1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৫:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মানব বন্ধনঃ চট্টগ্রাম বন্দর উইন্সম্যান শিপ ক্রেন অপারেটর কল্যান বহুমুখী সমবায় সমিতি কুড়ুলগাছি ইউপির নৌকার প্রার্থী কাফিউদ্দীন টুটুলের মটরসাইকেল শোভা যাত্রা সাভারে চাঁদা উঠিয়ে রাস্তা মেরামত করছে ৩ যুবক, দ্রুতই রাস্তার বাজেট পাশ হবে : ইউপি চেয়ারম্যান কুড়িগ্রামে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন। সাম্প্রদায়িক হামলা ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কুড়িগ্রামে সিপিবি’র পথসভা,, উলিপুরে ফরিয়া পাইকারদের দখলে পাটের বাজার! কুড়িগ্রামে জেলা পরিষদের উদ্যোগে মহিলাদেরপ্রশিক্ষণের উদ্বোধন এক বছর পর নিজস্ব ভবনে শ্রীপুর পৌরসভা বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ, সড়কে যানচলাচল বন্ধ দক্ষিণ সুরমার কলেজ ছাত্র রাহাত হত্যা মামলার প্রধান আসামি সাদি গ্রেফতার

দুর্নীতির মামলায় জামিন পেয়ে কুর্শা ইউপি চেয়ারম্যানের মোটরসাইকেল শোডাউন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৯৩ বার পড়া হয়েছে

দুর্নীতির মামলায় জামিন পেয়ে কুর্শা ইউপি চেয়ারম্যানের মোটরসাইকেল শোডাউন

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

ভিজিডির চাল ও বয়স্ক ভাতার টাকা আত্মসাৎ করার অভিযোগে দুর্নীতি দমন কমিশন দুদকের মামলায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর আলী আগাম জামিন পেয়ে মোটরসাইকেল শোডাউন করেছেন। শুধু তাই নয়,গরু জবাই করে খাওয়ানো হয়েছে গ্রামবাসীকে।

আনন্দ-উল্লাসের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে এলাকায় শুরু হয়েছে সমালোচনার ঝড়। সেখানেও অনেকেই দিচ্ছেন পক্ষে-বিপক্ষে ভিন্ন ভিন্নমত। গত ১৭ সেপ্টেম্বর সকালে উপজেলার কুর্শা ইউনিয়ন এলাকাজুড়ে মোটর শোভাযাত্রা করেন তিনি। এসময় গাড়ি বহরের সামনে-পেছনে কয়েকশ’ মোটরসাইকেলে তার সমর্থকরা ছিল। গাড়ি বহরের শোডাউনের দৃশ্যটি দেখেছেন ইউনিয়ন এলাকার হাজার হাজার মানুষ। শোডাউনে চেয়ারম্যান ওমর আলীর পক্ষে নানান স্লোগান দিয়ে সমর্থকরা তার বাড়িতে প্রবেশ করেন। সেখানে বাহারি রকমের খাবার খাওয়ানো হয়। সেখানেই চেয়ারম্যান ওমর আলী সংক্ষিপ্ত বক্তব্যে রাখেন। এসময় উপস্থিত ছিলেন তার কর্মী-সমর্থকরা। মামলায় জামিন পেয়ে চেয়ারম্যান এলাকায় মোটরসাইকেল শোডাউন ও উল্লাস করে আতঙ্ক ছড়িয়েছে বলেও অভিযোগ উঠেছে। তবে এটা অত্যন্ত দুঃখজনক ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন গ্রামবাসী। এমন কর্মকান্ড করায় ক্ষোভ-প্রকাশ করেছেন তারা।

এ বিষয়ে কুর্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর আলীর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে এ ব্যাপারে কথা বলতে রাজি হননি তিনি। উল্লেখ্য,কুর্শা ইউনিয়ন এলাকার বিভিন্ন মানুষের বয়স্ক ভাতায় নির্ধারিত বয়স না হলেও কার্ড দেওয়া ও ইউনিয়ন এলাকার বাসিন্দাদের নাম ব্যবহার করে ভিজিডির চাল দীর্ঘদিন ধরে উত্তোলন এবং তা আত্মসাৎ করার অভিযোগে কুর্শা ইউপি চেয়ারম্যান ওমর আলীর বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন দুদক সমন্বিত জেলা কার্যালয় কুষ্টিয়া মামলাটি করেন। মামলা হলে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়। পরে তিনি পলাতক ছিল। দুর্নীতির এ মামলায় আগাম জামিন পেয়ে এলাকায় মোটরসাইকেল শোডাউন ও উল্লাস করে এলাকায় আতঙ্ক ছড়ান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত