1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩২ পূর্বাহ্ন

ইউপি নির্বাচন জালালপুর ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রবিউল ইসলাম (মুক্তি)

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৪০ বার পড়া হয়েছে

ইউপি নির্বাচন জালালপুর ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রবিউল ইসলাম (মুক্তি)

স্পেশাল রিপোর্টার:- মোঃ আব্দুল কারিম,

সাতক্ষীরা তালায় স্থগিত ইউপি নির্বাচন আগামী ২০শে সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

নির্বাচনকে সামনে রেখে নৌকা প্রতীক বিজয়ী করার লক্ষ্যে উৎসবমুখর পরিবেশের মধ্যে দিয়ে চলছে কর্মী সমাবেশ। আগামী ২০ সেপ্টেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সভাপতি-১১নং জালালপুর ইউনিয়ান আওয়ামীলীগ ,মোঃ রবিউল ইসলাম (মুক্তি)। বৃহস্পতিবার (২৫ মার্চ ) রিটার্নিং অফিসার ও তালা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার
চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রবিউল ইসলাম (মুক্তি) এর হাতে তুলে দেন নৌকা প্রতীক ।

মোঃ রবিউল ইসলাম (মুক্তি) নৌকার মাঝি হিসাবে দেখতে চাই ১১নং জালালপুর ইউনিয়ানের সর্বস্তরের মানুষ। মোঃ রবিউল ইসলাম (মুক্তি) তার নিজ এলাকা জালালপুর ইউনিয়ানে করোনাকালীন সময়ে জনপ্রতিনিধি না হয়েও এলাকার একজন সাধারণ মানুষ হিসেবে অত্যন্ত গোপনে কর্মহীন ও অসহায়দের পাশে দাড়িয়েছিলেন। বর্তমানে জালালপুর-বাসী তার কাজে মুগ্ধ হয়ে তাকেই ১১নং জালালপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে দেখতে চাই।
এলাকাবাসী আরও বলেন,যোগ্য ও নির্লোভ একজন চেয়ারম্যান প্রার্থী হিসেবে তাকে মনে করেন। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা নতুন চেয়ারম্যান প্রদপ্রার্থী হিসাবে মোঃ রবিউল ইসলাম (মুক্তি) ভাইকে দেখতে চাই একইসাথে ভোট দিয়ে জয়ের মালা পরাতে চাই।

মোঃ রবিউল ইসলাম (মুক্তি) বলেন আগামীতে এলাকার অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই। এ সময় তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ আশ্রয়ণ প্রকল্প এলাকাকে সন্ত্রাস ও মাদকমুক্ত করবো। আমি ক্রীড়া মুখি তরুণ চায়, মাদক মুক্ত সমাজ চায়,আমি যুবকদের উন্নয়নে কাজ করতে চায়, এবং এলাকায় আগামীতে ন্যায়বিচার প্রতিষ্ঠা, এলাকার মানুষের পাশে থাকা এবং এলাকার উন্নয়নে নিজেকে উৎসর্গ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত