1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৩ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় হাজি রবিউল ইসলামের বাড়িতে র‌্যাবের অভিযানে জেল জরিমানা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৬ বার পড়া হয়েছে

কুষ্টিয়ায় হাজি রবিউল ইসলামের বাড়িতে র‌্যাবের অভিযানে জেল জরিমানা

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজি রবিউল ইসলামের মিলপাড়ার বাড়িতে র‌্যাব মোবাইল কোর্ট পরিচালনা করে ওয়েষ্টার্ণ ল্যাবরোটরিজের দুই মালিককে জেল ও জরিমানা করেছে । র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি আভিযানিক দল ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান এবং কুষ্টিয়ার সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোছাঃ খাদিজা খাতুনের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালিত হয়।

নকল ঔষধ তৈরীর অভিযোগে মোবাইল কোর্ট মামলা নং-২৬৯,২৭০/২০২১, তারিখ ৯-৯-২০২১ ইং, ধারাঃ ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৪৩ ও ৫২ এবং ঔষধ আইন ১৯৪০ এর ১৮(গ) ও ২৭ ধারা মতে
কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের বোয়ালদহ গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে আজিজুর রহমান (৫৬) এবং হরিপুরের মৃত তারন প্রামানিকের ছেলে নুরুল ইসলাম (৬০)কে ৬ মাসের মাসের বিনাশ্রম কারাদন্ড ও প্রত্যেককে একলক্ষ টাকা করে জরিমানা করেন।

একটি সুত্র জানিয়েছে, ওয়েষ্টার্ণ ল্যাবরোটরিজ নামে একটি প্রতিষ্ঠান দীর্ঘ দিন ধরে হাজি রবিউল ইসলামের বাড়িতে নকল ওষুধ তৈরী করে বাজারজাত করে আসছিল । তারই সূত্র ধরে বৃহস্পতিবার কুষ্টিয়া চেম্বার অব কমার্সের সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলামের বাড়িতে র‌্যাব হানা দেয়।

অপর দিকে একই দিন বিকেলে অবৈধ পণ্য সামগ্রী তৈরি ও বিক্রয় করার অপরাধে সায়েম ফুড এন্ড বেভারেজ এর মালিক মোঃ মিজানুর রহমান (৩৫), পিতা- মাহফুজুর রহমান, সাং- বাড়াদী, কয়া, থানা-কুমারখালী, জেলা-কুষ্টিয়া’কে ১,০০,০০০/- টাকা জরিমানা পূর্বক অব্যাহতি প্রদান করেন ভ্রাম্যমান আদালত।

র‌্যাবের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান জানিয়েছেন এ ধরণের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে । তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য কুষ্টিয়া জেলাবাসীর প্রতি অনুরোধ জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত