1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১০:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেট বিভাগের ৭৭ টি সহ সারাদেশে ৩য় ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চুড়ান্ত নানা আয়োজনে পালিত হলো ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর প্রতিষ্ঠাবার্ষিকী। মঙ্গোলিয়ার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে দারুন জনপ্রিয় অনলাইন শিক্ষা র‍্যাবের হাতে মাদকসহ উলিপুরের সমাজসেবা কর্মকর্তাসহ গ্রেফতার-২ কুড়িগ্রামে মৎস্য বিভাগের মা ইলিশ সংরক্ষণে অভিযান। সিলেটের বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আবু নছরের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক ছাতক পৌরসভার নামে টোল আদায় বন্ধে ট্রাক, কাভার্ডভ্যান মালিক ও শ্রমিক সমিতির সভা বড়লেখায় ভোটকেন্দ্র পুনর্বহাল ও নতুন ভোটকেন্দ্র অন্তর্ভুক্ত না করার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা সিলেটে সংবাদকর্মীকে দফায় দফায় মিথ্যা মামলায় ফাঁসানোর অপচেষ্টা : অভিযোগ সিলেটে অর্থের অভাবে আটক পড়ে আছে ৪২ হাজার ভবনের পরিক্ষা

রাজারহাটে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের তিস্তার ভাঙন কবলিত এলাকা পরিদর্শন,

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৭ বার পড়া হয়েছে

রাজারহাটে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের তিস্তার ভাঙন কবলিত এলাকা পরিদর্শন,

সোহেল রানাঃ
কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

রাজারহাট উপজেলায় তিস্তা নদীর তীব্র ভাঙন
কবলিত এলাকা পরিদর্শন করেন কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু।

তিনি বলেন,বিভিন্ন পত্রিকার খবর ও যুবলীগ নেতাদের ফোনে জানতেই পাই গতিয়াসাম এলাকার হাজারেরও বেশি বসতবাড়ি শিক্ষা প্রতিষ্ঠান নদীতে বিলিন হয়েছে। আপনাদের দুঃখ-দুর্দশা দেখে আমি ব্যতীত হয়েছে। যেহেতু তিস্তা নদী নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নদীর নাব্যতা ফিরে আনার লক্ষে মেগাপ্রকল্প হাতে নিয়েছেন,ইতিমধ্যে দুধকোমর নদীর কাজ শুরু হয়েছে আমি বিশ্বাস করি বঙ্গকন্যা তিস্তার বিষয়ে দ্রুত ব্যবস্থা গ্রহণ করবেন। তিনি আরও বলেন তিস্তা নদী কয়েকটি জেলা দিয়ে প্রবাহিত হয়েছে দুই জেলার সমন্বয়ের অভাবে আপনারা ভাঙনের শিকার হয়েছেন, আমি আপাতত ভাঙনরোধে পানি উন্নয়নবোর্ডের সঙ্গে কথা বলবো পাশাপাশি পানি সম্পদ মন্ত্রী মহোদয়ের মুঠোফোনে আপনাদের সমস্যার গুলির কথা জানাবো ইনশাআল্লাহ তিনি শুক্রবার বিকাল পাঁচ ঘটিকায় উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউপির গতিয়াসাম এলাকা পরিদর্শন কালে এসব কথা বলেন।

পরিদর্শণকালে সঙ্গে ছিলেন,রাজারহাট উপজেলা আওয়ামীযুবলীগ আহবায়ক,কুমোদরঞ্জন সরকার,ঘড়িয়ালডাঁঁঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ন সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাদেক,সাংগঠনিক সম্পাদক শাহিন আলম,
আইন বিষয়ক সম্পাদক সাদেকুল ইসলাম স্বপন, ছাত্রলীগ আহবায়ক হুমায়ুন কবীর,ব্যাংকার সাজু সরকার,লিয়াকত আলী ও বিশিষ্ট ব্যবসায়ী আলতাব হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত