1. admin@somoyerpoth.com : somoyerpoth.com :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৯:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নানা আয়োজনে পালিত হলো ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর প্রতিষ্ঠাবার্ষিকী। মঙ্গোলিয়ার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে দারুন জনপ্রিয় অনলাইন শিক্ষা র‍্যাবের হাতে মাদকসহ উলিপুরের সমাজসেবা কর্মকর্তাসহ গ্রেফতার-২ কুড়িগ্রামে মৎস্য বিভাগের মা ইলিশ সংরক্ষণে অভিযান। সিলেটের বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আবু নছরের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক ছাতক পৌরসভার নামে টোল আদায় বন্ধে ট্রাক, কাভার্ডভ্যান মালিক ও শ্রমিক সমিতির সভা বড়লেখায় ভোটকেন্দ্র পুনর্বহাল ও নতুন ভোটকেন্দ্র অন্তর্ভুক্ত না করার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা সিলেটে সংবাদকর্মীকে দফায় দফায় মিথ্যা মামলায় ফাঁসানোর অপচেষ্টা : অভিযোগ সিলেটে অর্থের অভাবে আটক পড়ে আছে ৪২ হাজার ভবনের পরিক্ষা প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী’র বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রান বিতরণ

ভূরুঙ্গামারীতে র‌্যাবের হাতে অপহরণকারী চক্রের ২ সদস্য আটক,,

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ৪৭ বার পড়া হয়েছে

ভূরুঙ্গামারীতে র‌্যাবের হাতে অপহরণকারী চক্রের ২ সদস্য আটক,,

সোহেল রানা,কুড়িগ্রামঃ

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় আন্ধাড়িঝার ইউনিয়ন থেকে আটক করে রংপুর র‌্যাব-১৩।সাথে দুই জন অপহরণ হওয়া ভিকটিমকে উদ্ধার করেন।৬ অক্টোবর বুধবার দুপুরে রংপুর সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১৩ এর অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস এসব বলেন।

তিনি বলেন,রংপুর র‌্যাব-১৩ এর ব্যাটালিয়ন সদর এর একটি আভিযানিক দল গত মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ভূরুঙ্গামারীতে চরধাউড়া কুঠি গ্রামে অপহারনকারী ভিকটিমসহ একটি সংঘবদ্ধ চক্র অবস্থান করছে।অভিযান পরিচলনা করে অপহারন কারির হাত থেকে ভিকটিম ২ জনকে ভূরুঙ্গামারী আন্ধারিঝার চরধাউড়া কুঠি গ্রাম থেকে রাত সাড়ে দশটার দিকে উদ্ধার করে।

জানা যায় ভিকটিম এর সাথে গার্মেন্টস শ্রমিক অপহরণকারী রঞ্জু মিয়ার ফোনের মাধ্যমে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। সেই সুবাদে তাদের মধ্যে সু-সম্পর্ক তৈরী হয়। আসামী রঞ্জু মিয়া ভিকটিমদেরকে তার নিজ বাসায় দাওয়াত করে। এর প্রেক্ষিতে গত সোমবার ৩ অক্টেবর নাগেশ্বরী বাস স্ট্যান্ডে এসে পৌঁছালে অপহরণকারী রঞ্জু মিয়া ও তার সহযোগীরা ভিকটিমদ্বয় ভূরুঙ্গামারী আন্ধারিঝার চর ধাউরা কুঠি গ্রামে নিয়ে যায়।চরে পৌঁছানোর পর রঞ্জু মিয়া এবং তার সহযোগীদের আসল রুপ প্রকাশ করে টাকার জন্য ভিকটিমদ্বয়কে মারধর শুরু করে ও ভিকটিমদ্বয়ের মুক্তির জন্য চার লক্ষ টাকা দাবী করে। র‌্যাব-১৩ রংপুরের ব্যাটালিয়ন সদর এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঘটনা স্থলে পৌঁছালে অপহরণ
কারীদের দুই জনকে গ্রেফতার করে,ভিক্টিমদের উদ্ধার করে।
অপহরণকারীরা হলেন ঐ এলাকার চর ধাউরাকুটি এলাকার আনোয়ার হোসেনের ছেলে জুবাইদুর আলম (২১) ও মুজিবুর রহমানের ছেলে আশরাফুল আলম (২১)।এ সময় আরও কয়েকজন সু-কৌশলে পালিয়ে যায়।আটক কৃতরা র‌্যাবের কাছে সত্যতা স্বীকার করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত