1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৫ পূর্বাহ্ন

মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই —-চেয়ারম্যান আব্দুল মচ্ছব্বির

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৯ বার পড়া হয়েছে

মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই
—-চেয়ারম্যান আব্দুল মচ্ছব্বির

ছাতক প্রতিনিধি::সুনামগঞ্জের ছাতক উপজেলার ৮নং খুরমা দক্ষিণ ইউনিয়নের মায়েরকুল গ্রামের বাসিন্দা বর্তমান চেয়ারম্যান আব্দুল মচ্ছব্বির। বিপুল ভোটে টানা তিনবার নির্বাচিত হয়ে জনপ্রিয়তা ও এলাকার উন্নয়নশীল নানামুখী কর্মকান্ডের কারণে সমাজের মানুষ তাকে ভালবাসেন।

এলাকার মানুষের সাথে আলাপচারিতায় শালিশী ব্যক্তি, একজন সৎ ও যোগ্য নেতৃত্বের কথা উঠলে সর্বাগ্রে তার নামটিই উঠে আসে। গ্রামের উন্নয়নের চাকা সচল রাখতে, সুখে দুঃখে মানুষের পাশে দাঁড়াতে, আধুনিক ও একটি সমৃদ্ধশালী ইউনিয়ন পরিষদ গড়তে ৪র্থ বারের মত ইউপি নির্বাচনে উপজেলার খুরমা দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আবারও নির্বাচন করতে চান বলে জানান চেয়ারম্যান আব্দুল মচ্ছব্বির।

তিনি বলেন, আমি মা মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। আমি এই ইউনিয়নের মানুষের সুখে দুঃখে সবসময় পাশে থাকতে চাই। আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সকলের উপকার করতে চাই। এই প্রত্যাশা করে তিনি সর্বস্তরের জনগণের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, চেয়ারম্যান আব্দুল মচ্ছব্বির একজন সৎ ও সাহসী এবং শালিশী ব্যক্তিত্ব। তার অর্দশ, সত্যতা দেখে এলাকার ভোটার তাকে বারবার বিপুল ভোটে নির্বাচিত করেছেন। বয়স্কদের জন্য বয়স্ক ভাতার কার্ড, প্রতিবন্ধী কার্ডসহ সমাজের উন্নয়নমূলক বিভিন্ন কর্মকান্ডে নিজেকে দিন রাত নিয়োজিত করেছেন। কিছু অসম্পূর্ণ কাজকে সম্পন্ন করতে ও মানুষের পাশে থেকে ইউনিয়নের উন্নয়নের জন্য কাজ করেছেন দিন রাত। ফলে সাধারণ মানুষের মুখে মুখে তার হাজারও উপকারের কথা শোনা যায়।

ইউনিয়নের ভুইগাঁও গ্রামের বাসিন্ধা আব্দুল কাদির বলেন, গরিব ও মেহনতি মানুষের সুখে দুঃখে সব সময় দাঁড়ান চেয়ারম্যান আব্দুল মচ্ছব্বির। তিনি একজন সাধারণ পরিবারের সন্তান। তাকে আমরা সকলেই ভালোবাসি। একজন পরোপোকারী সৎ চেয়ারম্যান হিসেবে ৪র্থ বারের মত তাকে আমরা চাই।

ইউনিয়নের আরেক বাসিন্দা নিজাম উদ্দিন বলেন, চেয়ারম্যান আব্দুল মচ্ছব্বির আমাদের প্রিয় একজন মানুষ। তার দ্বারা সমাজের মানুষের উপকার হয়েছে। কারও উপকার না করলেও ক্ষতি করে নাই। তিনি দিন-রাত মানুষের সেবায় নিয়োজিত থাকেন। আমাদের সাধারণ মানুষ তাকে আবারও চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

নজর উদ্দিন নামের এক বাসিন্দা জানান, বর্তমান চেয়ারম্যান আব্দুল মচ্ছব্বির নির্বাচিত হওয়ার পর থেকে আমাদের সুখে দুঃখে সব সময় পাশে রয়েছেন। যে সাধারণ মানুষের উপকারে সর্বদা কাজ করেন। তার দ্বারা সমাজের উন্নয়ন হবে ইউনিয়নবাসীর উন্নয়ন হবে।

সমাজ সেবক, আ’লীগ নেতা, বর্তমান চেয়ারম্যান আব্দুল মচ্ছব্বির যানান, যতটুকু পেরেছি মানুষের কল্যানে কাজ করেছি। সবাইকে সাথে নিয়ে আমি আমার জীবনের বাকী সময় টুকুও অসহায় মানুষের কল্যানে কাজ করতে চাই। মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার সাথে একাত্য পোষন করে সে আর্দশ মনে লালন করেই আমার সবটুকু শ্রম দিয়ে এই ইউনিয়নকে একটি আদর্শ ও ডিজিটাল ইউনিয়নে রুপান্তর করতে চেষ্টা করছি। আর সবার কাছেই ৪র্থ বারের মত আবারও সহযোগীতা, দোয়া চাই এবং ভোট চাই।

তিনি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সকল মিডিয়া ও প্রশাসনের প্রতি কারণ মানবিক এ দুর্যোগময় মুহূর্তে তারা যে ভাবে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে চলছেন তা এক মানবতার দৃষ্টান্ত হিসেবে মনে করেন তিনি। সমসাময়িক প্রেক্ষাপটে করোনা কালিন সময়ে সকলের প্রতি মাক্স ব্যাবহারের প্রতি গুরুত্ব দেওয়ার আহবান জানান। তিনি আরও বলেন করোনা নিয়ে কেউ বিভ্রান্তি না ছড়িয়ে সঠিক পদ্ধতিতে চিকিৎসা নেওয়া সহ বিশেষ ভাবে সকলের প্রতি এ বিষয়ে সচেতনতা তৈরিতে দৃঢ় প্রত্যয়ে অনুরোধ করেন তিনি।##

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত