1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নওগাঁ টিটিসিতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে-খাদ্যমন্ত্রী স্বপ্ন পূরক ব্লাড ডোনেশন এর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পিং হরিণাকুণ্ডুতে বিভিন্ন মামলার ১১ আসামি গ্রেপ্তার রাজারহাটে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের তিস্তার ভাঙন কবলিত এলাকা পরিদর্শন, সিলেট নগরীর বাগবাড়ী নরশিংটিলায় তীব্র পানির সংকট, সংকট নিরসনে নেই কোন পদক্ষেপ সাতক্ষীরায় মোবাইলে এস,এম ,এস দিয়ে ডেকে নিয়ে ছাত্রীকে ধর্ষনের পর হত্যা কুষ্টিয়ায় দুর্বৃত্তের গুলিতে জামাত নেতা মোস্তফার সহযোদ্ধা খুন -আটক -৪ রাস্তাজুড়ে খানাখন্দ, কাদাপানিতে দুর্ভোগ তিন গ্রামের মানুষের সাংবাদিক মহিউদ্দিন শিরু’র ১২তম মৃত্যুবার্ষিকী শনিবার কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে পিস্তল,গুলি, জাল টাকা সহ মাদক ব্যবসায়ী আরজু গ্রেফতার

হরিণাকুণ্ডুতে অবৈধ বালু উত্তোলন ড্রেজার জব্দ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৪২ বার পড়া হয়েছে

হরিণাকুণ্ডুতে অবৈধ বালু উত্তোলন ড্রেজার জব্দ

হরিণাকুণ্ডু থেকে রাব্বুল হুসাইন

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার নারায়ণকান্দি গ্রামের ফসলী জমি নষ্ট করে দিনের পর দিন জেলা প্রশাসকের নিষেধাজ্ঞাকে উপেক্ষা করে প্রভাবশালী লাল হোসেন, অবৈধ ভাবে বালু উত্তোলন করছে বলে অভিযোগ উঠেছে।
স্থানীয় জনসাধারণ অভিযোগ করে বলেন,মাননীয় জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, স্থানীয় শিক্ষার্থীদের মানববন্ধনে সাড়াদিয়ে সরোজমিন পরিদর্শন করে এ অবৈধ বালু উত্তালণ বন্ধ করেন,জব্দ করেন,বালু উত্তোলনের সরঞ্জাম। কিন্তু তিনি বদলি হওয়ার সাথে সাথে কিছু স্বার্থলোভি মহলকে ম্যানেজ করে আবারও শুরু করছেন এ বালু উত্তোলন ,যা বন্ধ হবে কি না তা ছিলো অজানা। আবারও ভিন্ন কৈশলে শুরু হয় এ বালু উত্তোলন ,সেটি কেমন জানতে চাইলে স্থানীয়রা বলেন,রাতে বালু উত্তালন করেন,আর দিনের বেলা বিক্রয় করেন,তাছাড়া একদিনে অধিক পরিমানে বালু উত্তোলন করে পাহার করে রাখেন বলেও জানান।
এ ব্যাপারে বালু উত্তালনকারি উপজেলাধীন চটকাবাড়িয়া গ্রামের লাল জানান,তোমাদের সাথে কথা হবে সমস্যা নাই। এব্যাপারে উপজেলা ভূমি কর্মকর্তা সেলিম হোসেন মুঠোফোনে জানান, বালু উত্তোলন হচ্ছে এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে, ভ্রাম্যমান আদালত পরিচালনা করে, একটি চার চাকার লাটা হামবা/ট্রাক্টর, দুটি স্যালোচালিত ইন্জিনসহ বালু উত্তালনের সরঞ্জাম জব্দ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, তাহেরহুদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনজুরুল আলম এবং ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ । সদ্য যোগদানকারী উপজেলা সহকারী কমিশনার(ভূমি) কর্মকর্তার এমন অভিযানে স্থানীয়দের মাঝে ব্যপক স্বস্তি ফিরে পেয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত