1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মানব বন্ধনঃ চট্টগ্রাম বন্দর উইন্সম্যান শিপ ক্রেন অপারেটর কল্যান বহুমুখী সমবায় সমিতি কুড়ুলগাছি ইউপির নৌকার প্রার্থী কাফিউদ্দীন টুটুলের মটরসাইকেল শোভা যাত্রা সাভারে চাঁদা উঠিয়ে রাস্তা মেরামত করছে ৩ যুবক, দ্রুতই রাস্তার বাজেট পাশ হবে : ইউপি চেয়ারম্যান কুড়িগ্রামে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন। সাম্প্রদায়িক হামলা ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কুড়িগ্রামে সিপিবি’র পথসভা,, উলিপুরে ফরিয়া পাইকারদের দখলে পাটের বাজার! কুড়িগ্রামে জেলা পরিষদের উদ্যোগে মহিলাদেরপ্রশিক্ষণের উদ্বোধন এক বছর পর নিজস্ব ভবনে শ্রীপুর পৌরসভা বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ, সড়কে যানচলাচল বন্ধ দক্ষিণ সুরমার কলেজ ছাত্র রাহাত হত্যা মামলার প্রধান আসামি সাদি গ্রেফতার

সভাপতি রুবেল ও সাধারণ সম্পাদক অলিপ সাহা নড়াগাতি বাজার বনিক সমিতির নির্বাচন সম্পন্ন।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৬ বার পড়া হয়েছে

সভাপতি রুবেল ও সাধারণ সম্পাদক অলিপ সাহা
নড়াগাতি বাজার বনিক সমিতির নির্বাচন সম্পন্ন।

মোঃ হাচিবুর রহমান,কালিয়া ( নড়াইল) প্রতিনিধিঃ

নড়াইলের নড়াগাতীতে কালিয়া উপজেলা প্রশাসনের তত্ত্বাবধায়নে নড়াগাতি বাজার বনিক সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। ২২ সেপ্টেম্বর (বুধবার) সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।নির্বাচনে ২৭২ জন ভোটারের বিপরীতে দুই বছর মেয়াদে সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষসহ ৩ টি পদে ৬ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহন করেন এবং ২৫৭ ভোট কাষ্ট হয়, বাতিল হয় মোট ১৮ টি ভোট। সভাপতি পদে রুবেল চৌধুরী ফুটবল প্রতীকে ১৩৭ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচীত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাসির চৌধুরী চেয়ার প্রতীকে পেয়েছেন ১১৫ ভোট, সাধারণ সম্পাদক পদে টিয়া পাখী প্রতীকে ১৪০ ভোট পেয়ে অলিপ সাহা নির্বাচীত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ জিয়াউর রহমান শামীম ছাতা প্রতীকে পেয়েছেন ১০৯ ভোট এবং কোষাধ্যক্ষ পদে ঘড়ি প্রতীকে ১৩৯ ভোট পেয়ে জয়লাভ করেছেন জিন্দার আলী, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহাজাহান চৌধুরী দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ১১২ ভোট। নড়াগাতি বাজার বনিক সমিতির নির্বাচনে নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক হিসাবে দায়িত্ব পালন করেন নড়াগাতী থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মাহাবুবুল আলম। বিজয়ী প্রার্থীরা একটি শুষ্ঠ ও সুন্দর নির্বাচন উপহার দেওয়ার জন্য উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে তাদের বক্তব্যে বাজার ব্যবস্থার উন্নয়নে কাধে কাধ মিলিয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।
এ বিষয়ে কালিয়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ জহুরুল ইসলাম একটি সুষ্ঠু ও সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হতে সহযোগীতা করায় নড়াগাতী বাজার বাসীদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সকলকে একযোগে বাজার উন্নয়নে ভুমিকা রাখার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত