1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০১:১১ পূর্বাহ্ন

প্রেমিকের হাতে প্রেমিক অপহরণ (এক্স এন্ড নিউ), যা পুরোই সিনেমার কাহিনী!!!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ৫৯ বার পড়া হয়েছে

প্রেমিকের হাতে প্রেমিক অপহরণ (এক্স এন্ড নিউ), যা পুরোই সিনেমার কাহিনী!!!!

রায়হান হোসাইন, চট্টগ্রাম বিভাগীয় প্রধানঃ-

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের এক ছাত্রের প্রেম ছিল সহপাঠী এক মেয়ের সাথে। সম্প্রতি তাদের মধ্যে বিচ্ছেদ হলে মেয়েটি নতুন সম্পর্কে জড়িয়ে পড়ে চট্টগ্রাম কলেজে পড়ুয়া আরেক ছাত্রের সাথে। প্রেমিকার পরীক্ষা থাকায় নতুন প্রেমিক তাকে নিতে আসেন ক্যাম্পাসে। আর এই সুযোগে পুরাতন প্রেমিক দুই বন্ধুর সহযোগিতায় নতুন প্রেমিককে অপহরণ করে টাকা, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়।
ঘটনাটি কোন বাংলা সিনেমার কাহিনি মনে হলেও এটিই বাস্তবে ঘটেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ক্যাম্পাসে।
বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে বিশ্ববিদ্যালয়ের এক নং গেইট এলাকা থেকে মেয়েটির পুরাতন প্রেমিক শহীদুল ইসলাম নতুন প্রেমিক আব্দুল করিমকে অপহরণ করেন। পরে তাকে বিশ্ববিদ্যালয়ের লালপাহাড় এলাকায় আটকে রেখে মোবাইল, নগদ টাকা ও বিকাশের টাকা ছিনিয়ে নেয়। পরবর্তীতে প্রক্টরিয়াল বডির সদস্যরা খবর পেয়ে তাদের পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে।
অপহরণকারী পুরাতন প্রেমিক শহীদুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনিস্টিটিউটের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ছাত্র। তার সাথে অপহরণে অংশ নেওয়া অপর দুজন হলেন স্থানীয় বাসিন্দা হাবিব নয়ন ও শ্রাবণ। তারা বিশ্ববিদ্যালয়ের রেলগেইট এলাকার বাসিন্দা ও স্থানীয় যুবলীগ নেতা মো. হানিফের অনুসারী বলে পরিচিত। হানিফের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের গাছ কাটার অভিযোগ দীর্ঘদিনের।
অন্যদিকে নতুন প্রেমিক আব্দুল করিম চট্টগ্রাম কলেজের ছাত্র। এছাড়া তিনি অনলাইনে একটি ব্যবসার সাথে জড়িত।
বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড রবিউল হাসান ভূইয়া বলেন, শিক্ষা ও গবেষণা ইনিস্টিটিউটের শহিদুল ইসলাম নামের এক ছেলের সাথে একই ইনস্টিটিউটের একটা মেয়ের রিলেশন ছিল। তাদের ব্রেকআপ হলে মেয়েটা অন্য ছেলের সাথে সম্পর্কে জড়ায়। আজ মেয়েটির পরীক্ষা থাকায় ছেলেটি তাকে নিতে আসলে শহীদ স্থানীয় দুইজনকে সাথে নিয়ে তাকে অপহরণ করে মোবাইল ও টাকা ছিনিয়ে নেয়। পরে মেয়েটি আমাদের খবর দিলে আমরা তাকে উদ্ধার করি এবং অপহরণকারী তিনজনকে আটক করি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত