের মৃত্যু

স্পেশাল রিপোর্টার:- মোঃ আব্দুল কারিম,

সাতক্ষীরা শহরের পৌর দীঘিতে ডুবে মারা গেছেন নকলনবিশ মহিবুল্লাহ (৪৫)। রবিবার রাত ৮টার দিকে শহরের মুনজিতপুরে পৌর দীঘিতে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হন নকলনবিশ মহিবুল্লাহ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত ৮টার দিকে শহরের পৌর দীঘিতে শখের বশে সাঁতার কাটতে নামেন তিনজন। সাঁতারু তিনজন হলেন সাতক্ষীরা সদর রেজিস্ট্রি অফিসের সাব-রেজিস্ট্রার মশিউর রহমান ও তার দুই সহযোগী নকলনবিশ রাসেল ও শ্যাল্যে গ্রামের মহিবুল্লাহ। সাঁতার শেষে দুজন নিরাপদে উঠে এলেও মহিবুল্লাহর কোনো খোঁজ পাচ্ছিলেন না তারা। এ ঘটনা জানাজানি হওয়ার পর পৌর দীঘির পাড়ে হাজারো কৌতূহলী মানুষের ভিড় জমে যায়। তাকে উদ্ধারে নেমে পড়ে ফায়ার সার্ভিস, পুলিশসহ অনেকে। পরে রাত প্রায় ১১টার দিকে মহিবুল্লাহকে খুঁজে পায় ফায়ার সার্ভিস। তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাতক্ষীরা ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার কামরুল ইসলাম জানান, দীঘির পানির গভীরতা ২৫ থেকে ৩০ হাত হতে পারে। সেখানে মহিবুল্লাহকে খুঁজে পেতে খুলনা থেকে ডুবুরি নিয়ে আসা হয়েছে। রাত সাড়ে ১০টার দিকে তারা পানিতে নেমে মহিবুল্লাহকে খুঁজতে শুরু করেন। কছিুপর নকলনবিশের লাশ উদ্ধর করেন খুলনা ডুবুরি দল।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। মৃত নকলনবিশ মহিবুল্লাহ ভাই মো. নজিবুল্লাহ জানিয়েছেন, তার ভাই হার্টের রোগী ছিলেন। তার ডায়াবেটিসও ছিল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত