1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:২২ পূর্বাহ্ন

জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৪ বার পড়া হয়েছে

জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত

বিনোদন প্রতিবেদকঃ ছুন্নত মল্লিক

চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। পুরো নাম জান্নাতুল ফেরদৌস মিষ্টি। তিনি একাধারে বাংলাদেশের একজন মডেল ও অভিনেত্রী। আজ (২ সেপ্টেম্বর) তার জন্মদিন। চলমান করোনার কারণে দীর্ঘদিন লাইট-ক্যামেরা-অ্যাকশন দৃশ্য থেকে দূরে আছেন তিনি। তবে করোনাকালীন সময়ে গৃহবন্দী অবস্থায় সোশ্যাল মিডিয়ায় সচেতনতা কার্যক্রমে অংশ নিয়েছেন নেওয়ার। পাশাপাশি নিজ উদ্যোগে একাধিকবার রাজধানীসহ নিজ গ্রামের বাড়ি খুলনায় করোনায় অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন তিনি। সমাজের সুবিধাবঞ্চিত মানুষগুলোর জন্য বাড়িয়ে দিয়েছেন সহযোগিতা হাত।

কিভাবে কাটছে তার জন্মদিন? মিষ্টি জানালেন পরিবার এবং কাছের কয়েকজন বন্ধুর সাথে কাটাচ্ছেন এই দিনটি। এছাড়াও জন্মদিনের প্রথম কেকটি কেটেছি বাবা-মায়ের সাথে। এখন যেহেতু করোনার সময় তাই ওইভাবে বিশেষ কোনো পরিকল্পনা নেই আমার আজকে দিন নিয়ে।

চলচ্চিত্রে অভিনয়ের বাইরে মিষ্টি একজন চিকিৎসক। তবে মিষ্টি জান্নাত জানান, অভিনয়ের পাশাপাশি আমার ডাক্তারি দায়িত্বও সঠিকভাবে পালন করতে চাই। এরইমধ্যে নিজের উদ্যোগে বেশ কিছু কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন।

মিষ্টি জান্নাত অভিনীত শেষ ছবি বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার ‘তুই আমার রানি’। ছবিটি ২০১৯ সালের শুরুর দিকে মুক্তি পেয়েছিল। বর্তমানে তার হাতে রয়েছে বেশ কয়েকটি ছবির কাজ। তার জন্য জোর প্রস্তুতি শুরু করেছেন নায়িকা। নিয়মিত জিম করে শারীরিকভাবে ফিট হচ্ছেন।

বড়পর্দায় তার অভিষেক ঘটে ২০১৪ সালে শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’ চলচ্চিত্রের মাধ্যমে। এছাড়াও ‘চিনি বিবি’ এবং ‘তুই আমার’ নামের রোমান্স অ্যাকশনধর্মী সিনেমায় অভিনয় করেছেন এ সুদর্শনা অভিনেত্রী।বিশেষ এই দিনের প্রথম প্রহর থেকেই অসংখ্য ভক্ত ও অনুরাগীর শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন মিষ্টি জান্নাত। সময়ের পথ―এর পরিবারের পক্ষ থেকেও তার প্রতি রইলো জন্মদিনের শুভেচ্ছা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত