1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১০:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেট বিভাগের ৭৭ টি সহ সারাদেশে ৩য় ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চুড়ান্ত নানা আয়োজনে পালিত হলো ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর প্রতিষ্ঠাবার্ষিকী। মঙ্গোলিয়ার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে দারুন জনপ্রিয় অনলাইন শিক্ষা র‍্যাবের হাতে মাদকসহ উলিপুরের সমাজসেবা কর্মকর্তাসহ গ্রেফতার-২ কুড়িগ্রামে মৎস্য বিভাগের মা ইলিশ সংরক্ষণে অভিযান। সিলেটের বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আবু নছরের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক ছাতক পৌরসভার নামে টোল আদায় বন্ধে ট্রাক, কাভার্ডভ্যান মালিক ও শ্রমিক সমিতির সভা বড়লেখায় ভোটকেন্দ্র পুনর্বহাল ও নতুন ভোটকেন্দ্র অন্তর্ভুক্ত না করার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা সিলেটে সংবাদকর্মীকে দফায় দফায় মিথ্যা মামলায় ফাঁসানোর অপচেষ্টা : অভিযোগ সিলেটে অর্থের অভাবে আটক পড়ে আছে ৪২ হাজার ভবনের পরিক্ষা

চুয়াডাঙ্গায় কনস্টেবল ফিরোজ হোসেনের বিদায়বেলায় মানবিক পুলিশ সুপার জাহিদুল ইসলাম আনুষ্ঠানিক ভাবে বিদায় দিলেন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৮৬ বার পড়া হয়েছে

চুয়াডাঙ্গায় কনস্টেবল ফিরোজ হোসেনের বিদায়বেলায় মানবিক পুলিশ সুপার জাহিদুল ইসলাম আনুষ্ঠানিক ভাবে বিদায় দিলেন

জাহাঙ্গীর আলম মানিক দামুড়হুদা চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গা জেলা থেকে পিআরএল (অবসর) এ যাওয়া সহকর্মীকে আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিতগাড়িতে করে নিজ বাড়ি পৌঁছে দিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম।

বাংলাদেশ পুলিশে দীর্ঘদিন চাকুরীজীবন সমাপ্ত করে পিআরএল এ যাওয়া সহকর্মীদের বিদায় বেলায় আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে শেষ বারের মতো নিজ বাড়ি পৌঁছে দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন চুয়াডাঙ্গা জেলা পুলিশের অভিভাবক পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম।

আজ ০২অক্টোবর ২০২১ বেলা সারে ১২ সময় চুয়াডাঙ্গা জেলা থেকে অবসর উত্তর ছুটি (পিআরএল), গমণকারী কনস্টেবল/ মোঃ ফিরোজ হোসেন সততা, সুনাম ও দক্ষতার সাথে চাকরি জীবন শেষ করে অবসর গ্রহণ করায় পুলিশ সুপার মহোদয় তাকে উপহার সামগ্রী ও ক্রেস্ট প্রদান করেন। আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত পুলিশ পিকআপ গাড়িতে করে তার নিজ বাড়ি ঝিনাইদহ জেলায় পৌঁছে দেওয়া হয়। তিনি চুয়াডাঙ্গা জেলা পুলিশে কর্মরত ছিলেন।

সদ্য বিদায়ী কনস্টেবল/ মোঃ ফিরোজ হোসেন বলেন, বিদায়বেলা মানবিক পুলিশ সুপার এমন আনুষ্ঠানিক বিদায় আমাকে অত্যন্ত গর্বিত করেছে। তিনি এমন সম্মানজনক বিদায় পেয়ে পুলিশ সুপার মহোদয়কে আন্তরিক ধন্যবাদ জানান। এসময় তিনি আবেগে আপ্লুত হয়ে পড়েন। একজন পুলিশ সদস্যের বিদায় বেলায় এমন মহতী উদ্যোগ নেয়ার ফলে চুয়াডাঙ্গা জেলা পুলিশের প্রত্যেক পুলিশ সদস্যের মনোবল বৃদ্ধি পেয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) কনক কুমার দাস সহ চুয়াডাঙ্গা জেলা পুলিশের সকল স্থরের অফিসার ফোর্সবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত