1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১০:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেট বিভাগের ৭৭ টি সহ সারাদেশে ৩য় ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চুড়ান্ত নানা আয়োজনে পালিত হলো ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর প্রতিষ্ঠাবার্ষিকী। মঙ্গোলিয়ার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে দারুন জনপ্রিয় অনলাইন শিক্ষা র‍্যাবের হাতে মাদকসহ উলিপুরের সমাজসেবা কর্মকর্তাসহ গ্রেফতার-২ কুড়িগ্রামে মৎস্য বিভাগের মা ইলিশ সংরক্ষণে অভিযান। সিলেটের বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আবু নছরের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক ছাতক পৌরসভার নামে টোল আদায় বন্ধে ট্রাক, কাভার্ডভ্যান মালিক ও শ্রমিক সমিতির সভা বড়লেখায় ভোটকেন্দ্র পুনর্বহাল ও নতুন ভোটকেন্দ্র অন্তর্ভুক্ত না করার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা সিলেটে সংবাদকর্মীকে দফায় দফায় মিথ্যা মামলায় ফাঁসানোর অপচেষ্টা : অভিযোগ সিলেটে অর্থের অভাবে আটক পড়ে আছে ৪২ হাজার ভবনের পরিক্ষা

ধামুইরহাটে ধর্ষনের চেষ্টা, উদ্ধার করতে গেলে স্বামীকে কুপিয়ে জখম, উল্টো মামলার হুমকি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৯ বার পড়া হয়েছে

ধামুইরহাটে ধর্ষনের চেষ্টা, উদ্ধার করতে গেলে স্বামীকে কুপিয়ে জখম, উল্টো মামলার হুমকি

ইতিমুনি নওগাঁ প্রতিনিধি-
নওগাঁ জেলার ধামুইরহাট উপজেলার আগ্রাদিগুন ইউ’পির উত্তরকাশিপুর (নাওয়াপুকুর) গ্রামের ২ সন্তানের জননী মোছাঃ ফারজানা নাছরিন ছাগল আনতে আম বাগানে গেলে, পূর্বে থেকে উৎ পেতে থাকা, এলাকার সন্ত্রসী,বখাটে রাসেদুল, আজাদ, বালী, রফিকুল ঝাপটে ধরে ধর্ষনের চেষ্টা করতে লাগলে তার স্বামী কামরুজ্জামান বদি চিৎকার শুনে উদ্ধার করতে গেলে, তাকে ৪ জন মিলে এলোপাতারী ভাবে কুপিয়ে জখম করেছে স্থানীয় বখাটেরা।

ভীকটিম ফারজানা নাছরিন ও স্থানীয়রা জানায়, গত বৃহস্পতিবার (২৩সেপ্টেম্বর) সকাল ১১টার সময় বাড়ীর পার্শবর্তী আম বাগানে ছাগল নিতে গেলে কিছু বুঝে উঠার আগেই পূর্বে থেকে উৎ পেতে থাকা বখাটেরা তাকে ঝাঁপটে ধরে টানা হেচড়া করে, পরনের কাপড় ছিড়তে শুরু করে দেয়। তার ডাক চিৎকারে বাড়ীর আশে-পাশের লোকজন এসে বখাটেদের হাতে হাঁসুয়া থাকায়, দুর থেকে হই হই শুরু করে,এমতবস্থায় তার স্বামী উদ্ধার করতে আসলে, বখাটেরা এলোপাতারী ভাবে তাকে মারপিট শুরু করে দেয়। বখাটে আজাদদের হাতে থাকা হাঁসুয়া দিয়ে তার স্বামীর মাথায় কোপ মারিলে সে মাটিতে পড়ে যায়। স্থানীয়রা সহ সে চিৎকার করতে লাগলে বখাটেরা বিভিন্ন ধরনের হত্যার হুমকি দিয়ে চলে যায়। বখাটেদের স্থানীয় সবাই চেনে, এলাকায় বিভিন্ন ধরনের অপকর্ম করে এবং এলাকার হিংস্র প্রকৃতির তাই বলে কেহই ভয়ে তাদের কিছু বলতে সাহস পায়না না। টাকার বিনিময়ে সব কিছু করতে পারে তারা।

স্বামী কামরুজ্জামান বদি ধামুইরহাট স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন অবস্থায় আছেন তার মাথায় হাঁসুয়ার কোপে আঘাতে ৫টি সেলাই দেওয়া হয়েছে বলে হাঁসপাতাল কৃতপক্ষ জানায়। কৃতপক্ষ আরো জানায়, বর্তমানে সে ভালো আছে তবে সাড়া শরীরে মারপিট ও মাথায় আঘাতের কারণে সেরে উঠতে আরো বেশ কিছু দিন সময় লাগবে।

কামরুজ্জামান বদি ক্ষিন কন্ঠে জানায়, তার স্ত্রীকে ফারজানা নাছরিনকে ধর্ষনের চেষ্টা করে, এলাকাবাসীরা কেহই ভয়ে তাদের কাছে যেতে সাহস পায় নাই। সে উদ্ধার করতে গেলে বখাটেরা তাকে এলোপাতারি ভাবে মারপিট করে। আজাদ নামের সন্ত্রাসী তার মাথায় হাঁসুয়া দিয়ে কোপ মারে এরপর সে আর কিছুই বলতে পারে না,অজ্ঞান হয়ে যায় বলে জানায়।

এ বিষয়ে খোঁজ নিয়ে জানা যায়, সন্ত্রাস,বখাটেরাও মামলা থেকে বাঁচতে বা মিথ্যা মামলার নাটক সাঁজানোর জন্য তারাও হাঁসপাতালে ভর্তি হয়ে বসে আছে। হাঁসপাতালে সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে তারা সটকে পড়ে। তাদের মোবাইল নম্বরে ফোন করলে বখাটে আসাদুল সবকিছু এক কথায় অস্বীকার করে। আর বেশী কিছু বলতে পারবে না বলে জানায়। স্থানীয় সাকিল নামের একজন বলে, সে ঘটনার সময় বাহিরে ছিলো,পরে এসে ঘটনা শুনেছে।

এ ব্যাপারে ধামুইরহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল মমিন এর সাথে মোবাইলে কথা হলে তিনি জানান, কামরুজ্জামান বদি মাথায় আঘাত প্রাপ্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আছে,এ বিষয়টি জানা ছিলো না বা কেহ জানায় নাই। অন্য পক্ষ অভিযোগ দিয়েছে, দুই পক্ষেরই অভিযোগ নেওয়া হবে, তদন্ত সাপেক্ষে আইগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত