1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৪:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মানব বন্ধনঃ চট্টগ্রাম বন্দর উইন্সম্যান শিপ ক্রেন অপারেটর কল্যান বহুমুখী সমবায় সমিতি কুড়ুলগাছি ইউপির নৌকার প্রার্থী কাফিউদ্দীন টুটুলের মটরসাইকেল শোভা যাত্রা সাভারে চাঁদা উঠিয়ে রাস্তা মেরামত করছে ৩ যুবক, দ্রুতই রাস্তার বাজেট পাশ হবে : ইউপি চেয়ারম্যান কুড়িগ্রামে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন। সাম্প্রদায়িক হামলা ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কুড়িগ্রামে সিপিবি’র পথসভা,, উলিপুরে ফরিয়া পাইকারদের দখলে পাটের বাজার! কুড়িগ্রামে জেলা পরিষদের উদ্যোগে মহিলাদেরপ্রশিক্ষণের উদ্বোধন এক বছর পর নিজস্ব ভবনে শ্রীপুর পৌরসভা বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ, সড়কে যানচলাচল বন্ধ দক্ষিণ সুরমার কলেজ ছাত্র রাহাত হত্যা মামলার প্রধান আসামি সাদি গ্রেফতার

মইরা গেলে কানবা ঠিকই, গানে ভাইরাল জনপ্রিয় সংগীত শিল্পী সাথী খান”

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৬ বার পড়া হয়েছে

“মইরা গেলে কানবা ঠিকই, গানে ভাইরাল জনপ্রিয় সংগীত শিল্পী সাথী খান”

বিনোদন প্রতিবেদকঃ ছুন্নত মল্লিক

মইরা গেলে কানবা ঠিকই, বাইচা থাকতে বুঝলা না / হাতের ধন ঠেললা পায়ে, আপন মানুষ খুজলা না । মাত্র চার দিন আগে নিজের অপ্রকাশিত নতুন গানের লাইন দুটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেন শিল্পী সাথী খান । মাত্র ১৫ সেকেন্ডের লাইন দুটি এখন তুমুল জনপ্রিয় । প্রশংসায় ভাসছে পুরো নেটমাধ্যমে । বলা যায়, এটি ঘিরে চলছে নেটিজেনদের কাড়াকাড়ি! টিকটকে মিলিয়ন মিলিয়ন ভিউ, শেয়ার কমেন্ট আর ভালোবাসা প্রকাশ ঘটছে ব্যাপকভাবে।

‘মইরা গেলে কানবা ঠিকই’ শিরোনামে গানটি গেয়েছেন জনপ্রিয় এবং ভিন্নমাত্রিক কণ্ঠশিল্পী সাথী খান। জনপ্রিয় কবি এবং গীতিকার শেখ নজরুল- এর কথায় গানটির সুর করেছেন ফিদেল নাঈম ও সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। গানচিত্রের ডিওপি এবং এডিট করেছেন সেজাত থান। এতে সাথী খানের সঙ্গে অভিনয় করেছেন নিউ সেনসেশন হুমায়ুন আহমেদ । সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, মাহবুব আহসান শিমুল, সহায়তা করেন, এখলাস খন্দকার ।

সাথী খান তাঁর অভিব্যাক্তি প্রকাশে বলেন, “গানটি প্রকাশের আগে আগে আমি শুধু ‘মইরা গেলে কানবা ঠিকই’ লাইন দুটি ব্যবহার করে একবার সামাজিক মাধ্যমে পোস্ট দিয়েছি। আর তাতেই দর্শকরা আমাকে যে ভালোবাসা দিয়েছে তাতে আমি মুগ্ধ। ইউটিউবে ‘মইরা গেলে কানবা ঠিকই’ লিখে সার্চ করলে শতাধিক ভিডিও আসে। আর টিকটকে লক্ষাধিক মানুষ ভালোবেসে এই মিউজিকটুকু ব্যবহার করে হরদম ভিডিও বানাচ্ছেন। আমি বলবো, এটা আামার জন্য অনেক বড় পাওয়া। বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাতটায় ‘এইচএম ভয়েস’ এর ইউটিউব চ্যানেলে গানটি রিলিজ করা হয়।”

রিলিজের পরপরই শ্রোতা-দর্শক বন্ধুদের ভালোবাসায় গানটি ব্যাপকভাবে সিক্ত হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত