1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৪:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মানব বন্ধনঃ চট্টগ্রাম বন্দর উইন্সম্যান শিপ ক্রেন অপারেটর কল্যান বহুমুখী সমবায় সমিতি কুড়ুলগাছি ইউপির নৌকার প্রার্থী কাফিউদ্দীন টুটুলের মটরসাইকেল শোভা যাত্রা সাভারে চাঁদা উঠিয়ে রাস্তা মেরামত করছে ৩ যুবক, দ্রুতই রাস্তার বাজেট পাশ হবে : ইউপি চেয়ারম্যান কুড়িগ্রামে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন। সাম্প্রদায়িক হামলা ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কুড়িগ্রামে সিপিবি’র পথসভা,, উলিপুরে ফরিয়া পাইকারদের দখলে পাটের বাজার! কুড়িগ্রামে জেলা পরিষদের উদ্যোগে মহিলাদেরপ্রশিক্ষণের উদ্বোধন এক বছর পর নিজস্ব ভবনে শ্রীপুর পৌরসভা বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ, সড়কে যানচলাচল বন্ধ দক্ষিণ সুরমার কলেজ ছাত্র রাহাত হত্যা মামলার প্রধান আসামি সাদি গ্রেফতার

জয়পুরহাটে স্ত্রীর যৌতুকের মামলায় স্বামী শ্রীঘরে

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৪৪ বার পড়া হয়েছে

জয়পুরহাটে স্ত্রীর যৌতুকের মামলায় স্বামী শ্রীঘরে

স্টাফরিপোর্টার নওগাঁ
জয়পুরহাটে স্ত্রীর দায়ের করা যৌতুকের মামলায়, যৌতুক লোভী স্বামীকে গতকাল বৃহস্পতিবার জেল হাজতে প্রেরণ করেছে সংশ্লিষ্ট আদালত।
মামলা সুত্রে জানা যায়, নওগাঁ জেলাধীন সদর থানার অন্তরগত উলিপুর গ্রামের তোফাজ্জল হোসেনের মেয়ে উম্মে হাবিবা দিশা (১৯) এর সঙ্গে জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার অন্তরগত ভাটকুড়ি গ্রামের মোজাম্মেলের ছেলে রাকিব হোসেন পরশের সঙ্গে গত ৩০ মে ২০১৯ ইং তারিখে, ৭লক্ষ টাকা দেন-মোহর ধার্ষ করে বিয়ে সম্পূর্ন হয়। বিয়ের পর থেকে যৌতুক লোভী স্বামী পরশ ও তার পরিবারের সদস্যরা কারণে-অকারণে দিশাকে মানুষিক ও শারিরীক নির্যাতন করতে থাকে। এর এক পর্যায়ে গত (১৩ আগষ্ট) ২০২০ ইং তারিখে পূনরায় পরশ ও তার পরিবারের সদস্যরা একসাথে, দিশার নিকট ৫লক্ষ টাকা যৌতুক দাবী করে, দিশা দাবীকৃত যৌতুকের টাকা প্রদানে অসামর্থ্য প্রকাশ করলে,পরশের বাবা মোজাম্মেল হকের হুকুমে পরশ,পরশের ভগ্নীপতি মোতাহার হোসেন,আরিফ হোসেন, মা শাহারা বেগম একযোগে দিশাকে শারিরীক ভাবে মার-পিট করে,রক্তাক্ত জখম অবস্থায় বাড়ী থেকে বের করে দেয়। এ বিষয়ে স্থানীয় ভাবে বহু আপোষ-মিমাংসার চেষ্টা করেও কোন সুরাহা হয়নি। অবশেষে সুবিচারের আশায় দিশার নানা দিলদার রহমান বাদী হয়ে আক্কেলপুর থানায় নারী শিশু নির্যাতনের মামলা করে। বর্তমান মামলাটি জয়পুরহাট জজ আদালতে তদন্তনাধীন অবস্থায় আছে। এর ধারাবাহিকতায় আসামি পরশ গত (১০ আগষ্ট) ২০২০ ইং তারিখে পূণরায় দিশার নিকট থেকে ৬ লক্ষ টাকা যৌতুক দাবী করে। দাবীকৃত যৌতুকের টাকা না পেলে পরশ, দিশাকে কোন দিনই সংসারে নেবে না বলে সাব জানিয়ে দেয়। দিশা নিরুপাই হয়ে সুবিচারের জন্য জয়পুরহাট জেলা জজ আদালতের আক্কেলপুর নং-৩ আমলী আদালতে যৌতুকের মামলা করে,যার নং-৩১সি/২০২১ (আঃ)
গতকাল বৃহস্পতিবার পরশ উক্ত মামলায় জামিন নিতে গেলে,বিজ্ঞ-বিচারক ফাতিমা খাতুন দীর্ঘ জামিন শুনানী শেষে, আসামী পরশকে জেল-হাজতে প্ররণের আদেশ প্রদান করেন। বর্তমানে উম্মে হাবিবা দিশা সুবিচারের জন্য সংশ্লিষ্ঠ মহলের কাছে জোর দাবী জানিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত