1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৮ পূর্বাহ্ন

মুক্তিযুদ্ধের ইতিহাস মুছে দিতে সি আর বিতে বাণিজ্যিক হাসপাতাল হতে পারে না।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৯ বার পড়া হয়েছে

সি আর বি তে কোন অবস্থাতেই হাসপাতাল হতে দেওয়া হবে না-মানববন্ধনে পরিবেশ রক্ষায় দূর্নীতি বিরোধীসচেতন পরিষদ বাংলাদেশ এর আয়োজনে মানববন্ধনে বক্তারা

তারা বলেন যেকোনো মূল্যে চট্টগ্রামে প্রাকৃতিক পরিবেশ বিনষ্ট করে স্থাপনা নির্মাণ প্রতিহত করবে চট্টগ্রামবাসী। চট্টগ্রামের ফুসফুস খ্যাত প্রাকৃতিক সংস্কৃতি ও ঐতিহ্যের ধারক বাহক সিআরবি প্রাকৃতিক পরিবেশ বিনষ্ট করে বেসরকারী হাসপাতাল নির্মাণের প্রতিবাদে চট্টগ্রামের বিভিন্ন সামাজিক ও মানবিক সংগঠন এবং সমাজের বিশিষ্ট প্রতিবাদে প্রতিবাদসভা মানববন্ধন এর মাধ্যমে স্থাপনা নির্মাণের প্রতিবাদ করে আসছে। এরই ধারাবাহিকতায় উক্ত স্থাপনা নির্মাণের প্রতিবাদে দুর্নীতি, মাদক ,সন্ত্রাস, অবিচারের বিরুদ্ধে সোচ্চার সামাজিক ,মানবিক সংগঠন “দুর্নীতিবিরোধী সচেতন পরিষদ বাংলাদেশ” কেন্দ্রীয় কমিটির আয়োজনে এক প্রতিবাদী মানব বন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

৩আগষ্ট রোজ শুক্রবার সিআরবি চত্বরে বিকাল ৩ ঘটিকার সময় উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়। দূর্নীতি বিরোধী সচেতন পরিষদ বাংলাদেশ এর সিনিয়র ভাইস চেয়ারম্যান লায়ন নবাব হোসেন মুন্নার সভাপতিত্বে এবং মহাসচিব সাংবাদিক মোঃ রফিকুল ইসলামের সঞ্চালনায় মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিআরবি রক্ষা আন্দোলনে প্রতিবাদ কর্মসূচি পালনের গঠিত সংগঠন “চট্টগ্রাম নাগরিক সমাজ” এর সদস্য সচিব চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন বাবুল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুস, আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন আইন সহায়তা কেন্দ্র  (আসক)  ফাউন্ডেশন এর চট্টগ্রাম বিভাগীয় সভাপতি মোঃ শাহাবুদ্দিন সহ দুর্নীতিবিরোধী সচেতন পরিষদ বাংলাদেশ এর বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত