1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৩ পূর্বাহ্ন

সাতক্ষীরার শ্যামনগরে শত মণ ভেজাল মধু আটক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৯ বার পড়া হয়েছে

সাতক্ষীরার শ্যামনগরে শত মণ ভেজাল মধু আটক

স্পেশাল রিপোর্টার:- মোঃ আব্দুল কারিম,

সাতক্ষীরার শ্যামনগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে শতাধিক মণ ভেজাল মধু আটক করার পর তা বিনষ্ট করা হয়েছে। মঙ্গলবার বেলা ১২টার দিকে উপজেলার হরিনগর বাজারে অভিযান পরিচালনা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার আবুজর গিফারীর নেতৃত্বে র‌্যাব-৬ ও বিএসটিআই এর কর্মকর্তারা অভিযানে অংশ নেয়। এসময় চিনি জালিয়ে মধু তৈরী করে প্রতারনার অভিযোগে রাশিদুল ইসলাম ও নজরুল ইসলাম নামের দুই ব্যবসায়ীকে জরিমানা করা হয়।
স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকাল থেকে অভিযানে অংশ নেওয়া ভ্রাম্যমাণ আদালতের সদস্যরা হরিনগর বাজারে ভেজাল মধুর সন্ধানে নামে। এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে রাশিদুল ইসলাম ও নজরুল ইসলাম নামের দুই ব্যবসায়ীর দোকান থেকে যথাক্রমে তিন ও সাত ড্রামে সংরক্ষিত প্রায় পনেরো মণ ভেজাল মধু উদ্ধার করেন।

শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার আবুজর গিফারী জানান, চিনি জালিয়ে একটি অসাধু চক্র দীর্ঘদিন মানুষের সাথে প্রতারণা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই ব্যবসায়ীর ব্যবসা প্রতিষ্ঠান ও বাসা থেকে ৪ হাজার ৬১৫ মণ বা একশ’ পনেরো মণ ভেজাল মধু জব্দ করা হয় বলেও দাবি তারা। দুই ব্যবসায়ীকে যথাক্রমে ৫০ হাজার ও ২৫ হাজার টাকা করে অর্থ জরিমানা করা হয় বলেও তিনি নিশ্চিত করেন।
উপজেলা নির্বাহী অফিসার ছাড়া র‌্যাব-৬ এর কমান্ডিং অফিসার ইশতিয়াক হোসেন ও বিএসটিআই এর কর্মকর্তা সাফায়েত হোসেনসহ অন্যরা অভিযানে অংশ নেয় বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত