1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৯:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেট বিভাগের ৭৭ টি সহ সারাদেশে ৩য় ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চুড়ান্ত নানা আয়োজনে পালিত হলো ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর প্রতিষ্ঠাবার্ষিকী। মঙ্গোলিয়ার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে দারুন জনপ্রিয় অনলাইন শিক্ষা র‍্যাবের হাতে মাদকসহ উলিপুরের সমাজসেবা কর্মকর্তাসহ গ্রেফতার-২ কুড়িগ্রামে মৎস্য বিভাগের মা ইলিশ সংরক্ষণে অভিযান। সিলেটের বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আবু নছরের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক ছাতক পৌরসভার নামে টোল আদায় বন্ধে ট্রাক, কাভার্ডভ্যান মালিক ও শ্রমিক সমিতির সভা বড়লেখায় ভোটকেন্দ্র পুনর্বহাল ও নতুন ভোটকেন্দ্র অন্তর্ভুক্ত না করার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা সিলেটে সংবাদকর্মীকে দফায় দফায় মিথ্যা মামলায় ফাঁসানোর অপচেষ্টা : অভিযোগ সিলেটে অর্থের অভাবে আটক পড়ে আছে ৪২ হাজার ভবনের পরিক্ষা

দোয়ারা বাজারে ইউপি সদস্যের বিরুদ্ধে ৩ সন্তানের জননীর সাথে পরকীয়ার অভিযোগ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৫ বার পড়া হয়েছে

দোয়ারা বাজারে ইউপি সদস্যের বিরুদ্ধে ৩ সন্তানের জননীর সাথে পরকীয়ার অভিযোগ

ছাতক প্রতিনিধিঃ সুনামগঞ্জের দোয়ারাবাজারে তিন সন্তানের জননীর সাথে এক ইউপি সদস্যের পরকীয়ায় ঘটনায় এলাকায় আলোচনা-সমালোচনার ঝড় বইছে। ইতোমধ্যে আপত্তিকর তাদের একাধিক ফোনালাপ (কল রেকর্ড) এলাকায় ছড়িয়ে পড়েছে। সংসার ভাঙার আশঙ্কায় ইউপি সদস্যের বিরুদ্ধে ওই মহিলার দিনমজুর স্বামী সুনামগঞ্জ আদালতে একটি মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর এলাকাজুড়ে ইউপি সদস্যের বিরুদ্ধে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। ফুঁসে উঠেছে এলাকাবাসী।

 

জানা যায়, দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাঁও ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য সফিকুল ইসলাম একই ইউনিয়নের এক দিনমজুরের স্ত্রীর সাথে দীর্ঘদিন ধরে পরকীয়ার সম্পর্কে লিপ্ত রয়েছে। ঘটনাটি জানাজানি হলে নিরিহ স্বামী তার স্ত্রীকে ইউপি সদস্যের সাথে মোবাইলে কথাবার্তা বলতে নিষেধ করেন। কিন্তু ইউপি সদস্য মোবাইলে ওই মহিলার সাথে যোগাযোগ অব্যাহত রাখেন। সম্প্রতি ওই মহিলার মোবাইলে ইউপি সদস্যের আপত্তিকর ফোনালাপ (কল রেকর্ড) পেয়ে প্রতিকার চেয়ে গত (১২ সেপ্টেম্বর) আদালতের দারস্থ হন নিরিহ দিনমজুর স্বামী।

এদিকে ওই রেকর্ড ফাঁস হয়ে যাওয়ার পর স্বামীর বাড়ি ছেড়ে পিত্রালয়ে অবস্থান করছেন।

এ ব্যাপারে ওই মহিলার স্বামী জানান, কাজের সুবাদে বাড়ি ছেড়ে দীর্ঘদিন ধরে ঢাকায় অবস্থান করছিলাম। এ সুযোগে ইউপি সদস্য, জামায়াত নেতা সফিকুল ইসলাম বিভিন্নভাবে তার স্ত্রীকে ভিজিডি, ভিজিএফ সহায়তা দেওয়ার প্রলোভন দেখিয়ে অবৈধ সম্পর্কে লিপ্ত হয়। তিনি এর সুবিচার চেয়ে আদালতের দারস্থ হওয়ায় ইউপি সদস্য কর্তৃক নানাভাবে হুমকি ও ভয়ভীতি দেখাচ্ছে এবং স্ত্রীকে সে জোরপূর্বক তুলে নেয়ারও হুমকি দিচ্ছে। তিন সন্তানের ভবিষ্যৎ চিন্তা করে এবং পরিবারের নিরাপত্তা চেয়ে তিনি দোয়ারাবাজার থানায় লিখিত ভাবে বিষয়টি অবহিত করেছেন।

এ বিষয়ে ইউপি সদস্য সফিকুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, কল রেকর্ডটি আমার। এটা আমি অস্বীকার করিনা। আমাকে ফাঁসাতে আমার প্রতিপক্ষরা এসব প্রচার করে বেড়াচ্ছে। চেয়ারম্যান ফারুক আহমদ দীর্ঘদিন ধরে আমার বিপক্ষে কাজ করছেন। আমি ষড়যন্ত্রের শিকার। বিষয়টি যেহেতু বড় তাই আপোষ মিমাংসা করতে একটু সময় লাগবে, তবে আপোষের চেষ্টা চলছে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর বলেন, ইউপি সদস্যের পরকীয়ার মামলাটি খতিয়ে দেখে আদালতে তদন্ত প্রতিবেদন পেশ করার নির্দেশনা দেয়া হয়েছে। বিষয়টি তদন্তাধীন আছে। এক প্রশ্নের উত্তরে বলেন, ওই মহিলার সাথে কল রেকর্ডটি তিনি শুনেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত