1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১০:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেট বিভাগের ৭৭ টি সহ সারাদেশে ৩য় ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চুড়ান্ত নানা আয়োজনে পালিত হলো ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর প্রতিষ্ঠাবার্ষিকী। মঙ্গোলিয়ার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে দারুন জনপ্রিয় অনলাইন শিক্ষা র‍্যাবের হাতে মাদকসহ উলিপুরের সমাজসেবা কর্মকর্তাসহ গ্রেফতার-২ কুড়িগ্রামে মৎস্য বিভাগের মা ইলিশ সংরক্ষণে অভিযান। সিলেটের বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আবু নছরের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক ছাতক পৌরসভার নামে টোল আদায় বন্ধে ট্রাক, কাভার্ডভ্যান মালিক ও শ্রমিক সমিতির সভা বড়লেখায় ভোটকেন্দ্র পুনর্বহাল ও নতুন ভোটকেন্দ্র অন্তর্ভুক্ত না করার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা সিলেটে সংবাদকর্মীকে দফায় দফায় মিথ্যা মামলায় ফাঁসানোর অপচেষ্টা : অভিযোগ সিলেটে অর্থের অভাবে আটক পড়ে আছে ৪২ হাজার ভবনের পরিক্ষা

নওগাঁয় নিউজবাংলার প্রথম প্রতিষ্ঠা বার্ষিক পালিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৬৪ বার পড়া হয়েছে

নওগাঁয় নিউজবাংলার প্রথম প্রতিষ্ঠা বার্ষিক পালিত

এ.বি.এম.হাবিব স্টাফ রিপোর্টার নওগাঁ 
উত্তরের জেলা নওগাঁয় বর্ণিল আয়োজনে ও উৎসব মুখর পরিবেশে নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় শহরের আড্ডায় কফি”র হলরুমে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই অতিথিদের উত্তরীয় পড়িয়ে বরণ করে নেয় নিউজবাংলার নওগাঁ প্রতিনিধি সবুজ হোসেন। প্রধান অতিথি হিসেবে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন নওগাঁ জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট এ কে এম ফজলে রাব্বি বকু। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চলচিত্র পরিচালক সমিতির সদস্য ও বিশিষ্ঠ চলচিত্র পরিচালক আজাদুল ইসলাম আজাদ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শ্রী বিমান কুমার রায়, লেখক ও কলামিষ্ট ও বীর মুক্তিযোদ্ধা এ বি এম রফিকুল ইসলাম, বাংলাদেশ মানবাধিকার কমিশন নওগাঁ জেলা শাখার সাধারণ সম্পাদক রোটারিয়ান চন্দন কুমার দেব, জেলা সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি এ্যাডভোকেট শহীদ হাসান সিদ্দিকী স্বপন, সহকারী শিক্ষা অফিসার রনজন কুমার, নওগাঁ সদর মডেল থানার ওসি ( তদন্ত ) রাজিবুল ইসলাম এবং নওগাঁ জেলা প্রেন্সক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও যমুনা টিভির ষ্টাফ রির্পোটার শফিক ছোটন।
কেক কাটার পর চ্যানেল ২৪ এর ষ্টাফ রির্পোটার হারুন অর রশীদ চৌধুরীর উপস্থাপনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুভেচ্ছা বক্তব্যে অতিথিরা নিউজবাংলার তথ্যবহুল ও পরিপাটি সংবাদ পরিবেশন এর মাধ্যমে পাঠকপ্রিয়তা পাওয়ায় ভূয়সী প্রসংশা করে অগ্রযাত্রার এ ধারা অব্যাহত রাখার আহব্বান করেন। জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট এ কে এম ফজলে রাব্বি বকু বলেন, বর্তমান আধুনিকতার যুগে সংবাদ মাধ্যমগুলোরও পরির্বতন এসেছে। বর্তমান সরকার অনেক সংবাদ মাধ্যমের অনুমোদন দিয়েছে। দেশের সংবাদ মাধ্যম গুলো সমাজ ও রাষ্ট্রের কল্যানে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তুলে ধরছে চারপাশের সমস্যা ও সম্ভবনার কথাগুলো। নতুন একটি মাল্টিমিডিয়া সংবাদ মাধ্যম নিউজবাংলা। এক বছরেই পাঠকপ্রিয় অর্জন করতে সক্ষম হয়েছে। তিনি আরো বলেন, নিউজবাংলা তথ্যনির্ভর ও গুছিয়ে পরিপাটি করে সংবাদ প্রকাশ করে। যা একটি চমৎকার দিক। আশা করছি সমাজের তথা চারপাশের অন্যয়,অনিয়ম, সম্ভবনা ও বর্তমান সরকারের উন্নয়মূলক সংবাদ তুলে ধরবে নিউজবাংলা।
চলচিত্র পরিচালক আজাদুল ইসলাম আজাদ বলেন, নিউজবাংলা দেশের সব সেক্টরের সংবাদ তুলে ধরে অনেক সুন্দর করে। যার কারনে পাঠকপ্রিয়তা পেয়েছে এক বছরেই। বিশেষ করে আমার কাছে ভালো লাগে চলচিত্র অঙ্গনের সংবাদগুলো নিউজবাংলায় পড়তে। অভিনেত্রী পরীমনির ইস্যুতে নিউজবাংলা খুব ভালো ভূমিকা রেখেছে। প্রতিনিয়তই সেই বিষয়গুলো নিয়ে নিউজ ও লাইভ করেছে। এছাড়া সকল সংবাদ নিউজবাংলায় চমৎকার করে পরিবেশন করা হয়। শুভ কামনা নিউজবাংলার জন্য।মুক্তিযুদ্ধের চেতনা লালন ও ধারন করে নিউজবাংলা কাজ করে যাচ্ছে উল্লেখ করে বীর মুক্তিযোদ্ধা, লেখক ও কলামিষ্ঠ এবিএম রফিকুল ইসলাম বলেন, আমি নিয়মিত
নিউজবাংলার সংবাদ পড়ি। কারন নিউজবাংলার পেজে লাইক দিয়ে রেখেছি। তাই সব সংবাদগুলো পাই। এছাড়া যখন অবসর সময় পাই নিউজবাংলার সাইট ভিজিট করি। এত পরিচ্ছন্ন সংবাদ পরিবেশন করে, যা সত্যিই প্রসংশার দাবি রাখে।
জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায় বলেন, আমি সময় পেলেই
নিউবাংলার সংবাদ, টকশো ও লাইভগুলো দেখি। খুব ভালো লাগে নিউজবাংলার সকল
আয়োজনগুলো। চাররপাশের ঘটে যাওয়া সকল সংবাদ উঠে আসুক নিউবাংলায়। সেই
সাথে আওয়ামীলীগ সরকারের সফলতা ও উন্নয়ন এর সংবাদগুলো নিয়মিত তুলে ধরবে
নিউজবাংলা এই কামনা করছি।
বাংলাদেশ মানবাধিকার কমিশন নওগাঁ জেলা শাখার সাধারণ সম্পাদক রোটারিয়ান
চন্দন কুমার দেব বলেন, নিউজবাংলার তথ্যবহুল ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এর এই ধারা অব্যহত থাকলে অল্পদিনের মধ্যেই কোটি কোটি পাঠক এর মাঝে প্রথম ও পছন্দের মাল্টিমিডিয়া সংবাদ মাধ্যম হিসেবে স্থান করে নিবে বলে আশা করছি।
নিউজবাংলার অবিরাম পথ চলায় শুভ কামনা। নওগাঁ সদর মডেল থানার ওসি ( তদন্ত ) রাজিবুল ইসলাম বলেন, মাত্র এক বছরে নিউজবাংলা ব্যাপক প্রাঠক প্রিয়তা পেয়েছে। যা টিম নিউজবাংলার সফলতা।
আগামীতে সকলের কাছে নিউজবাংলার প্রতিটি সংবাদ পৌঁছে যাক এই প্রত্যাশা করছি। আলোচনা সভার পর নওগাঁর কৃতি শিশু নৃত্যশিল্পী ফ্লোরা আহমেদ’কে সন্মননা স্বারক প্রদান করা হয়। তার পর ফ্লোরা আহমেদ এর একক নৃত্য পরিবেশন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত