1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৯:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নানা আয়োজনে পালিত হলো ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর প্রতিষ্ঠাবার্ষিকী। মঙ্গোলিয়ার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে দারুন জনপ্রিয় অনলাইন শিক্ষা র‍্যাবের হাতে মাদকসহ উলিপুরের সমাজসেবা কর্মকর্তাসহ গ্রেফতার-২ কুড়িগ্রামে মৎস্য বিভাগের মা ইলিশ সংরক্ষণে অভিযান। সিলেটের বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আবু নছরের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক ছাতক পৌরসভার নামে টোল আদায় বন্ধে ট্রাক, কাভার্ডভ্যান মালিক ও শ্রমিক সমিতির সভা বড়লেখায় ভোটকেন্দ্র পুনর্বহাল ও নতুন ভোটকেন্দ্র অন্তর্ভুক্ত না করার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা সিলেটে সংবাদকর্মীকে দফায় দফায় মিথ্যা মামলায় ফাঁসানোর অপচেষ্টা : অভিযোগ সিলেটে অর্থের অভাবে আটক পড়ে আছে ৪২ হাজার ভবনের পরিক্ষা প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী’র বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রান বিতরণ

নওগাঁ রাণীনগরে চিরকুট লিখে যুবকের আত্মহত্যা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ১১১ বার পড়া হয়েছে

নওগাঁ রাণীনগরে চিরকুট লিখে যুবকের আত্মহ         ইতিমুনি নওগাঁ জেলা প্রতিনিধি

নওগাঁ জেলার রাণীনগর উপজেলার মিরাট ইউনিয়নে উত্তরপাড়া বাজারে অনলাইনের অফিস ঘর থেকে বকুল হোসেন (২৬) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে রাণী নগর থানা পুলিশ।

রবিবার (১৯সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার মিরাট উত্তরপাড়া বাজারে তার অফিস ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট (চিরকুট) পাওয়া গেছে। চিরকুটে আত্মহত্যার কারণ হিসাবে ঐ যুবক ঋণগ্রস্থের কারণে হতাশাগ্রস্থ হয়ে আত্মহত্যা করেছে, এমনটি লেখা আছে। তবে যারা যুবক বকুলের কাছ থেকে টাকা-পয়সা পাবেন তাদের কাছ থেকে চিরকুটের লেখা অনুযায়ী মাফও চেয়েছে সে। বকুল হোসেন, উপজেলার মিরাট উত্তরপাড়া গ্রামের জাইদুল ইসলামের ছেলে।

নিহতের বাবা জাইদুল ইসলাম জানান, তার ছেলে অনলাইনে (নেটের) কাজ করতো। মিরাট উত্তরপাড়া বাজারে তার নেটের অফিস ঘরও আছে। রবিবার দুপুরে তারা একসাথে খাবার খায়েছে। খাবার খেয়ে সে কাজে চলে যায়। আর ছেলে বকুল খাবার খাওয়ার পর একটু বিশ্রাম করে আনুমানিক সাড়ে তিন টার দিকে বাজারে তার নেটের অফিসে চলে যায়। কিছুক্ষণ পর স্থানীয় লোকজন তাকে ফোন দিয়ে বাজারে ডাকে। নিহতর বাবা বাজারে এসে তার অফিস ঘরে গিয়ে তীঁরের সাথে গলায় দড়ি বাঁধানো ছেলের লাশ ঝুলতে দেখতে পায়। পরে বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ সন্ধ্যায় ছেলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

তবে বকুলের মৃত্যুর সঠিক কারণ বলতে পারেননি তার বাবা ও নিহতের পরিবার।
স্থানীয়রা জানায়, এলাকায় সুদের ব্যবসা অস্বাভাবিক বৃদ্ধি পেয়েছে। এই সুদারুদের কারণে বহু পরিবার ধংশ হয়েছে।
এই ঘটনা ঘটার পর থেকে এলাকা থেকে সুদারুরা পালিয়ে আছে।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ শাহিন আকন্দ বলেন, ঘটনাটি জানার পর ঘটনাস্থল থেকে ঐ দিন সন্ধ্যায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। সুইসাইড নোটে ঋণগ্রস্থ ও
হতাশাগ্রস্থ হয়ে আত্মহত্যা করেছে ঐ যুবক এমনটিই লেখা আছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে বলেও জানিয়েছেন ওসি শাহিন আকন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত