1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৯:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সিলেট বিভাগের ৭৭ টি সহ সারাদেশে ৩য় ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চুড়ান্ত নানা আয়োজনে পালিত হলো ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর প্রতিষ্ঠাবার্ষিকী। মঙ্গোলিয়ার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে দারুন জনপ্রিয় অনলাইন শিক্ষা র‍্যাবের হাতে মাদকসহ উলিপুরের সমাজসেবা কর্মকর্তাসহ গ্রেফতার-২ কুড়িগ্রামে মৎস্য বিভাগের মা ইলিশ সংরক্ষণে অভিযান। সিলেটের বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আবু নছরের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক ছাতক পৌরসভার নামে টোল আদায় বন্ধে ট্রাক, কাভার্ডভ্যান মালিক ও শ্রমিক সমিতির সভা বড়লেখায় ভোটকেন্দ্র পুনর্বহাল ও নতুন ভোটকেন্দ্র অন্তর্ভুক্ত না করার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা সিলেটে সংবাদকর্মীকে দফায় দফায় মিথ্যা মামলায় ফাঁসানোর অপচেষ্টা : অভিযোগ সিলেটে অর্থের অভাবে আটক পড়ে আছে ৪২ হাজার ভবনের পরিক্ষা

জনগনকে সাথে নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে: নওগাঁয় বাহাউদ্দিন নাসিম

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৬২ বার পড়া হয়েছে

জনগনকে সাথে নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে: নওগাঁয় বাহাউদ্দিন নাসিম

ইতিমুনি নওগাঁ জেলা প্রতিনিধি-
জনগনকে সাথে নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম। জয়পুরহাটে একটি সম্মেলনে যাওয়ার পথে মঙ্গলবার দুপূরে নওগাঁ শহরের বাইপাস মোড়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে এক পথসভায় একথা বলেন।
তিনি বলেন, মানুষের সমর্থনের মধ্য দিয়ে আমরা গণতন্ত্রকে সমুন্নত ও টিকিয়ে রাখতে চাই। বাংলাদেশে আজকে উন্নত সমৃদ্ধশীল বাংলাদেশ পরিণত হয়েছে। কিন্তু এর পরও একটি বিরোধী সা¤প্রদায়িক ও অপশক্তি এদেশের মানুষকে উসকে দিয়ে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়। আইন-শৃঙ্খলা বিঘিœত করে বাংলাদেশকে পাকিস্তান, আফগানিস্তান ও সিরিয়া বানাতে চায়। অপশক্তিরা যখনই সুযোগ পাবে তখনই আঘাত হানবে দেশের অস্তিত্বের উপর। তাই আমাদেরকে আত্মতৃপ্তিতে থাকার কোন সুযোগ নেই। এই অপশক্তির বিরুদ্ধে সজাগ ও লড়াই করতে হবে আমাদেরকে।
তিনি আরো বলেন, মানুষের অধিকার প্রতিষ্ঠা ও দেশের সম্মান মর্যাদা বাড়ানোর জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ আওয়ামী লীগ নামে এইদল সৃষ্টি করেছিলেন। সেই অধিকার প্রতিষ্ঠার জন্য সারাজীবন দিনে লড়াই সংগ্রাম করে গিয়েছেন। জীবনের শেষ রক্তবিন্দুও দিয়ে গেছেন বাঙালির অধিকার, মর্যাদা ও স্বাধীন বাংলাদেশে মুক্তিযুদ্ধের চেতনা রক্ষার জন্য। সেই চেতনাকে সমুন্নত রেখে বাংলাদেশের মানুষের আশা আঙ্গাকার প্রতীক হিসেবে ক্ষুধা-দারিদ্র্যমুক্ত একটি সুখী-সমৃদ্ধশালী সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে বাংলাদেশ গড়া শুরু করেছিলেন। কিন্তু ১৯৭৫ সালে একটি সা¤প্রদায়িক অপশক্তি বঙ্গবন্ধুসহ তার পরিবারকে খুন করার মধ্য দিয়ে আমাদের মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করা হয়েছিল।
আ ফ ম বাহাউদ্দিন নাসিম বলেন, তারপর বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব নিয়েছিলেন। তিনি দায়িত্ব নেওয়ার পর সারা বাংলাদেশ ঘুওে ঘুরে আওয়ামী লীগকে, মুক্তিযুদ্ধের পক্ষের মানুষদেরকে সুসংগঠিত করেছেন। বিএনপি-জামায়াত সব অপশক্তির বিরুদ্ধে লড়াই সংগ্রামের মধ্য দিয়ে আজকে বাংলাদেশের মানুষকে ঐক্যবদ্ধ করে আওয়ামী লীগের শক্তিশালী করেছেন। তাই আমরা দেশপ্রেমিক নাগরিক হয়ে শেখ হাসিনার নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ হয়ে যতদিন থাকবো ততদিন বাংলাদেশ এগিয়ে যাবে। এই এগিয়ে যাওয়ার পথে যারা বাধা সৃষ্টি করবে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহবান জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু, সংসদ সদস্য তানভীর শাকিল জয়, বাংলাদেশ মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য সুলতানা পারভীন, নওগাঁ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাসিম আহম্মেদ, সাধারন সম্পাদক এ্যাডভোকেট ওমর ফারুক সুমনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত