1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১০:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেট বিভাগের ৭৭ টি সহ সারাদেশে ৩য় ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চুড়ান্ত নানা আয়োজনে পালিত হলো ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর প্রতিষ্ঠাবার্ষিকী। মঙ্গোলিয়ার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে দারুন জনপ্রিয় অনলাইন শিক্ষা র‍্যাবের হাতে মাদকসহ উলিপুরের সমাজসেবা কর্মকর্তাসহ গ্রেফতার-২ কুড়িগ্রামে মৎস্য বিভাগের মা ইলিশ সংরক্ষণে অভিযান। সিলেটের বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আবু নছরের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক ছাতক পৌরসভার নামে টোল আদায় বন্ধে ট্রাক, কাভার্ডভ্যান মালিক ও শ্রমিক সমিতির সভা বড়লেখায় ভোটকেন্দ্র পুনর্বহাল ও নতুন ভোটকেন্দ্র অন্তর্ভুক্ত না করার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা সিলেটে সংবাদকর্মীকে দফায় দফায় মিথ্যা মামলায় ফাঁসানোর অপচেষ্টা : অভিযোগ সিলেটে অর্থের অভাবে আটক পড়ে আছে ৪২ হাজার ভবনের পরিক্ষা

মহেশখালী ও কুতুবদিয়ায় ভোটকেন্দ্রে গোলাগুলি, নিহত ২

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৬ বার পড়া হয়েছে

মহেশখালী প্রতিনধিঃ

সোমবার (২০ সেপ্টেম্বর) বেলা ১১টা থেকে দুপুর ১২টার দিকে ভোট চলাকালে এসব ঘটনা ঘটে। এদিকে ওই ঘটনার পর ২টি কেন্দ্রে আপাতত ভোটগ্রহণ স্থগিত রাখা হয়েছে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম বলেন, বেলা ১১টার দিকে মহেশখালী উপজেলার কুতুবজোম দাখিল মাদ্রাসা ভোটকেন্দ্রে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শেখ কামাল এবং তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (চশমা প্রতীক) মোশাররফ হোসেন খোকনের সমর্থকদের মধ্যে ভোট জালিয়াতি নিয়ে বাগবিতণ্ডা হয়। পরে উভয় পক্ষের মধ্যে ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই আবুল কালাম নামের এক ব্যক্তি নিহত হন। এ সময় আরও পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন। সংঘর্ষের কারণে দুই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত রয়েছে।

এদিকে কুতুবদিয়া উপজেলার বড়ঘোপ ইউনিয়নের পিলটকাটা কেন্দ্রে সংঘর্ষে আব্দুল হালিম নামে আরও একজন নিহত হয়েছেন বলে জানিয়েছে কুতুবদিয়ায় থানা পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে র‌্যাব, পুলিশ ও বিজিবি তৎপরতা শুরু করেছে।

এছাড়া টেকনাফ ও চকরিয়াতেও নির্বাচনী সহিংসতার খবর পাওয়া গেছে।

কক্সবাজারে দুটি পৌরসভা ও ১৪টি ইউপি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আজ। এগুলোর মধ্যে পৌরসভায় ভোটগ্রহণ করা হচ্ছে ইভিএম পদ্ধতিতে এবং ইউনিয়নগুলোতে ব্যালেটের মাধ্যমে। সোমবার সকাল ৮টা থেকে উৎসবমুখর পরিবেশে পৌরসভার ২৮টি ও ইউনিয়নের ১৪০টি কেন্দ্রে শুরু হয় ভোটগ্রহণ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত