1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৫:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মানব বন্ধনঃ চট্টগ্রাম বন্দর উইন্সম্যান শিপ ক্রেন অপারেটর কল্যান বহুমুখী সমবায় সমিতি কুড়ুলগাছি ইউপির নৌকার প্রার্থী কাফিউদ্দীন টুটুলের মটরসাইকেল শোভা যাত্রা সাভারে চাঁদা উঠিয়ে রাস্তা মেরামত করছে ৩ যুবক, দ্রুতই রাস্তার বাজেট পাশ হবে : ইউপি চেয়ারম্যান কুড়িগ্রামে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন। সাম্প্রদায়িক হামলা ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কুড়িগ্রামে সিপিবি’র পথসভা,, উলিপুরে ফরিয়া পাইকারদের দখলে পাটের বাজার! কুড়িগ্রামে জেলা পরিষদের উদ্যোগে মহিলাদেরপ্রশিক্ষণের উদ্বোধন এক বছর পর নিজস্ব ভবনে শ্রীপুর পৌরসভা বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ, সড়কে যানচলাচল বন্ধ দক্ষিণ সুরমার কলেজ ছাত্র রাহাত হত্যা মামলার প্রধান আসামি সাদি গ্রেফতার

নাগেশ্বরীতে হাওয়া মেশিন বিস্ফোরণে ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৬ বার পড়া হয়েছে

নাগেশ্বরীতে হাওয়া মেশিন বিস্ফোরণে ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি
রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
কুড়িগ্রামের নাগেশ্বরীতে ইলেক্ট্রিকের হাওয়া মেশিনের বিস্ফোরণে লন্ডভন্ড হয়েছে ৫টি দোকানঘর। এতে দোকানঘর ও মালামালসহ বিনষ্ট হয়ে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। রোববার (১৯ সেপ্টেম্বর) সকাল সোয়া ৯টার দিকে উপজেলার সন্তোষপুর ইউনিয়নের আলেপের তেপতি বাজারে এ বিষ্ফোরণের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায় মফিকুল ইসলাম ভোলা মোক্তারের মার্কেটে থাকা খোকন ট্রেডার্স নামের একটি ওয়ার্কসপের দোকানে থাকা ইলেকট্্িরক হাওয়া মেশিন বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। বিকট শব্দে অনেকে ভয় পেয়ে আঁতকে ওঠেন। এ সময় পাশের চারটি দোকানের চাল উড়ে যায় এবং মালামাল ভেঙ্গে চূড়ে বিনষ্ট হয়ে যায়। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
ক্ষতিগ্রস্থ দোকান মালিক শামিম হোসেন জানায়, তিনি ই-সেন্টারের কাজ করতেন। এছাড়াও তার দোকানে সিলন্ডার, ইলেকট্রিকের মালামালসহ বিভিন্ন ধরণের মালামাল ছিলো। সকালে হাওয়া মেশিন বিস্ফোরণে তার দোকানের কম্পিউটার, ল্যাপটপ, প্রিন্টার, গ্যাস সিলিন্ডার ও অন্যান্য মালামালসহ প্রায় আড়াই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
ওয়ার্কপের দোকান মালিক খোকন মিয়া জানায়, তিনি ওই হাওয়া মেশিন দিয়ে বাস, ট্রাক, মাইক্রো, ট্রলি, ট্রাক্টরসহ অন্যান্য মোটর যানে হাওয়া দিতেন। কিন্তু সকালে হঠাৎ হাওয়া মেশিনটি বিস্ফোরণ ঘটে। এতে অনেক ক্ষয়ক্ষতি হয়েছে।
মার্কেটের মালিক মফিজুল ইসলাম ভোলা মোক্তার জানায় তিনি সকালে কিকট শব্দ শুনতে পেয়ে বাজারে যান। গিয়ে দেখতে পান তার মার্কেটের একটি ওয়ার্কসপের দোকান, একটি দর্জি দোকান, একটি মুদি দোকান, একটি কম্পিউটার ও সিলিন্ডারের দোকানসহ মোট ৫টি দোকান ক্ষতিগ্রস্থ হয়েছে এবং ওইসব দোকানের মালামাল পুরোপুরি নষ্ট হয়ে গেছে। এতে দোকানঘর ও মালামালসহ প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে কোনো প্রকার হতাহতের ঘটনা ঘটেনি বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত