1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নওগাঁ টিটিসিতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে-খাদ্যমন্ত্রী স্বপ্ন পূরক ব্লাড ডোনেশন এর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পিং হরিণাকুণ্ডুতে বিভিন্ন মামলার ১১ আসামি গ্রেপ্তার রাজারহাটে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের তিস্তার ভাঙন কবলিত এলাকা পরিদর্শন, সিলেট নগরীর বাগবাড়ী নরশিংটিলায় তীব্র পানির সংকট, সংকট নিরসনে নেই কোন পদক্ষেপ সাতক্ষীরায় মোবাইলে এস,এম ,এস দিয়ে ডেকে নিয়ে ছাত্রীকে ধর্ষনের পর হত্যা কুষ্টিয়ায় দুর্বৃত্তের গুলিতে জামাত নেতা মোস্তফার সহযোদ্ধা খুন -আটক -৪ রাস্তাজুড়ে খানাখন্দ, কাদাপানিতে দুর্ভোগ তিন গ্রামের মানুষের সাংবাদিক মহিউদ্দিন শিরু’র ১২তম মৃত্যুবার্ষিকী শনিবার কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে পিস্তল,গুলি, জাল টাকা সহ মাদক ব্যবসায়ী আরজু গ্রেফতার

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক আমলা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চলছে গভীর ষড়যন্ত্র

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ৬৮ বার পড়া হয়েছে

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক আমলা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চলছে গভীর ষড়যন্ত্র

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

২৭ বছর রাজনৈতিক ক্যারিয়ারের বর্ণাঢ্য জীবনে “জনগণের ভালোবাসায় সিক্ত কুষ্টিয়া মিরপুর আমলা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মালিথার’ উপর ইউপি সদস্যরা আজ তিক্ত কেন ? কেনইবা ইউপি সদস্যরা বিভিন্ন অভিযোগের তথ্য তুলে ধরে তার উপর অনাস্থা পত্র জমা দেন মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে।

এর সত্যতা খুঁজতে গত দু’দিন ধরে আমলা ইউনিয়নের নয়টি ওয়ার্ডের আমলা খামারপাড়া, নতুনপাড়া, শাহপুর, আমলা কলেজপাড়া, ঘোষপাড়া, আমলা উত্তরপাড়া, বিল আমলা, খয়ের পুর, মিটন পারমিটন, বুরাপাড়া, চরপাড়া, কুশাবাড়িয়া, কচুবাড়ীয়া, অঞ্জনগাছি, চৌদিয়ার, নয়নপুর, বিল আমলার প্রতিটা গ্রামের বাসিন্দাদের কাছ থেকে বর্তমান চেয়ারম্যান সম্পর্কে বেশকিছু পজিটিভ তথ্য পাওয়া গেছে।

ওই সকল গ্রামের স্থানীয় বাসিন্দারা সকলের নাম প্রকাশ না করার শর্তে প্রতিবেদককে বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে আমলা ইউপির চেয়ারম্যানের ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে উঠেপরড়ে লেগেছে একটি কুচক্রী মহল। তিনি একদিকে যেমন চেয়ারম্যান ঠিক তেমনই মিরপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্ষীয়ান একজন নেতা। তার নির্বাচনী ভাবমূর্তি ও দলীয় সুনাম ক্ষুন্ন করতে এক নীলনকশা বাস্তবায়ন করতে উঠে পড়ে লেগেছে স্বাধীনতা চেতনা বিরোধী খুনি চক্র।

বিগত নির্বাচনে জয়ী হয়ে শপথ গ্রহনের পর থেকে ৫ বছর দক্ষতা ও সুমামের সাথে জনগণের কল্যাণে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে গেছেন আমাদের আমলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মালিথা। মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশ মোতাবেক সরকারি ত্রাণ সহ নিজস্ব অর্থায়নে গরীব দুখি অসহায় মানুষের মাঝে বিভিন্ন সময়ে ধাপে ধাপে আমাদেরকে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। তিনি সমাজ সেবায় বিশেষ ভুমিকা পালনের জন্য মানবাধিকার শাইনিং পার্সোনালিটি এয়ার্ড ও পেয়েছেন।

এলাকাবাসী আরো বলেন, জনগণের কল্যাণী তার একমাত্র লক্ষ্য। জীবনের ঝুকি নিয়ে দক্ষতার সাথে দক্ষ মাঝির মতই নৌকার হাল ধরে আছেন তিনি। অন্যায়ের সাথে আপোষহীন সততার সাথে দায়িত্ব পালন তার জীবনের একমাত্র লক্ষ্য। তিল তিল করে গড়া জনগণের ভালোবাসা ও তার সুনাম ক্ষুন্ন করতে এক নীলনকশা বাস্তবায়নের অপচেষ্টায় লিপ্ত হয়েছে একটি কুচক্রী স্বাধীনতা চেতনা বিরোধী খুনি চক্র । তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে এই দালাল খুনি কুচক্রী মহলটি সুনামধন্য চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্র করেই চলেছে।

এই বিষয়ে চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মালিথার দেওয়া এক ভিডিও বক্তব্য প্রতিবেদককে বলেন, যে কুচক্রী মহল টি আমার বিরুদ্ধে অভিযোগ এনেছে এই অভিযোগ সম্পুর্ন মিথ্যা এবং ভিত্তিহীন। আমি সব সময় জনগণের কল্যাণে কাজ করেছি যেখানে মাটি দিয়ে রাস্তার কাজ হওয়ার কথা ছিল সেখানে জনগণের সুবিধার জন্য আমি খোয়া দিয়ে রাস্তা করেছি। তিনি আরও বলেন বিগত ৫ বছরে আমি সুনামের সাথে কাজ কারেছি। জনগণ সবি জানে সবই বোঝেন। সততা এবং নিষ্ঠার সাথে আমি আমার দায়িত্ব পালনে অবিচল।যতদিন বাচবো সততার সাথেই আমি ও আমার ছোট ভাই বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ রিয়াজ মালিথার সাথে নিয়ে শক্ত হাতে নৌকার হাল ধরে নিষ্ঠার সাথে কাজ করে যাব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত