1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নওগাঁ টিটিসিতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে-খাদ্যমন্ত্রী স্বপ্ন পূরক ব্লাড ডোনেশন এর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পিং হরিণাকুণ্ডুতে বিভিন্ন মামলার ১১ আসামি গ্রেপ্তার রাজারহাটে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের তিস্তার ভাঙন কবলিত এলাকা পরিদর্শন, সিলেট নগরীর বাগবাড়ী নরশিংটিলায় তীব্র পানির সংকট, সংকট নিরসনে নেই কোন পদক্ষেপ সাতক্ষীরায় মোবাইলে এস,এম ,এস দিয়ে ডেকে নিয়ে ছাত্রীকে ধর্ষনের পর হত্যা কুষ্টিয়ায় দুর্বৃত্তের গুলিতে জামাত নেতা মোস্তফার সহযোদ্ধা খুন -আটক -৪ রাস্তাজুড়ে খানাখন্দ, কাদাপানিতে দুর্ভোগ তিন গ্রামের মানুষের সাংবাদিক মহিউদ্দিন শিরু’র ১২তম মৃত্যুবার্ষিকী শনিবার কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে পিস্তল,গুলি, জাল টাকা সহ মাদক ব্যবসায়ী আরজু গ্রেফতার

কুষ্টিয়া সুবর্ণা রাইস মিল মালিকের ছেলে মাদকসহ র‌্যাবের হাতে আটক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ১১ বার পড়া হয়েছে

কুষ্টিয়া সুবর্ণা রাইস মিল মালিকের ছেলে মাদকসহ র‌্যাবের হাতে আটক
কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

কুষ্টিয়া র‌্যাব-১২ এর অভিযান চালিয়ে খাজানগর থেকে হেরোইন ও ইয়াবাসহ সুমন আহমেদ নামের এক যুবককে গ্রেফতার করেছে। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি চৌকষ অভিযানিক দল মঙ্গলবার ৩১ আগস্ট ভোররাতে কুষ্টিয়া সদর উপজেলার খাজানগর গ্রামস্থ মোঃ আলী জিন্নাহ এর মালিকানাধীন চার তলা ভবনের চতুর্থ তলায় অভিযান পরিচালনা করে সুমন এর শয়ন কক্ষে। উক্ত অভিযানে ইয়াবা- ৩৫৪ পিছ, যার মূল্য আনুমানিক ১ লক্ষ ৭৭ টাকা, হেরোইন- ১৪ গ্রাম, যার আনুমানিক মূল্য- ৫৬ হাজার টাকাসহ মোঃ আলী জিন্নাহর ছেলে সুমন আহমেদ (২১)কে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামত সহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। স্থানীয়রা জানায়, ‘সুবর্ণা অটো রাইস মিল মালিকের ছেলে সুমন ৩৫২ পিস ইয়াবা ও ১৪ গ্রাম হেরোইনসহ রাতে র‍্যাব ১২ পিতা ও পুত্রকে নিজ বাসা থেকে আটক করে নিয়ে যায়। তারা আরো জানায়, এর আগেও খাজানগর “সুবর্ণা অটো রাইস মিল” মালিক মোহাম্মদ জিন্নাহ আলীর আরেক ছেলে রাজিব অস্ত্র ও মাদক সহ একাধিকবার আটক হয় র‍্যাব ও পুলিশের হাতে। আইনের ফাঁক ফাঁকোর দিয়ে বেড়িয়ে এসে আবার চালাতে থাকে তাদের মদক ব্যবসা।

এলাকাবাসীরর প্রশ্ন, কালো টাকা ও দলের ছত্রছায়ায় থেকে রাজনৈতিক প্রভাব খাটিয়ে চালানো তাদের এই অবৈধ অস্ত্র ও মাদক ব্যবসা কোন দিনও কি বন্ধ হবে না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত