1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নওগাঁ টিটিসিতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে-খাদ্যমন্ত্রী স্বপ্ন পূরক ব্লাড ডোনেশন এর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পিং হরিণাকুণ্ডুতে বিভিন্ন মামলার ১১ আসামি গ্রেপ্তার রাজারহাটে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের তিস্তার ভাঙন কবলিত এলাকা পরিদর্শন, সিলেট নগরীর বাগবাড়ী নরশিংটিলায় তীব্র পানির সংকট, সংকট নিরসনে নেই কোন পদক্ষেপ সাতক্ষীরায় মোবাইলে এস,এম ,এস দিয়ে ডেকে নিয়ে ছাত্রীকে ধর্ষনের পর হত্যা কুষ্টিয়ায় দুর্বৃত্তের গুলিতে জামাত নেতা মোস্তফার সহযোদ্ধা খুন -আটক -৪ রাস্তাজুড়ে খানাখন্দ, কাদাপানিতে দুর্ভোগ তিন গ্রামের মানুষের সাংবাদিক মহিউদ্দিন শিরু’র ১২তম মৃত্যুবার্ষিকী শনিবার কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে পিস্তল,গুলি, জাল টাকা সহ মাদক ব্যবসায়ী আরজু গ্রেফতার

কানাইঘাটে মাছ ধরা নিয়ে হামলায় এক ব্যক্তি নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৬ বার পড়া হয়েছে

কানাইঘাটে মাছ ধরা নিয়ে
হামলায় এক ব্যক্তি নিহত

কানাইঘাট প্রতিনিধি:
কানাইঘাট উপজেলার ৭নং দক্ষিন বানীগ্রাম ইউনিয়নের লামা দলইকান্দি গ্রামে গতকাল রবিবার বিকেল ৩টার দিকে খাল থেকে মাছ ধরা নিয়ে প্রতিপক্ষের হামলায় আলকাছ পীর (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম ও থানার ওসি (তদন্ত) জাহিদুল হক ও বানীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ আহমদ। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সিলেট মর্গে প্রেরনের প্রস্তুতি নিচ্ছে। জানা যায়, লামা দলইকান্দি গ্রামের মৃত আবু বক্করের ছেলে আলকাছ পীর তার বাড়ীর উত্তর পাশে অবস্থিত এজমালী খাল মসজিদ থেকে নিলাম রাখেন। গতকাল রবিবার বিকেল ৩টার দিকে আলকাছ পীরের ছেলে হাসান সেখানে পানি শুকিয়ে মাছ ধরতে গেলে একই গ্রামের ফয়জুল হকের ছেলে নাঈম ও তার চাচাতো ভাই রেজাউল বাধা প্রদান করে। একপর্যায়ে সেখানে গিয়ে আলকাছ পীর তার ছেলে হাসানকে মাছ না ধরার জন্য বকাবকি করেন। তখন নাঈম আলকাছ পীরকে বলে তুমি কেন আমাকে গালিগালাজ করছ তখন আলকাছ পীর বলে আমি আমার ছেলে হাসানকে বকাবকি করছি। এ কথা বলার পর নাঈমের সাথে তার কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে নাঈম রাস্তার বেড়া থেকে একটি বাঁেশর খুটি নিয়ে আলকাছ পীরের মাথায় আঘাত করে। এ সময় নাঈমের চাচাতো ভাই রেজাউল দেশীয় অস্ত্র দিয়ে পুনরায় আলকাছ কে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান। এ ব্যাপারে থানার ওসি মোঃ তাজুল ইসলাম পিপিএমের সাথে কথা হলে তিনি বলেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক আমি ঘটনাস্থলে গিয়েছি। কথা কাটাকাটির জের ধরে নাঈম ও রেজাউল আলকাছকে আঘাত করা হলে তিনি মারা যান বলে নিহতের স্বজনরা জানিয়েছেন। তার লাশ আমরা উদ্ধার করেছি ময়না তদন্তের জন্য সিওমেক মর্গে প্রেরন করা হবে। এ ঘটনার সাথে জড়িতদের আটক করতে পুলিশের অভিযান চলছে বলে তিনি জানান। জানা যায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কানাইঘাটে প্রবাসীর পরিবারের
উপর হামলায় থানায় অভিযোগ
কানাইঘাট প্রতিনিধি:
কানাইঘাট দিঘীরপার ইউনিয়নের দর্পনগর পূর্ব গ্রামের মৃত হাজী নুর উদ্দিনের পুত্র প্রবাসী ইফজাল হোসেনের পৈত্রিক ও খরিদা সম্পত্তি নানা ভাবে তার ভাই জয়নাল আবেদীন গং কর্তৃক জবর দখলের চেষ্টা, গাছ-পালা কেটে নেওয়া সহ প্রবাসীর স্ত্রী’কে মারধরের অভিযোগ উঠেছে। গত শনিবার প্রবাসী ইফজাল হোসেনের স্ত্রী আনোয়ারা বেগম (৪৫) বাদী হয়ে ভাসূর জয়নাল আবেদীন সহ ৪জন কে আসামী করে কানাইঘাট থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগে আনোয়ারা বেগম উল্লেখ করেছেন তার স্বামী ইফজাল হোসেন প্রবাসে থাকায় দীর্ঘদিন ধরে নানা ভাবে তার স্বামীর ভাই জয়নাল আবেদীন তাদের জায়গা জমি জবর দখল করার জন্য অপচেষ্টায় লিপ্ত রয়েছেন। গত শনিবার সাড়ে ৯টার দিকে আনোয়ারা বেগম তার বাড়ীর পাশে অবস্থিত তার স্বামীর নির্মানাধীন একটি পাকা দোকান ঘরের সামনে কোদাল দিয়ে মাটি কাটা সহ দোকানের সামনের বাঁশের বেড়া দিয়ে জয়নাল আবেদীনের ছেলেরা বন্ধ করে রাখলে এতে আনোয়ারা বেগম বাধা নিষেধ দেন। একপর্যায়ে আনোয়ার হোসেন তার ছেলেরা এলোপাতাড়ী ভাবে পিটাইয়া আনোরায়ারা বেগমকে মারধর, টানা হেচড়া করে ফুলা ছেছা জখম করে। তখন হামলাকারীদের হাত থেকে মাকে বাঁচাতে এগিয়ে আসলে আনোয়ারার ছেলে নাফিজ হাসান সামিকে মারধর করে তারা এবং বসত ঘরে হামলা, ভাংচুর, বাড়ীতে থাকা গাছ-পালা কেটে অনেক টাকার ক্ষতি সাধন করে বলে অভিযোগে প্রবাসীর স্ত্রী আনোয়ারা বেগম উল্লেখ করেছেন। তিনি এক্ষেত্রে থানা পুলিশের সহযোগিতা কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত