1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নওগাঁ টিটিসিতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে-খাদ্যমন্ত্রী স্বপ্ন পূরক ব্লাড ডোনেশন এর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পিং হরিণাকুণ্ডুতে বিভিন্ন মামলার ১১ আসামি গ্রেপ্তার রাজারহাটে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের তিস্তার ভাঙন কবলিত এলাকা পরিদর্শন, সিলেট নগরীর বাগবাড়ী নরশিংটিলায় তীব্র পানির সংকট, সংকট নিরসনে নেই কোন পদক্ষেপ সাতক্ষীরায় মোবাইলে এস,এম ,এস দিয়ে ডেকে নিয়ে ছাত্রীকে ধর্ষনের পর হত্যা কুষ্টিয়ায় দুর্বৃত্তের গুলিতে জামাত নেতা মোস্তফার সহযোদ্ধা খুন -আটক -৪ রাস্তাজুড়ে খানাখন্দ, কাদাপানিতে দুর্ভোগ তিন গ্রামের মানুষের সাংবাদিক মহিউদ্দিন শিরু’র ১২তম মৃত্যুবার্ষিকী শনিবার কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে পিস্তল,গুলি, জাল টাকা সহ মাদক ব্যবসায়ী আরজু গ্রেফতার

কানাইঘাটে ভাড়াটিয়া মালিকের কুপ্রস্তাবে রাজী না হওয়ায় প্রবাসীর স্ত্রী ও ছেলেকে মারধর

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৮ বার পড়া হয়েছে

কানাইঘাটে ভাড়াটিয়া মালিকের কুপ্রস্তাবে
রাজী না হওয়ায় প্রবাসীর স্ত্রী ও ছেলেকে মারধর
কানাইঘাট প্রতিনিধি:
কানাইঘাটের সড়কের বাজারে ভাড়াটিয়া মালিকের কুপ্রস্তাবে রাজী না হওয়ায় কারনে এক প্রবাসীর স্ত্রী ও তার ছেলেকে গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে বেধড়ক মারধরের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগে জানা যায় উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির সোনারখেওড় গ্রামের প্রবাসী আব্দুল কুদ্দুছের স্ত্রী রহিমা বেগম (৩৭) ছেলে-মেয়েদের লেখা-পড়ার সুবিধার্থে স্থানীয় সড়কের বাজারের পাশে অবস্থিত কাজিরগ্রাম জয়ফৌদ গ্রামের মৃত আয়াছ আলীর পুত্র আবু বকর (৩৮) এর মালিকানাধীন ভাড়াটিয়া বাসায় উঠেন প্রায় ৮ মাস পূর্বে। সেখানে ভাড়াটিয়া হিসাবে বসবাসের পর থেকে বাসার মালিক আবু বকর রহিমা বেগমকে নানা ভাবে আকারে ইঙ্গিতে উত্যক্ত সহ কুপ্রস্তাব দিয়া আসছিল। এমতাবস্থায় ইজ্জত রক্ষার্থে মাসখানিক পূর্বে প্রবাসীর স্ত্রী আবু বকরের বাসা ছেড়ে দিয়ে কাজিরগ্রামের প্রবাসী ফারুক আহমদের ভাড়াটিয়া বাসায় উঠেন। সেখানে গিয়েও আবু বকর বিভিন্ন ভাবে রহিমা বেগমকে উত্যক্ত করিলে রহিমা তার প্রবাসী স্বামী আব্দুল কুদ্দুছের পরামর্শে উত্যক্তর ঘটনায় আবু বকরের ভাইদের কাছে বিচার দেওয়ার জন্য গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে ছেলে কামরান হোসেন (১৮) কে সাথে নিয়ে তাদের বাড়ীতে যান। এ সময় উত্তেজিত হয়ে আবু বকর ও তার ভাই মোমিন আহমদ, শাহিন, রুহিন আহমদ, রহিমা বেগমকে এলোপাতাড়ী ভাবে মারপিট, শ্লীলরতাহানী সহ তার ছেলে কামরান হোসেনকে পিটিয়ে আহত করে। একপর্যায়ে স্থানীয় লোকজন রহিমা ও তার ছেলেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কামরানের আঘাত গুরুত হওয়ায় তাকে সিওমেক হাসপাতালে প্রেরন করেন। এ ঘটনায় রহিমা বেগম বাদী হয়ে আবু বকর সহ তার ৩ ভাইকে আসামী করে সমুহ অভিযোগ এনে কানাইঘাট থানায় অভিযোগ দায়ের করেন।

 

কানাইঘাটে একজনকে পিঠিয়ে আহত! থানায় অভিযোগ
কানাইঘাট প্রতিনিধিঃ
সিলেটের কানাইঘাটে আব্দুস শুক্কুর নামের একজনকে পিঠিয়ে আহত করার দায়ে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার আহত আব্দুস শুক্কুর বাদী হয়ে কানাইঘাট থানায় এ অভিযোগ দায়ের করেছেন। জানা যায় উপজেলার সাতবাঁক ইউপির সাতঘরি গ্রামের মৃত আব্দুল হাফিজের পুত্র আব্দুল মতিনের সাথে বিভিন্ন বিষয় নিয়ে পাশ^বর্তী লালারচক গ্রামের মৃত ইরশাদ আলীর পুত্র আব্দুস শুক্কুরের বিরোধ ছিল। গত বুধবার আব্দুস শুক্কুর তার মেয়ের বাড়ি চরিপাড়া গ্রাম হতে বাড়ি ফেরার পথে পূর্ব বিরোধের জের ধরে আব্দুল মতিন তার সহযোগীদের নিয়ে আব্দুস শুক্কুরের উপর হামলা করে। এ সময় আব্দুস শুক্কুরকে এলোপাতাড়ি পিঠেয়ে আহত করে। পরে আব্দুস শুক্কুরের সাথে থাকা শিশু পুত্রের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে প্রতিবেশী অনেকে জানিয়েছেন আব্দুল মতিন এলাকার এক উশৃঙ্খল লোক। নিজ বাড়ির লোকজন সহ এলাকার অনেকের সাথে তার বিরোধ রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত