1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৩:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মানব বন্ধনঃ চট্টগ্রাম বন্দর উইন্সম্যান শিপ ক্রেন অপারেটর কল্যান বহুমুখী সমবায় সমিতি কুড়ুলগাছি ইউপির নৌকার প্রার্থী কাফিউদ্দীন টুটুলের মটরসাইকেল শোভা যাত্রা সাভারে চাঁদা উঠিয়ে রাস্তা মেরামত করছে ৩ যুবক, দ্রুতই রাস্তার বাজেট পাশ হবে : ইউপি চেয়ারম্যান কুড়িগ্রামে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন। সাম্প্রদায়িক হামলা ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কুড়িগ্রামে সিপিবি’র পথসভা,, উলিপুরে ফরিয়া পাইকারদের দখলে পাটের বাজার! কুড়িগ্রামে জেলা পরিষদের উদ্যোগে মহিলাদেরপ্রশিক্ষণের উদ্বোধন এক বছর পর নিজস্ব ভবনে শ্রীপুর পৌরসভা বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ, সড়কে যানচলাচল বন্ধ দক্ষিণ সুরমার কলেজ ছাত্র রাহাত হত্যা মামলার প্রধান আসামি সাদি গ্রেফতার

কুড়িগ্রামে টানা বৃষ্টিতে বিপাকে খেটে খাওয়া মানুষ,

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৫০ বার পড়া হয়েছে

কুড়িগ্রামে টানা বৃষ্টিতে বিপাকে খেটে খাওয়া মানুষ,

সোহেল রানা,কুড়িগ্রামঃ প্্রতিনিধি

কুড়িগ্রামে টানা বৃষ্টিতে বিপাকে খেটে খাওয়া মানুষ
কুড়িগ্রামে গত দুদিন ধরে টানা বৃষ্টিতে বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। বিপাকে পড়েছেন খেটে খাওয়া দিনমজুর ও নিম্ন আয়ের মানুষজন। গত ৪৮ ঘণ্টায় জেলায় ২৫০ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।

রাজারহাট আবহাওয়া পর্যবেক্ষণ অফিস জানায়, সোমবার (৪ অক্টোবর) সকালের প্রতিবেদন অনুযায়ী গত ২৪ ঘণ্টায় বৃষ্টিপাতের পরিমাণ ৯৩ মিলিমিটার।

জেলার বিভিন্ন স্থান ঘুরে দেখা যায়,অব্যাহত বৃষ্টি উপেক্ষা করেই পরিবারের সদস্যদের খাদ্যের যোগান দিতে পলিথিনে শরীর মুড়িয়ে কাজের সন্ধানে বের হয়েছেন খেটেখাওয়া দিনমজুর মানুষরা।

পাঁচগাছি ইউনিয়নের নওয়াবস এলাকার দিনমজুর আব্দুল গনি (৬৫) বলেন,আমি একজন দিনমজুর। কাজ না করলে পারিশ্রমিক পাবো না। আর পারিশ্রমিক না পেলে পরিবার নিয়ে না খেয়ে থাকতে হবে। তাই বৃষ্টির মধ্যেই কাজে বেড়িয়েছি।

ভোগডাঙ্গা ইউনিয়নের পাটেশ্বরী এলাকার অটোরিকশা চালক জয়নাল মিয়া (৫০) বলেন,ঋণের টাকায় অটোরিকশা কিনছি। প্রতি মাসে কিস্তি পরিশোধ করতে হয়। বৃষ্টিতে ভিজে রিকশা চালানোয় ঠাণ্ডা ও জ্বর জ্বর লাগছে। তবুও বৃষ্টি উপেক্ষা করে রিকশাসহ নিজেকে পলিথিনে মুড়িয়ে বেরিয়ে পড়ছি। আয় না করলে ঋণের টাকা কিভাবে পরিশোধ করবো? স্ত্রী সন্তানদের খাওয়াবো কিভাবে?’

রাজারহাট আবহাওয়া পর্যবেক্ষণাগারের ভারপ্রাপ্ত কর্মকর্তা সুবল চন্দ্র সরকার জানান,মৌসুমি বায়ু সক্রিয় থাকায় কখনো ভারি আবার কখনো হালকা বৃষ্টিপাত চলমান রয়েছে। আরও দুদিন এই বৃষ্টিপাত অব্যাহত থাকতে পারে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত