1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১০:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেট বিভাগের ৭৭ টি সহ সারাদেশে ৩য় ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চুড়ান্ত নানা আয়োজনে পালিত হলো ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর প্রতিষ্ঠাবার্ষিকী। মঙ্গোলিয়ার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে দারুন জনপ্রিয় অনলাইন শিক্ষা র‍্যাবের হাতে মাদকসহ উলিপুরের সমাজসেবা কর্মকর্তাসহ গ্রেফতার-২ কুড়িগ্রামে মৎস্য বিভাগের মা ইলিশ সংরক্ষণে অভিযান। সিলেটের বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আবু নছরের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক ছাতক পৌরসভার নামে টোল আদায় বন্ধে ট্রাক, কাভার্ডভ্যান মালিক ও শ্রমিক সমিতির সভা বড়লেখায় ভোটকেন্দ্র পুনর্বহাল ও নতুন ভোটকেন্দ্র অন্তর্ভুক্ত না করার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা সিলেটে সংবাদকর্মীকে দফায় দফায় মিথ্যা মামলায় ফাঁসানোর অপচেষ্টা : অভিযোগ সিলেটে অর্থের অভাবে আটক পড়ে আছে ৪২ হাজার ভবনের পরিক্ষা

ব্যক্তি উদ্যোগে রাস্তা সংস্থার করলেন জাহিদুল ইসলাম (বাবু মিয়া)

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৭ বার পড়া হয়েছে

ব্যক্তি উদ্যোগে রাস্তা সংস্থার করলেন জাহিদুল ইসলাম (বাবু মিয়া)

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার জোড়াদহ ইউনিয়নের বৃহত্তম একটা গ্রাম হরিশপুরের প্রধান সড়কের সংলগ্ন ৬নং ওয়ার্ডের রাস্তাটি দীর্ঘদিন যাবত সংস্কারের অভাবে অনেক জায়গা ইট ও খোয়া উঠে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। সৃষ্টি হয়েছে অসংখ্য ছোট-বড় গর্ত। ফলে বন্ধ হয়ে গেছে ভারী যান চলাচল। ছোট যানবাহন চললেও প্রায়ই ঘটছে দুর্ঘটনা। এতে ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ। মানুষের ভোগান্তির কথা ভেবে নিজ অর্থায়নে ওই সড়কটি সংস্কার করেন ওই ইউনিয়নের বেলতলা গ্রামের তরুণ সমাজসেবক ও আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জনাব জাহিদুল ইসলাম বাবু মিয়া। বৃহস্পতিবার দিনব্যাপী তার অর্থায়নে ইট, বালু আর খোয়া দিয়ে সংস্কার করা হয় সড়কটি।
এর আগেও তিনি এলাকার অন্তত ১০-১২টি গ্রামীণ সড়ক সংস্কার করেছেন তার অর্থায়নে। করোনাকালীন সময়ে অনুদান, শিক্ষার্থীদের উপবৃত্তি, অসহায়দের চিকিৎসাসেবাসহ নানা সমাজসেবামূলক কর্মকাণ্ডে এই তরুণের রয়েছে অবদান।
স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ১০ বছর আগে ইউনিয়ন পরিষদ থেকে সড়কটির সংস্কার করা হয়।
আনু মোল্লা নামে এক বাসিন্দা বলেন, দীর্ঘদিন ধরেই সড়কটির এই বেহাল অবস্থা। এটি সংস্কারে জনপ্রতিনিধিসহ কেউ এগিয়ে আসেনি। লোকমুখে জেনে সড়কটির সংস্কারে এগিয়ে আসেন বাবু মিয়া। আগামীতে তাকে আমরা জনপ্রতিনিধি হিসাবে দেখতে চায়।
জাহিদুল ইসলাম বাবু মিয়া বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে সাধারণ মানুষের ভোগান্তি লাঘবে কাজগুলো করছি,ইনশাল্লাহ আগামী দিনগুলো করবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত