1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নওগাঁ টিটিসিতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে-খাদ্যমন্ত্রী স্বপ্ন পূরক ব্লাড ডোনেশন এর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পিং হরিণাকুণ্ডুতে বিভিন্ন মামলার ১১ আসামি গ্রেপ্তার রাজারহাটে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের তিস্তার ভাঙন কবলিত এলাকা পরিদর্শন, সিলেট নগরীর বাগবাড়ী নরশিংটিলায় তীব্র পানির সংকট, সংকট নিরসনে নেই কোন পদক্ষেপ সাতক্ষীরায় মোবাইলে এস,এম ,এস দিয়ে ডেকে নিয়ে ছাত্রীকে ধর্ষনের পর হত্যা কুষ্টিয়ায় দুর্বৃত্তের গুলিতে জামাত নেতা মোস্তফার সহযোদ্ধা খুন -আটক -৪ রাস্তাজুড়ে খানাখন্দ, কাদাপানিতে দুর্ভোগ তিন গ্রামের মানুষের সাংবাদিক মহিউদ্দিন শিরু’র ১২তম মৃত্যুবার্ষিকী শনিবার কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে পিস্তল,গুলি, জাল টাকা সহ মাদক ব্যবসায়ী আরজু গ্রেফতার

বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ কানাইঘাট প্রেসক্লাবের কার্যনিবাহী কমিটির সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৫ বার পড়া হয়েছে

বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ
কানাইঘাট প্রেসক্লাবের কার্যনিবাহী কমিটির সভা অনুষ্ঠিত
কানাইঘাট প্রতিনিধিঃ
ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির এক সভা আজ শুক্রবার বিকেল ৪ টায় ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। ক্লাব সভাপতি রোটারিয়ান শাহাজাহান সেলিম বুলবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের পরিচালনায় কার্যনির্বাহী কমিটির সভায় উপস্থিত ছিলেন ক্লাবের প্রতিষ্টাতা সভাপতি ও সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এমএ হান্নান, প্রেস ক্লাবের সহ-সভাপতি আব্দুন নুর, সিলেট প্রেসক্লাবের সদস্য কাওছার আহমদ, কানাইঘাট প্রেসক্লাবের সহ-সম্পাদক মাহবুবুর রশিদ, কোষাধক্ষ্য মিসবাউল ইসলাম চৌধুরী, দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহীন আহমদ, ক্রিড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তাওহীদুল ইসলাম, সহযোগী সদস্য মাহফুজ সিদ্দিকী, সাংবাদিক জয়নাল আজাদ, মাওঃ আসআদ আহমদ। কার্যনিবাহী কমিটির সভায় বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়। তার মধ্যে চোরাকারবারী মাদক ব্যবসায়ী তোতা কর্তৃক পেশাগত দায়িত্ব পালন কালে সাংবাদিকদের প্রাণনাশের হুমকি, সাংবাদিক মুমিন রশিদকে লাঞ্চিত সহ তার ক্যামেরা ছিনিয়ে নেওয়ার ঘটনায় সভায় তীব্র নিন্দা জানানো হয়। এবং ভবিষ্যৎতে সীমান্তবর্তী সুরইঘাট ও কানাইঘাটের কোন এলাকায় দুষ্কৃতিকারী অপরাধী চক্র সংবাদকর্মীদের উপর হামলা, ক্ষতি সাধন কিংবা মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হলে সাংবাদিক সমাজ সবাইকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে তা মুকাবেলা সহ যে কোন সিদ্ধান্ত নিতে কার্যনির্বাহী সভায় প্রস্তাব পাশ করা হয়। স্থানীয় কর্মরত সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে রাজনৈতিক মহল সূধীজন ও স্থানীয় প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী সর্বাত্বকভাবে সহযোগীতা করায় তাদের প্রতি সভা থেকে কৃতজ্ঞতা জানানো হয়। এছাড়াও সভায় ক্লাবের চলমান ভবনের কাজ দ্রæত এগিয়ে নেওয়া সহ ক্লাবের গঠনতন্ত্র মোতাবেক যাচাই-বাচাই কমিটির মাধ্যমে ৫ সংবাদকর্মীকে প্রেসক্লাবের নতুন সদস্য ও ২ সংবাদকর্মীকে সহযোগী সদস্য হিসাবে মনোনীত করা হয়।

৭ সংবাদকর্মী কানাইঘাট প্রেসক্লাবের সদস্য মনোনীত
কানাইঘাট প্রতিনিধিঃ
ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের গঠনতন্ত্র মোতাবেক যাচাই-বাচাই কমিটির মাধ্যমে কানাইঘাটের কর্মরত ৭ সংবাদকর্মীকে ক্লাবের সদস্য মনোনীত করা হয়েছে। আজ শুক্রবার বিকাল ৪ টায় ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। পরে যাচাই-বাচাই কমিটি সর্বসম্মতিক্রমে ক্লাবের প্রতিষ্ঠা কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান সোহেল, মাহফুজ সিদ্দিকী, জয়নাল আবেদীন আজাদ, মাওঃ আসআদ আহমদ, হাফিজ আহমদ সুজনকে নতুন সদস্য ও সহযোগী সদস্য হিসাবে মুফিজুর রহমান নাহিদ, জুনাইদ হোসেনকে মনোনীত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত