1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মানব বন্ধনঃ চট্টগ্রাম বন্দর উইন্সম্যান শিপ ক্রেন অপারেটর কল্যান বহুমুখী সমবায় সমিতি কুড়ুলগাছি ইউপির নৌকার প্রার্থী কাফিউদ্দীন টুটুলের মটরসাইকেল শোভা যাত্রা সাভারে চাঁদা উঠিয়ে রাস্তা মেরামত করছে ৩ যুবক, দ্রুতই রাস্তার বাজেট পাশ হবে : ইউপি চেয়ারম্যান কুড়িগ্রামে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন। সাম্প্রদায়িক হামলা ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কুড়িগ্রামে সিপিবি’র পথসভা,, উলিপুরে ফরিয়া পাইকারদের দখলে পাটের বাজার! কুড়িগ্রামে জেলা পরিষদের উদ্যোগে মহিলাদেরপ্রশিক্ষণের উদ্বোধন এক বছর পর নিজস্ব ভবনে শ্রীপুর পৌরসভা বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ, সড়কে যানচলাচল বন্ধ দক্ষিণ সুরমার কলেজ ছাত্র রাহাত হত্যা মামলার প্রধান আসামি সাদি গ্রেফতার

সাংস্কৃতিক কর্মী ও শিল্পীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৬০ বার পড়া হয়েছে

সাংস্কৃতিক কর্মী ও শিল্পীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার উদ্যোগে চট্টগ্রামের অসচ্ছল ও দুস্থ শিল্পী এবং সাংস্কৃতিক কর্মীদের মাঝে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠান আজ ২১ সেপ্টেম্বর সকাল ১১টায় নগরীর টাইগারপাস সংলগ্ন বিন্নাঘাস প্রজেক্ট মিলনায়তনে সংগঠনের কেন্দ্রীয় মুখপাত্র ও সমন্বয়ক, সাংস্কৃতিক সংগঠক স ম জিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত থেকে এই উপহার সামগ্রী বিতরণ করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কর্মকর্তা সাখাওয়াত হোসেন শিবলী। এ সময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ত্রাণ ও দুর্যোগ কর্মকর্তা মো. ইসমাইল।
উপহারসামগ্রী বিতরণকালে নেতৃবৃন্দরা বলেন, বর্তমান সরকার প্রধান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা সংকটকালে নানা শ্রেণিপেশার মানুষের পাশে ছিলেন। শিল্পী ও সাংস্কৃতিক কর্মীদের কল্যাণেও সরকার সবসময় পাশে ছিল। এ সময় নেতৃবৃন্দরা আরো বলেন, করোনাকালের শুরু থেকে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা নানা সমস্যা ও সংকটের কথা আন্তরিকতার সাথে শুনেছেন এবং সমাধানের চেষ্টা করেছেন। বর্তমান সরকার সংস্কৃতিবান্ধব সরকার। বর্তমান সরকার সংস্কৃতির উন্নয়নে যে পদক্ষেপ গ্রহণ করেছে অতীতের কোনো সরকার তা করেনি।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সমাজকল্যাণ সম্পাদক মো. হাসান মুরাদ, প্রচার সম্পাদক সাজেদা বেগম সাজু, সাংস্কৃতিক সম্পাদক শেখ নজরুল ইসলাম মাহমুদ, নৃত্য বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন, সহ-নৃত্য বিষয়ক সম্পাদক শিউলি মজুমদার, শ্রমবিষয়ক সম্পাদক মো. কালিম শেখ, ক্রীড়া সম্পাদক মো. বায়েজিদ ফরায়েজী, চট্টল ইয়ুথ কয়ারের মহাসচিব অরুণ চন্দ্র বণিক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত