1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০১:২১ পূর্বাহ্ন

নওগাঁয় শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবীতে মানববন্ধন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৬ বার পড়া হয়েছে

নওগাঁয় শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবীতে মানববন্ধন

এ.বি.এম.হাবিব স্টাফ রিপোর্টার

দেশের সকল ধরনের শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবীতে নওগাঁ বালুয়াডাঙ্গা বদলগাছী বাসষ্টান্ডের মোড়ে মানববন্ধন করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

(২ সেপ্টেম্বর) বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় এ মানববন্ধনে সভাপতিত্ব করেন জনাব মাষ্টার মোহাম্মদ আশরাফুল ইসলাম।

বক্তারা বলেন, শিক্ষা জাতীর মেরুদণ্ড। শিক্ষা ছাড়া কোন জাতীই এগিয়ে যেতে পারেনা। করোনা ভাইরাস মোকাবেলায় কাজ করছে সরকার, আর বর্তমানে বাংলাদেশের সকল কিছু স্বাভাবিক ভাবে চলাচল করছে তাই দেশের সকল প্রকার শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিয়ে শিক্ষাকে এগিয়ে নেওয়ার জন্য তারা জোর দাবী জানায়।

ইসলামী শ্রমীক আন্দোলনের নওগাঁ জেলার সভাপতি জনাব নূর মমিনুল হক বলেন, দেশের সকল কিছু যখন খুলে দেওয়া হয়েছে শিক্ষা প্রতিষ্ঠান কেন বন্ধ রাখা হয়েছে এর উদ্দ্যেশ্য কি অবিলম্বে দেশের সকল প্রকার শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার জোর দাবী জানান তিনি।

বক্তারা মানববন্ধনে সরকারকে উদ্দ্যেশ্য করে আরো বলেন, নর্তকী পরিমুনির দিকে গুরুত্ব না দিয়ে, শিক্ষামন্ত্রী দিপুমুনির দিকে নজর দিন। তার অযোগ্যতার কারণে শিক্ষার সেক্টরটি এখন ধংসের দ্বাড়-প্রান্তে।

মানববন্ধনে সঞ্চালনা করেন, মাওলানা মুহাম্মদ আজিম উদ্দীন। আরো বক্তব্য রাখেন, হাফেজ মুহাম্মদ নাজিবুদ্দীন,মাওলানা মুহাম্মদ আরিফ হোসেন,জনাব মূহাম্মদ আরিফুল হক,মাওলানা মূহাম্মদ মহসিন হোসেন,কাজী মূহাম্মদ শাহাজাহান আলী,মাওলানা মুহাম্মদ নজরুল ইসলাম,খন্দকার ফারুক আহম্মেদ,মুফতি মুহাম্মদ মোস্তাফিজুর রহমান,মুহাম্মদ জাহিদুল ইসলাম,মুহাম্মদ শফিকুল ইসলাম,মাওলানা মুহাম্মদ আজিম উদ্দিন,মুহাম্মদ শহিদুল আলম,মাওলানা মুহাম্মদ মোশারফ হোসেন,মাওলানা মুহাম্মদ আব্দুর রহমান এবং সমাপনি বক্তব্য রাখেন, সভাপতি আইএবি নজেশা মাষ্টার মুহাম্মদ আশরাফুল ইসলাম।

সব শেষে দোয়া ও মোনাজাত করেন, আইএবি নজেশা সিনিয়র সদস্য মাওলানা মুহাম্মদ আব্দুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত