1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৪ পূর্বাহ্ন

নিজের সোনার পায়েল খুলে রিপাকে পরিয়ে দেন পরীমনি”

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৫২ বার পড়া হয়েছে

“নিজের সোনার পায়েল খুলে রিপাকে পরিয়ে দেন পরীমনি”

বিনোদন প্রতিবেদকঃ ছুন্নত মল্লিক

চিত্রনায়িকা পরীমনি যাদেরকে বিপদ-আপদে পাশে পেয়েছেন, তাদের জন্য হৃদয় উজাড় করে দেন তিনি। ২৭ দিন পর জেল জেল থেকে বেরিয়ে আবারও উদাহরণ সৃষ্টি করলেন তিনি। তরুণ নায়িকা রাজ রিপাকে নিজের পায়ের সোনার পায়েল দিয়ে দিলেন পরীমনি।
১ সেপ্টেম্বর জামিনে মুক্তি পান পরীমনি। এর পর পরীমনির সঙ্গে দেখা করতে যান রাজ রিপা। তখনই তাকে সোনার পায়েল পরিয়ে দেন তিনি। রিপা বলেন, একটা মানুষ এত মিষ্টি হয় কীভাবে! তিনি আমাকে যেভাবে সম্মান জানালেন, আপ্যায়ন করলেন, আমি মুগ্ধ হয়ে গেছি।

রাজ রিপা শুক্রবার নিজের ফেসবুকেও ঘটনাটি শেয়ার করেছেন। তিনি লিখেন, এভাবে “ছোট বোন” বলে ডাকলা পরীমনি আপি। তাহলে আমার “বড় বোন” ডাক নামটা ব্যর্থ হয়নি। আমার কিছু ভুল ধারনা পরিবর্তন হয়েছে তোমাকে খুব কাছে থেকে দেখার পর। শ্রদ্ধা-ভালোবাসা আরও দ্বিগুণ হয়ে গেল।

পরীমনির প্রতি ভালোবাসা থেকে তার মুক্তির জন্য শাহবাগের মানবন্ধনে অংশ নিয়েছিলেন রাজ রিপা।

এদিকে জীবনের কঠিনতম সময় পার করার সময়ে তিনি চিনেছেন তার আশপাশে থাকা মানুষগুলোকে। কারাগার থেকে বের হয়েই এক বার্তায় তোলপাড় করে দিয়েছেন নায়িকা। তার হাতে মেহেদিতে লেখা ছিল, ‘ডোন্ট লাভ মি বিচ’।

পরীমনি জানালেন, যারা তার সুসময়ে পাশে ছিল, কিন্তু দুঃসময়ে অচেনা হয়ে গিয়েছে, তাদের উদ্দেশ্যেই তিনি সেই বার্তা দিয়েছেন। তিনি বলেন, অবশ্যই আমি তাদেরকে চিনে ফেলেছি। তাদের অন্তরে ভালোবাসা নেই। তারা মুখে মুখে বলে- লাভ ইউ। তাদের বলেছি, ভালোবাসা দরকার নেই। তারা যেদিন বিপদে পড়বে, বুঝবে। যাদের নিয়ে গলায় গলায় থাকা, একপ্লেটে খাওয়া কই তারা? আমি চলে এসেছি। তারা এখন আবার ওয়েলকাম বলছে। আমি চিনেছি কারা শত্রু, কারা মিত্র।

উল্লেখ্য, গত ৪ আগস্ট পরীমনিকে তার বাসা থেকে আটক করে র‍্যাব। এরপর মাদক মামলায় তাকে কয়েক দফায় রিমান্ডে নেয়া হয় এবং শেষ পর্যন্ত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। টানা ১৯ দিন কারাগারে ছিলেন তিনি। অবশেষে মঙ্গলবার জামিন পেয়ে এরপরদিন মুক্ত হলেন পরীমনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত