1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১০:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেট বিভাগের ৭৭ টি সহ সারাদেশে ৩য় ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চুড়ান্ত নানা আয়োজনে পালিত হলো ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর প্রতিষ্ঠাবার্ষিকী। মঙ্গোলিয়ার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে দারুন জনপ্রিয় অনলাইন শিক্ষা র‍্যাবের হাতে মাদকসহ উলিপুরের সমাজসেবা কর্মকর্তাসহ গ্রেফতার-২ কুড়িগ্রামে মৎস্য বিভাগের মা ইলিশ সংরক্ষণে অভিযান। সিলেটের বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আবু নছরের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক ছাতক পৌরসভার নামে টোল আদায় বন্ধে ট্রাক, কাভার্ডভ্যান মালিক ও শ্রমিক সমিতির সভা বড়লেখায় ভোটকেন্দ্র পুনর্বহাল ও নতুন ভোটকেন্দ্র অন্তর্ভুক্ত না করার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা সিলেটে সংবাদকর্মীকে দফায় দফায় মিথ্যা মামলায় ফাঁসানোর অপচেষ্টা : অভিযোগ সিলেটে অর্থের অভাবে আটক পড়ে আছে ৪২ হাজার ভবনের পরিক্ষা

বিশেষজ্ঞ ডাক্তার মো. ওয়াহিদুর রহমান (মাসুম)এর জানাযা সম্পন্ন।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ১০২ বার পড়া হয়েছে

বিশেষজ্ঞ ডাক্তার মো. ওয়াহিদুর রহমান (মাসুম)এর নামাজে জানাযা সম্পন্ন।

নিজস্ব প্রতিবেদন: মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় অবশেষে প্রাণ হাড়াল মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার মোঃ ওয়াহিদুর রহমান মাসুম। গত ২০ আগষ্ট চট্টগ্রামের পোর্টকানেক্টিং রোডের কে ব্লকে বাইক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে দীর্ঘ ১ মাস রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

সোমবার (২০ সেপ্টেম্বর) বেলা ১২ টায় চিকিৎসাধীন অবস্থায় লাইফ সাপোর্টে তিনি ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন…)

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ সন্তান ও মাতাসহ আরো অনেককেই রেখে যান। তার বন্ধুদের থেকে জানা যায় তিনি চট্টগ্রামের পি এইচ আমিন একাডেমি স্কুলের ২০০১ ব্যাচের প্রাক্তন ছাত্র ছিলেন । তার এ অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তার পরিবার,আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও প্রতিবেশিদের মাঝে।

তাঁর নামাজে জানাযা আজ (২১সেপ্টেম্বর) সকালে নগরীর হালিশহরের দক্ষিণ কাট্টলী প্রাণহরী সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। উক্ত জানাযায় উপস্থিথ ছিলেন স্থানীয় সংসদ সদস্য আফছারুল আমীনের ছোট ভাই ও আওয়ামীলীগ নেতা এরশাদুল আমিন, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর লায়ন মোহাম্মদ ইলিয়াস, ১২নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ নুরুল আমিন, সাংবাদিক নেতা সোহাগ আরেফিন সহ পি এইচ আমীন একাডেমি ১৯৮৮ ব্যাচ এর প্রাক্তন শিক্ষার্থী পরিষদের সভাপতি সরোয়ার পারভেজ, সহ সভাপতি বায়েজিদ নেওয়াজ, মুজিবুর রহমান, ইফতেখার শাহেদ, নুর মোহাম্মদ, মোশারফ হোসেন রতন, মামুন, সাধারণ সম্পাদক জাহিদুন নবী, নওশের সেলিম, মো. জহির চৌধুরী সাংবাদিক মো. নুরুল আলম চৌধুরী ও স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত