1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৪:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মানব বন্ধনঃ চট্টগ্রাম বন্দর উইন্সম্যান শিপ ক্রেন অপারেটর কল্যান বহুমুখী সমবায় সমিতি কুড়ুলগাছি ইউপির নৌকার প্রার্থী কাফিউদ্দীন টুটুলের মটরসাইকেল শোভা যাত্রা সাভারে চাঁদা উঠিয়ে রাস্তা মেরামত করছে ৩ যুবক, দ্রুতই রাস্তার বাজেট পাশ হবে : ইউপি চেয়ারম্যান কুড়িগ্রামে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন। সাম্প্রদায়িক হামলা ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কুড়িগ্রামে সিপিবি’র পথসভা,, উলিপুরে ফরিয়া পাইকারদের দখলে পাটের বাজার! কুড়িগ্রামে জেলা পরিষদের উদ্যোগে মহিলাদেরপ্রশিক্ষণের উদ্বোধন এক বছর পর নিজস্ব ভবনে শ্রীপুর পৌরসভা বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ, সড়কে যানচলাচল বন্ধ দক্ষিণ সুরমার কলেজ ছাত্র রাহাত হত্যা মামলার প্রধান আসামি সাদি গ্রেফতার

কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে পিস্তল,গুলি, জাল টাকা সহ মাদক ব্যবসায়ী আরজু গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৭ বার পড়া হয়েছে

কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে পিস্তল,গুলি, জাল টাকা সহ মাদক ব্যবসায়ী আরজু গ্রেফতার

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে চরমপন্থী নেতা বিদেশী পিস্তল, গুলি ও জাল টাকা সহ মাদক ব্যবসায়ী আরজু (৩৫) গ্রেফতার হয়েছে। আজ আনুমানিক সন্ধ্যা সাড়ে ৭ টার সময় এই ঘটনা ঘটে।

র‍্যাব সুত্রে জানা যায়, র‍্যাব – ৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের কয়া কলেজ সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে কয়া ইউনিয়নের গট্টিয়া এলাকার ইব্রাহিমের ছেলে রাসেল হোসেন আরজু (৩৫) কে গ্রেফতার করে।

এ সময় আরজুর নিকট থেকে, ১ টি বিদেশী পিস্তল, ৩ রাউন্ড গুলি ও নগদ ৫০ হাজার জাল টাকা উদ্ধার করে র‍্যাব। র‍্যাব আরও জানায়,আরজু দীর্ঘ দিন যাবত এলাকায় চরমপন্থী সিন্ডিকেটের নেতা হিসেবে একটি সন্ত্রাসী বাহিনী পরিচালনার পাশাপাশি মাদক সিন্ডিকেটের মূল হোতা হিসেবে ব্যবসা করে আসছিল।

এ বিষয়ে র‍্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শরিফ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বিদেশী পিস্তল,গুলি ও জাল টাকা সহ রাসেল হোসেন আরজুকে গ্রেফতার করা হয়েছে। আরজুকে গ্রেফতার করার পর সাক্ষীর জন্য নাম ঠিকানা লেখার সময় প্রায় ৮-১০ টি মোটরসাইকেল যোগে আরজুর লোকজন এসে র‍্যাবের উপর হামলা চালায় এবং গাড়ি ভাংচুর করে বেশ কয়েকটি কক্টেল বোমা নিক্ষেপ করেন। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার জন্য র‍্যাব ৪ রাউন্ড ফাকা গুলি ছোড়ে এবং পরে আরজুকে গ্রেফতার করে ক্যাম্পে নিয়ে আসা হয়। এ ছাড়াও র‍্যাবের উপর যারা হামলা চালিয়ে আরজুকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা চালিয়েছে তাদের সনাক্ত করার চেষ্টা চলছে সনাক্ত হলে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আরজুর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছিলো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত